Homeবিনোদন‘জি লে জারা’- ছবির প্রোজেক্ট কেন ছাড়লেন প্রিয়াঙ্কা ও ক্যাটরিনা? কী ...

‘জি লে জারা’- ছবির প্রোজেক্ট কেন ছাড়লেন প্রিয়াঙ্কা ও ক্যাটরিনা? কী প্রতিক্রিয়া পরিচালক ফারহানের?

প্রকাশিত

তিন বান্ধবীর গল্প বলতে চেয়েছিলেন পরিচালক ফারহান আখতার। ঠিক যেভাবে ‘দিল চাহতা হ্যায়’ কিংবা ‘জিন্দেগি না মিলেগি দোবারা’য় ছিল তিন বন্ধুর গল্প। ঠিক হয়ে গিয়েছিল ছবির নামও—‘জি লে জারা’। এই ঘটনা গতবছরের।

কিন্তু মাঝে কয়েকমাস পেরিয়ে গেলেও সিনেমার কাজ এখনও শুরু হয়নি। বেশ কিছু কারণে একাধিকবার পিছিয়েছে ছবির কাজ। কখনও এক নায়িকার ব্যক্তিগত কারণে, কখনও অপর নায়িকার অন্য ছবির কাজে। মাঝে আবার ছবিটি শুরু কথা শোনা গেলেও ফের পিছিয়ে দেওয়া হল শিডিউল।

বলিউড সূত্র বলছে, এই ছবি থেকে সরে দাঁড়িয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া ও ক্য়াটরিনা। প্রিয়াঙ্কা ও ক্যাট দুজনেই নাকি ফারহানকে জানিয়ে দিয়েছেন, ফারহানের জন্য ডেট সমস্য়া হচ্ছে। তাই ছবি নিয়ে গড়িমসি চললে ছবি করা যাবে না। অন্য ছবিতে সই করার কারণেই ফারহানকে সোজা না বললেন প্রিয়াঙ্কা ও ক্যাটরিনা।

জানা গিয়েছিল, ‘জি লে জারা’য় অভিনয় করবেন প্রিয়াঙ্কা চোপড়া, আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ। তিন বড় নায়িকার একসঙ্গে এই প্রথম কাজ।

ফলত অনুরাগীদের উন্মাদনা ক্রমশ চরমে উঠছিল। কিন্তু একের পর এক কারণে ছবির শ্যুটিং পিছিয়ে যাওয়ায় স্বভাবতই হতাশ সিনেমাপ্রেমীরা। জানা গিয়েছে, ‘প্রিয়াঙ্কা চোপড়া এইমুহূর্তের হলিউডের বেশ কিছু প্রোজেক্ট নিয়ে ব্যস্ত। অন্যদিকে, আলিয়ার হাতে রয়েছে ‘রামায়ণ’, ‘বৈজু বাওরা’র মতো বিগ বাজেট ছবি। এর ফলে তাঁরা  সময় দিতে পারছেন না।

পড়ুন: প্রকাশ্যে এল ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’-এর প্রি-টিজার, কী জানালেন দেব?


‘জি লে জারা’ ছবি নিয়ে ইতিমমধ্যেই প্রাথমিক কাজ শুরু করে দিয়েছেন পরিচালক ফারহান আখতার। তবে হঠাৎ অজানা কারণে বার বার শুটিং বাতিল করছিলেন ফারহান। এমনকী, চিত্রনাট্য পড়তে সুদূর আমেরিকা থেকে মুম্বইও এসেছিলেন প্রিয়াঙ্কা। তবুও সিনেমার শুটিং শুরু হচ্ছিল না।

বলিউড সূত্র বলছে, এই ছবি থেকে সরে দাঁড়িয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া ও ক্য়াটরিনা। প্রিয়াঙ্কার জায়গায় না কি এই ছবিতে দেখা যেতে পারে দীপিকা পাড়ুকোনকে। অন্যদিকে ক্যাটরিনার জায়গায় না কি দেখা যেতে পারে অনুষ্কা শর্মাকে। 

