Homeবিনোদনবি-টাউনে ফের ভাঙন, রণবীরকে উপেক্ষা করে গটগট করে হেঁটে গেলেন দীপিকা

বি-টাউনে ফের ভাঙন, রণবীরকে উপেক্ষা করে গটগট করে হেঁটে গেলেন দীপিকা

প্রকাশিত

ফের সুখের সংসারে ভাঙন। নেটপাড়ায় কান পাতলে এমনটাই শোনা যাচ্ছে। তাহলে কী  দীপিকা-রণবীরের সংসারে ফাটল ধরল?

দীপিকা-রণবীর গিয়েছিলেন মুম্বইয়ে একটি ক্রীড়া পুরস্কার অনুষ্ঠানে। সেখানে গাড়ি থেকে নামার পর তাদের আচরণে কিছুটা ‘অসঙ্গতি’ দেখা যায়।

তাঁরা দু’জনেই পরেছিলেন কালো পোশাক। স্ত্রীর জন্য রণবীর অপেক্ষা করছিলেন। দীপিকা গাড়ি থেকে নামার পর দেখে নেন নিজেদের পোশাক ঠিকঠাক আছে কি না।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের সঙ্গে কথাও বলেন তাঁরা।

এরপর স্ত্রীর দিকে হাত বাড়িয়ে দেন রণবীর। দীপিকা দেখেও দেখলেন না, স্বামীর হাতও ধরলেন না, ক্যামেরার দিকে তাকিয়ে সামনে এগিয়ে গেলেন, পাশাপাশি চললেন রণবীর।

সেদিনের অনুষ্ঠানের একটি দৃশ্য চোখে পড়েছে সকলের। রণবীর বারবার দীপিকার হাত ধরতে চাইলেও হাত সরিয়ে নিচ্ছেন অভিনেত্রী। দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের একটি ভিডিও ইন্টারনেটে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে।

কিছুদিন আগেই অস্কার মঞ্চ থেকে ঘুরে এসেছেন দীপিকা। ৯৫তম আসরে সেরা সিনেমা এবং কলাকুশলীদের হাতে পুরস্কার তুলে দিতে বিভিন্ন দেশের তারকাদের সঙ্গে ছিলেন নায়িকা। এর আগে কাতার ফুটবল বিশ্বকাপে সমাপনী দিনে ট্রফি উন্মোচনও করেন তিনি।

ভিডিও- ইন্সটাগ্রাম

খবরের সব আপডেট পেতে পড়ুন খবর অনলাইন।

সাম্প্রতিকতম

ভোট পরবর্তী হিংসা আক্রান্তদের নিয়ে রাজভবনে শুভেন্দু, কেন্দ্রীয় দল কথা বলল ঘরছাড়াদের সঙ্গে

ভোট পরবর্তী হিংসা নিয়ে রাজভবনে শুভেন্দু।ঘাটাল এবং কেশপুর লোকসভা এলাকার ১১৫ জন বিজেপি নেতাকর্মী ও বাসিন্দাদের নিয়ে তিনি রাজভবনে যান।

রাষ্ট্রবিজ্ঞান বই থেকে বাবরি বাদ, কেন? সাফাই দিলেন এনসিইআরটি প্রধান

এনসিইআরটি সম্প্রতি দ্বাদশ শ্রেণির নতুন রাষ্ট্রবিজ্ঞানের পাঠ্যপুস্তক প্রকাশ করেছে, যেখানে অযোধ্যার ইতিহাস নিয়ে উল্লেখযোগ্য...

আরও পড়ুন

চড়কাণ্ডে কঙ্গনাকে ‘উস্কানিমূলক মন্তব্যে’র প্রসঙ্গ মনে করালেন স্বরা ভাস্কর

অভিনেত্রী কঙ্গনা রানাউতের উপর হামলার ঘটনার প্রেক্ষিতে মুখ খুলেছেন অভিনেত্রী স্বরা ভাস্কর। স্বরা স্পষ্ট...

অযোধ্যার ফৈজাবাদে বিজেপির পরাজয়, রামমন্দির প্রসঙ্গ তুলে স্বরা ভাস্করের কটাক্ষ

স্বরা ভাস্করের পোস্টটি মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে। অনেকেই তাঁর সঙ্গে সহমত প্রকাশ করেছেন। তবে নেটাগরিকের একাংশ এই পোস্টে স্বরাকে ট্রোল করতেও ছাড়েননি।

রেশন দুর্নীতি মামলায় ইডির তলব এড়ালেন ঋতুপর্ণা সেনগুপ্ত, চাইলেন সময়

এর আগেও ঋতুপর্ণাকে তলব করেছিল ইডি। ২০১৯ সালে অর্থলগ্নি সংস্থা রোজভ্যালির আর্থিক নয়ছয়ের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে ডেকে পাঠানো হয়েছিল এবং তিনি হাজিরাও দিয়েছিলেন।