Homeবিনোদন‘নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার’-র উদ্বোধনী অনুষ্ঠানে মেয়েকে নিয়ে একাই গেলেন ঐশ্বর্য,...

‘নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার’-র উদ্বোধনী অনুষ্ঠানে মেয়েকে নিয়ে একাই গেলেন ঐশ্বর্য, অভিষেক বচ্চনের সঙ্গে কী সম্পর্কে ভাঙন?

প্রকাশিত

২০০৭ সালে বচ্চন পরিবারে বিয়ের সানাই বেজে ওঠে। বিশ্ব সুন্দরী ঐশ্বর্য রাইয়ের সঙ্গে বিয়ে হয় অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনের। বচ্চন পরিবারে বউ হয়ে যান বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই। তবে একসঙ্গে এতগুলি বছর কাটানোর পরে   অভিষেক এবং ঐশ্বর্যের সম্পর্কে কী ভাঙন ধরেছে। বলিউডের অন্দরে এইরকম গুঞ্জনই  ভেসে বেড়াচ্ছে।

সম্প্রতি ‘নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার’-র উদ্বোধনী অনুষ্ঠানে আম্বানিদের আমন্ত্রণে এক ছাদের নিচে উপস্থিত হয় গোটা বলিউড। অনুষ্ঠানে দ্বিতীয় দিনও হাজির হয়েছিলেন সালমান-শাহরুখরা। হলিউড তারকা টম হল্যান্ড, জেন্ডেয়ার সঙ্গে ছবির জন্য পোজ দিচ্ছিলেন অভিনেতা। সেই ছবিতে ধরা দেন হোস্ট নীতা আম্বানিও। ভাইরাল এই ছবিটি লক্ষ্য করলে স্পষ্টই দেখা যাবে ছবির একদম বাঁ দিকে মেয়ে আরাধ্যাকে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন।

তবে ঐশ্বর্য মেয়েকে নিয়ে একাই উপস্থিত হয়েছিলেন সেই অনুষ্ঠানে। অভিষেক বচ্চনকে একবারের জন্যও দেখা যায়নি ‘নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার’-র উদ্বোধনী অনুষ্ঠানে।

ঐশ্বর্যর পাশে অভিষেক না থাকার জন্যই তাঁদের বিচ্ছেদের গুঞ্জন আরও জোড়ালো হয়েছে। দীর্ঘ ১৫ বছরের বিবাহিত জীবনে তবে কী ভাঙনের সুর? ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে, মেয়ে আরাধ্যকে নিয়ে একাই থাকছেন ঐশ্বর্য রাই বচ্চন। শ্বশুড়বাড়ির সদস্যদের সঙ্গে বনিবনা না হওয়ার জন্যই নাকি অ্যাশ-অভিষেকের মধ্যে সমস্যা আরও জটিল হয়েছে। তবে এই প্রসঙ্গে ঐশ্বর্য বা অভিষেক কোনও কিছু বলেন নি।

ভিডিও- ইন্সটাগ্রাম

বিনোদনের খবরের সব আপডেট পেতে পড়ুন খবর অনলাইন

সাম্প্রতিকতম

জার্মানি, সুইৎজারল্যান্ডে নেই, ভারতের সেরেল্যাকে অত্যধিক চিনি, তদন্তের নির্দেশ

এ নিয়ে একটি আন্তর্জাতিক রিপোর্ট সামনে আসার সঙ্গে  তৎপর হল কেন্দ্র। ইতিমধ্যে নেসলে কোম্পানির শিশুখাদ্য নিয়ে তদন্ত শুরু করছে  স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের অধীন খাদ্য সুরক্ষা নিয়ন্ত্রক (এফএসএসএআই)।

শহরে অত্যধিক গরমের অনুভূতির কারণ ‘আরবান হিট আইল্যান্ড’

শ্রয়ণ সেন তাপপ্রবাহের কবলে দক্ষিণবঙ্গ। এই অঞ্চলের ১৫টি জেলার মধ্যে দক্ষিণ ২৪ পরগণা এবং পূর্ব...

লোকসভা নির্বাচনের প্রথম দফায় রেকর্ড ভোট পড়ল ত্রিপুরায়, দ্বিতীয় স্থানে বাংলা

কমিশনের তথ্য অনুযায়ী সন্ধে সাতটা পর্যন্ত ভোট পড়েছে, ৭৯.৯০ প্রথম দফায় ৫৮১৪ বুথে ভোটগ্রহণ হয়েছে। ১০০ শতাংশ বুথে এদিন কেন্দ্রীয় বাহিনী ছিল।

ভোট না দিয়ে ফেরত যাবেন না! পরিযায়ী শ্রমিকদের ‘সতর্কবার্তা’ মমতার

মুর্শিদাবাদের জনসভায় তিনি বলেন, 'আমি সমস্ত পরিযায়ী শ্রমিকদের অনুরোধ করতে চাই যারা এখানে ঈদ উদযাপন করতে এসেছেন, দয়া করে ভোট না দিয়ে ফিরে যাবেন না।

আরও পড়ুন

সাত থেকে নয় মিনিটে ধর্মতলা! গঙ্গার তলা দিয়ে প্রথমদিনই মেট্রো সওয়ারি হলেন গায়ক অনুপম, রূপঙ্কর

কলকাতা: শুক্রবার থেকেই শুরু হল গঙ্গার নীচ দিয়ে যাওয়া ইস্ট-ওয়েস্ট মেট্রোর হাওড়া ময়দান থেকে এসপ্ল্যানেড...

‘চিঠ্‌টি আয়ি হ্যায়’-এর গায়ক প্রখ্যাত গজলশিল্পী পঙ্কজ উধাস প্রয়াত

মুম্বই: প্রয়াত হলেন প্রখ্যাত গজলশিল্পী পঙ্কজ উধাস। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। দীর্ঘদিন...

কেমন আছেন হাসপাতালে ভর্তি অভিনেতা মিঠুন চক্রবর্তী?

কলকাতা: শনিবার সকাল ১০টা নাগাদ কলকাতার বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে হঠাৎই ভর্তি করানো...