Homeবিনোদনট্রোলের শিকার অনন্যা, বালতি ব্যাগ সমস্যার কারণ কেন?   

ট্রোলের শিকার অনন্যা, বালতি ব্যাগ সমস্যার কারণ কেন?   

প্রকাশিত

স্টারকিড হলে বলিউডে পা রাখাটা অনেকবেশি সহজ। খুব একটা ট্রাগেল করতে হয় না, এমনটা বহুবার প্রমাণ হয়েছে বলিউডে। অনন্যাও তার ব্যাতিক্রম নন। 

করণ জোহারের ছবি স্টুডেন্ট অব দ্যা ইয়ার টু-তে প্রথম আত্মপ্রকাশ করেছিলেন। সেই ছবি থেকেই বলিউডে নিজের জায়গা পাকাও করেন অনন্যা। এরপরই হাতে আসে বেশ কয়েকটি ছবির প্রস্তাব।

খোলামেলা পোশাকে অনন্যা কতটা স্বাভাবিক, তা নিয়ে প্রশ্নের কোনও অবকাশ নেই। তবে হটনেসে এইবার অনন্যাকে লাইন ক্রশ না করার উপদেশ নেটদুনিয়ার। দেখা যাচ্ছে শরীর, স্পষ্ট অন্তর্বাস, কেন এমন পোশাক! নেটদুনিয়ায় প্রশ্নে বেশ কিছু দিন আগে ট্রোলের শিকার হয়েছিলেন অনন্যা পান্ডে। 

কিন্তু এইবার এমন ভাবে ফ্যাশন আইকন হিসাবে নিজেকে মেলে ধরলেন অন্যন্যা। উল্টে নেটমহলে ট্রোলের বন্যা বয়ে গেছে।

পুরো গোলপি রঙের হট পোশাক পরে মুম্বাইয়ের একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। আর পোশাকের সঙ্গে মানানসই একটি বালতি স্টাইলের কিটি ব্যাগ নিয়েছিলেন। এই ব্যাগই হচ্ছে যত সমস্যার সূত্রপাত।

বালতির মতো দেখতে একটা ছোট্ট ব্যাগ। সোনালী রঙের চকচকে এই ব্যাগে নজর ছিল সকলের। কী রেখেছেন ব্যাগে? হাসির সুরেই সকলে বললেন, স্টাইল অ্যাওয়ার্ড অনুষ্ঠানে গিয়েছেন নাকি বাথরুমে? আবার কেউ বললেন, ডাল তরকার বালতি। আবার কেউ বললেন, এই সাইজ তো আপনার স্ট্রাগলের সমান। লোটা পার্টি করতে যাচ্ছেন? প্রশ্ন এল এমনই।

নেটিজেনদের কথায়, যেখানেই যাক না কেন অনন্যা এমন কিছু করবে যাতে তিনি মার্ক হয়ে থাকবেন। এর আগেও তাঁকে নিয়ে সমালোচনা কম হয়নি। কখনও তাঁর অভিনয় দক্ষতা আবার কখনও তাঁর বক্তব্য, মাঝেমধ্যেই বিপাকে পড়েছেন অনন্যা।

ভিডিও-ইন্সটাগ্রাম 

বিনোদনের খবরের সব আপডেট পেতে পড়ুন খবর অনলাইন

সাম্প্রতিকতম

হাইকোর্টে নিয়োগ দুর্নীতি মামলার রায়, কে কী বললেন?

সোমবার নিয়োগ দুর্নীতি মামলায় রায় প্রকাশের পর মুখ্যমন্ত্রী জানিয়ে দেন, তিনি চাকরিহারাদের পাশে আছেন। আদালের এই রায়ের নেপথ্যে তিনি বিজেপির হাত দেখছেন।

২০১৬-র নিয়োগ প্রক্রিয়া বাতিল, হাইকোর্টের নির্দেশে চাকরি গেল প্রায় ২৬ হাজারের

কলকাতা: রাজ্য সরকার পোষিত ও সাহায্যপ্রাপ্ত স্কুলগুলিতে ২০১৬ সালে রাজ্যস্তরের পরীক্ষার মাধ্যমে নিয়োগ করা...

তাপপ্রবাহের শেষে কালবৈশাখী, কিন্তু কলকাতা, হাওড়া, দক্ষিণ ২৪ পরগণা আদৌ বৃষ্টি পাবে তো?

শ্রয়ণ সেন পূর্ব ভারতের ইতিহাস বিশেষ করে পশ্চিমবঙ্গের ইতিহাস বলে টানা কুড়ি দিন কখনো তাপপ্রবাহ...

২০২২ সালে আমেরিকার নাগরিকত্ব পেলেন ৬৬ হাজারেরও বেশি ভারতীয়, বিশ্বের মধ্যে দ্বিতীয়

মার্কিন জনগণনা ব্যুরোর আমেরিকান কমিউনিটি সার্ভের তথ্য অনুযায়ী, ২০২২ সালে আনুমানিক ৪ কোটি ৬০ লক্ষ বিদেশী বংশোদ্ভূত ব্যক্তি সে দেশে বসবাস করেছেন, যা মার্কিন যুক্তরাষ্ট্রের মোট ৩৩ কোটি ৩০ লক্ষ জনসংখ্যার প্রায় ১৫ শতাংশ।

আরও পড়ুন

দারুণ সুখবর, মেয়ের বয়স ২ বছর হতেই ফের অন্তঃসত্ত্বা বিপাশা?

সম্প্রতি নিজের ভেরিফাইড ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন বিপাশা বসু। হ্যাপি হাজবেন্ড অ্যাপ্রিসিয়েশন ডে উদযাপন করেছেন এই বিশেষ ছবি পোস্ট করে।

‘ডিপফেক হইতে সাবধান..’, হঠাৎ কাকে সাবধান করলেন রণবীর

সম্প্রতি এই ঘটনার স্বীকার হয়েছেন বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা রণবীর সিং। সোশ্যাল মিডিয়ায় যে ভিডিও ছড়িয়ে পড়েছিল সেখানেই দেখা পাওয়া গেছে, 'এটি রাজনৈতিক দলকে সমর্থন করছেন রণবীর '।

সাত থেকে নয় মিনিটে ধর্মতলা! গঙ্গার তলা দিয়ে প্রথমদিনই মেট্রো সওয়ারি হলেন গায়ক অনুপম, রূপঙ্কর

কলকাতা: শুক্রবার থেকেই শুরু হল গঙ্গার নীচ দিয়ে যাওয়া ইস্ট-ওয়েস্ট মেট্রোর হাওড়া ময়দান থেকে এসপ্ল্যানেড...