তবে এগুলোই একমাত্র কারণ নয়। সূত্রের খবর, ফারহান এইমুহূর্তে নিজের পরবর্তী কাজ নিয়েও ব্যস্ত হয়ে পড়েছেন। তাই ‘জি লে জারা’র জন্য সময় দিতে পারছেন না। বলিউডের অন্দরের খবর, ফারহান আর কয়েকদিনের মধ্যেই আমির খানকে নিয়ে নতুন ছবির শ্যুটিং শুরু করতে চলেছেন। আপাতত সেই ছবিরই প্রি প্রোডাকশনের কাজে ব্যস্ত রয়েছেন তিনি।

ছবি- ইন্সটাগ্রাম 

বিনোদনের খবরের সব আপডেট পেতে পড়ুন খবর অনলাইন


সাম্প্রতিকতম

ভারী বৃষ্টিতে ভাসল দুবাই বিমানবন্দর, জলে ডুবে শহরের রাস্তাঘাট

জল জমে থাকার জন্য বিমানবন্দরে প্রায় আধ ঘণ্টা বিমান চালচল বন্ধ ছিল। বিমানবন্দরে মঙ্গলবার মাত্র ১২ ঘন্টায় প্রায় ১০০ মিমি এবং ২৪ ঘন্টায় মোট ১৬০ মিমি বৃষ্টি হয়েছে। গড়ে, দুবাই শহরে এক বছরে প্রায় ৮৮.৯ মিমি বৃষ্টিপাত হয়ে থাকে।

ছত্তিশগড়ে যৌথবাহিনীর সঙ্গে সংঘর্ষে শীর্ষনেতা সহ ২৯ মাওবাদী নিহত

জেলা রিজার্ভ গার্ড ও বর্ডার সিকিউরিটি ফোর্সের একটি যৌথ দলের অভিযানের সময় বিনাগুন্ডা গ্রামের নিকটবর্তী বনে বন্দুকযুদ্ধে তিন নিরাপত্তা কর্মী আহত হয়েছেন।

ডায়মন্ড হারবারে অভিষেকের বিরুদ্ধে বিজেপির প্রার্থী ঘোষণা

কলকাতা: অবশেষে ডায়মন্ড হারবারে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে প্রার্থী ঘোষণা করল বিজেপি। বিজেপি প্রার্থীর নাম...

ওড়িশায় সেতু থেকে পড়ে গেল কলকাতাগামী বাস, অন্তত ৫ জনের মৃত্যু, অনেকে আহত

সোমবার রাতে ওড়িশার জাজপুর জেলায় একটি সেতু থেকে কলকাতাগামী একটি বাস পড়ে গিয়ে ভয়াবহ...

আরও পড়ুন

সাত থেকে নয় মিনিটে ধর্মতলা! গঙ্গার তলা দিয়ে প্রথমদিনই মেট্রো সওয়ারি হলেন গায়ক অনুপম, রূপঙ্কর

কলকাতা: শুক্রবার থেকেই শুরু হল গঙ্গার নীচ দিয়ে যাওয়া ইস্ট-ওয়েস্ট মেট্রোর হাওড়া ময়দান থেকে এসপ্ল্যানেড...

‘চিঠ্‌টি আয়ি হ্যায়’-এর গায়ক প্রখ্যাত গজলশিল্পী পঙ্কজ উধাস প্রয়াত

মুম্বই: প্রয়াত হলেন প্রখ্যাত গজলশিল্পী পঙ্কজ উধাস। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। দীর্ঘদিন...

কেমন আছেন হাসপাতালে ভর্তি অভিনেতা মিঠুন চক্রবর্তী?

কলকাতা: শনিবার সকাল ১০টা নাগাদ কলকাতার বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে হঠাৎই ভর্তি করানো...