Homeবিনোদনবলিউডে হাইপ্রোফাইল তারকাদের বিয়ের কত খরচা জানেন? এই ৫ তারকার বিয়ের খরচ...

বলিউডে হাইপ্রোফাইল তারকাদের বিয়ের কত খরচা জানেন? এই ৫ তারকার বিয়ের খরচ শুনলে চমকে উঠবেন

প্রকাশিত

বর্তমানে পরিণীতি চোপড়া এবং রাঘব চাড্ডা -র বিয়ে নিয়ে তোলপাড়ে সোশ্যাল মিডিয়া। তাদের বিয়ে সম্পর্কিত বিভিন্ন আপডেট উঠে আসছে সংবাদ মাধ্যমের পাতায়।

পরিণীতির বিয়ের এক রাতের খরচ জেনে চমকে উঠছেন সাধারণ মানুষ। এক রাতের জন্য হোটেল রুমের ভাড়া না কি ১০ লক্ষ টাকা। তবে জানেন কি বলিউডে সব থেকে বেশি বাজেটের বিয়ে কোনটি ছিল।

প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস

নিক এবং প্রিয়াঙ্কা খুব ধুমধাম করে বিয়ে করেছিলেন। হিন্দু এবং খ্রিষ্টান উভয় ধর্মমতেই  তাদের বিয়ে হয়। প্রিয়াঙ্কাকে বিয়ে করার জন্য ভারতে এসেছিলেন নিক। উদয়পুরের একটি প্যালেসে তাদের বিয়ের আসর বসে। বিয়েতে তাদের খরচ ছিল প্রায় ৪ কোটি টাকা।

দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং

ইতালির লেক কোমোতে ডেস্টিনেশন ওয়েডিং ছেড়েছিলেন দীপিকা ও রণবীর। এই বিয়ে উপলক্ষে তারা যৌথভাবে খরচ করেছিলেন। টাকার অঙ্কটা প্রায় ৭৭ কোটি টাকার গন্ডি ছুঁয়ে ফেলেছিল।

অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি

বিরাট এবং অনুষ্কার বিয়ে বলিউডের সবথেকে দামি বিয়ে বলে গণ্য করা হয়। টাকার অঙ্কের   নিরিখে তারা দীপিকা-রণবীরকেও টেক্কা দেন। ইতালিতে ৮০০ বছরের পুরনো একটি ভিলাতে তাদের বিয়ের আসর বসেছিল। এই বিয়ে উপলক্ষে প্রায় ১০০ কোটি টাকা খরচ হয়েছিল।

ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল

ভিকি এবং ক্যাটরিনার বিয়েতেও অনেক টাকা খরচ হয়েছিল। তারা রাজস্থানের বারওয়ারা হোটেলে বিয়ে করেন। বিয়ে উপলক্ষে প্রায় ৪ কোটি টাকা খরচ করেছিলেন তারা।

সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদবানী

সিদ্ধার্থ এবং কিয়ারা গত বছর বিয়ের পিঁড়িতে বসেছিলেন। বিয়ের জন্য তারাও রাজস্থানে পাড়ি দিয়েছিলেন। জয়সলমীরের একটি রাজপ্রাসাদে তাদের বিয়ের আসর বসেছিল। বিয়ে উপলক্ষে তারা প্রায় ৬ থেকে ৮ কোটি টাকা খরচ করেন।

বিনোদনের খবরের সব আপডেট পেতে পড়ুন খবর অনলাইন

সাম্প্রতিকতম

হাইকোর্টে নিয়োগ দুর্নীতি মামলার রায়, কে কী বললেন?

সোমবার নিয়োগ দুর্নীতি মামলায় রায় প্রকাশের পর মুখ্যমন্ত্রী জানিয়ে দেন, তিনি চাকরিহারাদের পাশে আছেন। আদালের এই রায়ের নেপথ্যে তিনি বিজেপির হাত দেখছেন।

২০১৬-র নিয়োগ প্রক্রিয়া বাতিল, হাইকোর্টের নির্দেশে চাকরি গেল প্রায় ২৬ হাজারের

কলকাতা: রাজ্য সরকার পোষিত ও সাহায্যপ্রাপ্ত স্কুলগুলিতে ২০১৬ সালে রাজ্যস্তরের পরীক্ষার মাধ্যমে নিয়োগ করা...

তাপপ্রবাহের শেষে কালবৈশাখী, কিন্তু কলকাতা, হাওড়া, দক্ষিণ ২৪ পরগণা আদৌ বৃষ্টি পাবে তো?

শ্রয়ণ সেন পূর্ব ভারতের ইতিহাস বিশেষ করে পশ্চিমবঙ্গের ইতিহাস বলে টানা কুড়ি দিন কখনো তাপপ্রবাহ...

২০২২ সালে আমেরিকার নাগরিকত্ব পেলেন ৬৬ হাজারেরও বেশি ভারতীয়, বিশ্বের মধ্যে দ্বিতীয়

মার্কিন জনগণনা ব্যুরোর আমেরিকান কমিউনিটি সার্ভের তথ্য অনুযায়ী, ২০২২ সালে আনুমানিক ৪ কোটি ৬০ লক্ষ বিদেশী বংশোদ্ভূত ব্যক্তি সে দেশে বসবাস করেছেন, যা মার্কিন যুক্তরাষ্ট্রের মোট ৩৩ কোটি ৩০ লক্ষ জনসংখ্যার প্রায় ১৫ শতাংশ।

আরও পড়ুন

দারুণ সুখবর, মেয়ের বয়স ২ বছর হতেই ফের অন্তঃসত্ত্বা বিপাশা?

সম্প্রতি নিজের ভেরিফাইড ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন বিপাশা বসু। হ্যাপি হাজবেন্ড অ্যাপ্রিসিয়েশন ডে উদযাপন করেছেন এই বিশেষ ছবি পোস্ট করে।

‘ডিপফেক হইতে সাবধান..’, হঠাৎ কাকে সাবধান করলেন রণবীর

সম্প্রতি এই ঘটনার স্বীকার হয়েছেন বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা রণবীর সিং। সোশ্যাল মিডিয়ায় যে ভিডিও ছড়িয়ে পড়েছিল সেখানেই দেখা পাওয়া গেছে, 'এটি রাজনৈতিক দলকে সমর্থন করছেন রণবীর '।

সাত থেকে নয় মিনিটে ধর্মতলা! গঙ্গার তলা দিয়ে প্রথমদিনই মেট্রো সওয়ারি হলেন গায়ক অনুপম, রূপঙ্কর

কলকাতা: শুক্রবার থেকেই শুরু হল গঙ্গার নীচ দিয়ে যাওয়া ইস্ট-ওয়েস্ট মেট্রোর হাওড়া ময়দান থেকে এসপ্ল্যানেড...