Homeবিনোদনকরণ জোহর কী সুখবর দিলেন? রণবীরের মা নীতু সিং কেন করেছেন এই...

করণ জোহর কী সুখবর দিলেন? রণবীরের মা নীতু সিং কেন করেছেন এই কাজ?

প্রকাশিত

একজন তাঁর অতীতের প্রেম, অন্যজন বর্তমান। রণবীর কাপুর আর রণবীর সিং। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাডুকোণ তাঁর পুরনো প্রেমিক রণবীর কাপুর আর বর্তমান স্বামী রণবীর সিংয়ের সঙ্গে একসঙ্গে জুটি বাধবেন। পরিচালক করণ জোহরের নতুন প্রোজেক্টে কাজ করবেন এই ৩ জনই।

করণ জোহর জানিয়েছেন, খুব শীঘ্রই তিনি রাজ  কাপুরের সঙ্গম ছবির রিমেক করতে চলেছেন। তবে চমক এখানে নয়। বরং করণ জানিয়েছেন এই ছবিতে অভিনয় করবেন রণবীর সিং, রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন। এমনিতেই দীপিকা ও রণবীর কাপুরের প্রেমপর্ব বলিপাড়ায়। তারপর রণবীর সিংয়ের এন্ট্রি। এই তিনজনকে নিয়ে, ত্রিকোণ প্রেমের গল্প বলতে চান করণ। আর এই জন্য করণ বেছে নিলেন রাজ কাপুরের সঙ্গমকে।

প্রসঙ্গত, ২০০৮ সালে ‘বাঁচনা অ্যায় হাসিনো’ ছবির মাধ্যমেই রণবীর কাপুর ও দীপিকা পাডুকোণের প্রথম পরিচয়। সেই ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়ে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে দু’জনের মধ্যে। কিন্তু মাত্র ১ বছরের মাথায় তাঁদের সম্পর্ক ভেঙে যায়। দীপিকা-রণবীরের ঘনিষ্ঠ বলিউডের  অনেকেই বলেন, তাঁদের প্রেম ভেঙে যাওয়ার পেছনে রণবীর কাপুরের মা নীতু সিংয়ের ভূমিকা রয়েছে। রণবীর কাপুরের সঙ্গে দীপিকা পাডুকোণের প্রেমের সম্পর্কটি ভেঙে যাওয়ার পর কিছুদিন মানসিকভাবেও বিপর্যস্ত হয়ে পড়েছিলেন দীপিকা। সে সময় তাঁকে চিকিৎ​সকের শরণাপন্নও হতে হয়েছিল।

যাই হোক, রণবীর কাপুরের সঙ্গে প্রেমের ইতি  ঘটার পর ২০১২ সালে রণবীর সিংয়ের দেখা পান দীপিকা। রণবীর সিং ও দীপিকা পাডুকোণ প্রথম একসঙ্গে পর্দায় এসেছিলেন সঞ্জয় লীলা বনশালীর ‘রামলীলা’ ছবিতে। ‘রামলীলা’ ছবিতে জুটি হয়েছিলেন তাঁরা। এই ছবির সময়েই তাঁদের প্রথম  সাক্ষাৎ। আর এরপর সখ্য থেকে প্রেম।

‘রামলীলা’ ছবির পর থেকেই জুটি হিসেবে দীপিকা-রণবীর সিং বলিউডের সংবাদমাধ্যমগুলোর আলোচনায়। তাঁদের চলচ্চিত্র নিয়ে খবর প্রকাশের থেকে রণবীর সিং-দীপিকা পাডুকোণের ব্যক্তিজীবনের বিভিন্ন মুহূর্ত ফ্রেমবন্দী করার প্রতিই বেশি আগ্রহ মুম্বাইয়ের সংবাদমাধ্যমগুলোর।

ছবি- ইন্সটাগ্রাম

বিনোদনের খবরের সব আপডেট পেতে পড়ুন খবর অনলাইন

সাম্প্রতিকতম

গার্ডেননরিচ কাণ্ডে সম্পূর্ণ রিপোর্ট জমা পড়ার আগে ৩ ইঞ্জিনিয়ারকে সাসপেন্ড করল পুরসভা

বহুতল ভেঙে পড়ার পর ঘটনার তদন্ত করতে সাত সদস্যের একটি কমিটি গঠন করে কলকাতা পুরসভা। এই কমিটিকে মোট আটটি বিষয়ে তদন্ত করতে নির্দেশ দেওয়া হয়েছিল। শুক্রবার ওই কমিটি ছ’টি বিষয়ের তদন্ত রিপোর্ট পুর কমিশনার ধবল জৈনের কাছে জমা দেয়।

কেন বোর্নভিটাকে স্বাস্থ্যকর পানীয় নয় বলল কেন্দ্র?

খাদ্য সুরক্ষা এবং নিয়ামক (এফএসএস) আইন (২০০৬) অনুযায়ী স্বাস্থ্যকর পানীয়ের কোনও নির্দিষ্ট সংজ্ঞা নেই। এনসিপিসিআর তদন্তে দেখে যে, বোর্নভিটায় রয়েছে নির্ধারিত মাত্রার অতিরিক্ত চিনি।

এক অভিনব কৌশলে ভোট প্রচার যাদবপুরের বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়ের

কলকাতা: এক অভিনব কায়দায় প্রচার করতে দেখা গেল যাদবপুরের বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়ের। গ্রামাঞ্চলে...

ঘণ্টায় গতিবেগ ২২০০ কিমি, উন্নত র‍্যাডার… এই মারাত্মক ৯৭টি যুদ্ধবিমান পাচ্ছে ভারতীয় বায়ুসেনা

নয়াদিল্লি: দেশীয় যুদ্ধবিমান তেজস এমকে ১এ কেনার জন্য টেন্ডার জারি করেছে প্রতিরক্ষামন্ত্রক। ভারতীয় বিমান...

আরও পড়ুন

সাত থেকে নয় মিনিটে ধর্মতলা! গঙ্গার তলা দিয়ে প্রথমদিনই মেট্রো সওয়ারি হলেন গায়ক অনুপম, রূপঙ্কর

কলকাতা: শুক্রবার থেকেই শুরু হল গঙ্গার নীচ দিয়ে যাওয়া ইস্ট-ওয়েস্ট মেট্রোর হাওড়া ময়দান থেকে এসপ্ল্যানেড...

‘চিঠ্‌টি আয়ি হ্যায়’-এর গায়ক প্রখ্যাত গজলশিল্পী পঙ্কজ উধাস প্রয়াত

মুম্বই: প্রয়াত হলেন প্রখ্যাত গজলশিল্পী পঙ্কজ উধাস। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। দীর্ঘদিন...

কেমন আছেন হাসপাতালে ভর্তি অভিনেতা মিঠুন চক্রবর্তী?

কলকাতা: শনিবার সকাল ১০টা নাগাদ কলকাতার বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে হঠাৎই ভর্তি করানো...