Homeবিনোদনশাহরুখের প্রতিবেশী রণবীর ও দীপিকা, স্বপ্নের প্রাসাদ বানালেন তারকা যুগল  

শাহরুখের প্রতিবেশী রণবীর ও দীপিকা, স্বপ্নের প্রাসাদ বানালেন তারকা যুগল  

প্রকাশিত

আরব সাগরের পারে স্বপ্নের মতো সাজানো মুম্বাইয়ের বান্দ্রা। চারদিকে বিলাসবহুল বহুতলের সারি। প্রবেশপথে বলিউডের তারকাদের ঠিকানা লেখা নামফলক। শাহরুখ খানের প্রাসাদ ‘মান্নাত’ দেখতেও সেখানেই ভিড় করেন ভক্তরা। এইবার তার পাশে জায়গা করে নিলেন রণবীর সিং।

বিয়ের পর থেকে ভাড়া অ্য়াপার্টমেন্টেই থাকতেন রণবীর-দীপিকা। অনেকদিন ধরেই ইচ্ছে ছিল নিজের একটা বাংলো বানানোর। অবশেষে স্বপ্নপূরণ এই জুটির। মহারাষ্ট্রের দামি এবং অভিজাত এলাকা আলীবাগে বাংলো কিনেছেন তাঁরা।

সূত্রের খবর অনুযায়ী, শাহরুখের মন্নতের ঠিক পাশেই বাংলো বানাচ্ছেন দীপিকা ও রণবীর। শোনা যাচ্ছ, দীপিকার এই বাংলো নাকি মন্নতের থেকেই বিলাসবহুল।

মুম্বইয়ের শহরতলীর উপত্যকা অঞ্চল আলিবাগে গত বছর সেপ্টেম্বর মাসেই জমি কিনে ফেলেছেন তারকা দম্পতি। ঘটা করে পুজোও সেরেছেন রণবীর-দীপিকা। এইবার সেই ১১৯ কোটির বাংলোর কাজ প্রায় শেষের পথে। গগনচুম্বী উঁচু বিল্ডিং। বাংলোর সঙ্গে আছে বিশাল বাগান আর সারি সারি সুপারি ও নারকেল গাছ।

তাঁদের বাংলোটি সমুদ্রসৈকতে অবস্থিত। আলীবাগ শুধু মহারাষ্ট্রের নয়, দেশের সবচেয়ে দামি এলাকাগুলোর একটি। আর রণবীর-দীপিকার সেই বিলাসবহুল বাংলোতে মিস্ত্রিদের কর্মযজ্ঞ দেখেই পাপ্পারাজিরা ক্যামেরাবন্দি করার সুযোগ হাতছাড়া করেননি। রণবীর-দীপিকা তাঁদের সুসজ্জিত বাংলো তৈরির দায়িত্ব দিয়েছে মুম্বইয়ের খ্যাতনামা বিল্ডারস সংস্থা নাগপাল ডেভলপার্রসদের।

জানা গিয়েছে, রণবীর-দীপিকার এই বাংলোর অনতিদূরেই শাহরুখ খানের স্বপ্নের মন্নত এবং সলমন খানের বিলাসবহুল বাড়ি গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট। ব্যান্ডস্ট্যান্ডের সাগর রেশম বিল্ডিংয়ের ১৬, ১৭, ১৮ এবং ১৯ তলার পুরোটাই রণবীর-দীপিকা তাঁদের ব্যক্তিগত ঘর হিসেবে ব্যবহার করেন। বাকিটা অফিশিয়াল কাজে ব্যবহৃত হবে।

কিছুদিন আগে নিজের শহর বেঙ্গালুরুতে একটা অ্যাপার্টমেন্ট কিনেছেন দীপিকা। এই দম্পতি আরও অনেক ফ্ল্যাটের মালিক।

ভিডিও- টুইটার

বিনোদনের খবরের সব আপডেট পেতে পড়ুন খবর অনলাইন

সাম্প্রতিকতম

হাইকোর্টে নিয়োগ দুর্নীতি মামলার রায়, কে কী বললেন?

সোমবার নিয়োগ দুর্নীতি মামলায় রায় প্রকাশের পর মুখ্যমন্ত্রী জানিয়ে দেন, তিনি চাকরিহারাদের পাশে আছেন। আদালের এই রায়ের নেপথ্যে তিনি বিজেপির হাত দেখছেন।

২০১৬-র নিয়োগ প্রক্রিয়া বাতিল, হাইকোর্টের নির্দেশে চাকরি গেল প্রায় ২৬ হাজারের

কলকাতা: রাজ্য সরকার পোষিত ও সাহায্যপ্রাপ্ত স্কুলগুলিতে ২০১৬ সালে রাজ্যস্তরের পরীক্ষার মাধ্যমে নিয়োগ করা...

তাপপ্রবাহের শেষে কালবৈশাখী, কিন্তু কলকাতা, হাওড়া, দক্ষিণ ২৪ পরগণা আদৌ বৃষ্টি পাবে তো?

শ্রয়ণ সেন পূর্ব ভারতের ইতিহাস বিশেষ করে পশ্চিমবঙ্গের ইতিহাস বলে টানা কুড়ি দিন কখনো তাপপ্রবাহ...

২০২২ সালে আমেরিকার নাগরিকত্ব পেলেন ৬৬ হাজারেরও বেশি ভারতীয়, বিশ্বের মধ্যে দ্বিতীয়

মার্কিন জনগণনা ব্যুরোর আমেরিকান কমিউনিটি সার্ভের তথ্য অনুযায়ী, ২০২২ সালে আনুমানিক ৪ কোটি ৬০ লক্ষ বিদেশী বংশোদ্ভূত ব্যক্তি সে দেশে বসবাস করেছেন, যা মার্কিন যুক্তরাষ্ট্রের মোট ৩৩ কোটি ৩০ লক্ষ জনসংখ্যার প্রায় ১৫ শতাংশ।

আরও পড়ুন

দারুণ সুখবর, মেয়ের বয়স ২ বছর হতেই ফের অন্তঃসত্ত্বা বিপাশা?

সম্প্রতি নিজের ভেরিফাইড ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন বিপাশা বসু। হ্যাপি হাজবেন্ড অ্যাপ্রিসিয়েশন ডে উদযাপন করেছেন এই বিশেষ ছবি পোস্ট করে।

‘ডিপফেক হইতে সাবধান..’, হঠাৎ কাকে সাবধান করলেন রণবীর

সম্প্রতি এই ঘটনার স্বীকার হয়েছেন বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা রণবীর সিং। সোশ্যাল মিডিয়ায় যে ভিডিও ছড়িয়ে পড়েছিল সেখানেই দেখা পাওয়া গেছে, 'এটি রাজনৈতিক দলকে সমর্থন করছেন রণবীর '।

সাত থেকে নয় মিনিটে ধর্মতলা! গঙ্গার তলা দিয়ে প্রথমদিনই মেট্রো সওয়ারি হলেন গায়ক অনুপম, রূপঙ্কর

কলকাতা: শুক্রবার থেকেই শুরু হল গঙ্গার নীচ দিয়ে যাওয়া ইস্ট-ওয়েস্ট মেট্রোর হাওড়া ময়দান থেকে এসপ্ল্যানেড...