Homeবিনোদনতীব্র গরমে ‘জঙ্গলে মিতিন মাসি’-র শুটিং-এ কোয়েল, কী জানালেন অভিনেত্রী?

তীব্র গরমে ‘জঙ্গলে মিতিন মাসি’-র শুটিং-এ কোয়েল, কী জানালেন অভিনেত্রী?

প্রকাশিত

টলিউডে আবার আসছে মিতিন মাসি। টলি ডিভা কোয়েল মল্লিকের কেরিয়ারে অন্যতম উল্লেখযোগ্য সিনেমা ‘মিতিন মাসি’। টলিউডে কয়েক দশক ধরে রাজ করেছেন রঞ্জিত মল্লিক কন্যা কোয়েল মল্লিক।

তবে বিয়ের পর সিনেমা করা অনেকটাই কমিয়ে দিয়েছেন তিনি। এখন অন্য ধরণের সিনেমা করতেই ভালোবাসেন কোয়েল। যাই হোক, মিতিন মাসির দ্বিতীয় অধ্যায়ের কাজ শেষ করলেন অভিনেত্রী। 

সুচিত্রা ভট্টাচার্যের লেখা সারান্ডায় শয়তানের গল্প অবলম্বনে নির্মিত হচ্ছে এই ছবি। প্রথমে অন্য গল্প অবলম্বনে মিতিনের দ্বিতীয় সংস্করণের তৈরি করা কথা থাকলেও, শেষ পর্যন্ত বদল ঘটেছে। তাই ছবির নাম বদলেছে, ‘জঙ্গলে মিতিন মাসি’। মে মাস থেকে ছবির শুটিং শুরু করেছিলেন কোয়েল। জানা গেছে, ছবির শুটিং হয়েছে কলকাতা, সারান্ডা এবং দলমায়।

শেষ হল অরিন্দম শীলের আপকামিং ছবি ‘জঙ্গলে মিতিন মাসি-র শ্য়ুটিং। ৪৭ ডিগ্রি তাপমাত্রায় শ্য়ুটিং করে, নিজের সোশ্যাল পেজে ব়্যাপ আপের ছবি শেয়ার করলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। ছবিতে মিতিন মাসির চরিত্রে অভিনয় করছেন কোয়েল মল্লিক। ছবিটি তৈরি হয়েছে সুচিত্রা ভট্টাচার্যের গল্প অবলম্বনে। শ্য়ুটিংয়ের শেষ দিনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ক্যাপশনে কোয়েল মল্লিক লিখেছেন, ‘সারন্দা বনে ৪৭ ডিগ্রি তাপমাত্রায় শ্যুটিং শেষ হল। শ্যুটিংয়ের সময় ৪৭ ডিগ্রি তাপমাত্রাতে মনে হচ্ছিল যেন ৫৫ ডিগ্রি তাপমাত্রায় রয়েছি। বারবিকিউ এবং গ্রিল হওয়ার মতো অভিজ্ঞতা।

কোয়েল লেখেন, ‘জঙ্গলে মিতিন মাসির শ্যুটিংয়ের অভিজ্ঞতা খুবই আবেগময় এবং অত্যন্ত রোমাঞ্চকর।  আমি নিজেও খুব ভাগ্যবতী এই প্রজেক্টের পার্ট হতে পেরে। আশা করব আপনাদের খুব ভালো লাগবে।‘

ছবির প্রযোজনার দায়িত্বে এসভিএফ-এর থাকার কথা থাকলেও জানা গেছে শেষ মুহূর্তে তাঁরা ছবি থেকে সরে দাঁড়িয়েছেন। তাঁরা ক্যামেলিয়া প্রোডাকশনের সঙ্গে হাত মিলিয়ে মিতিন মাসির প্রযোজনা করছে না।

প্রসঙ্গত ‘জঙ্গলে মিতিন মাসি’ ছবিতে কোয়েলের পাশাপাশি আরও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে রিয়া বণিক, অসীম রায়চৌধুরী, জয়দীপ কুন্ডু অরিজিৎ দত্ত, বরুণ চক্রবর্তী, প্রমুখকে। পুজোয় মুক্তি পাবে ছবিটি।

সুচিত্রা ভট্টাচার্য্যের লেখা উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছিল ‘মিতিন মাসি’ ছবিটি। যেখানে মিতিন মাসি ছিলেন একজন গোয়েন্দা, যার কাছে মাঝে মধ্যেই পুলিশের বড় কর্তা চলে আসেন সাহায্য চাইতে। সাধারণ মধ্যবিত্ত পরিবারের মেয়ে মিতিন। পরনে শাড়ি ও চোখে চশমা।

কোয়েল মল্লিকের সেই রূপই ভাইরাল হয়েছিল  সোশ্যাল মিডিয়ায়। চরিত্রের সঙ্গে মানানসই ভাবেই তৈরি করেছিলেন কোয়েল নিজেকে। ছবিতে তাঁকে দেখা গেছিল ছাই রঙের শাড়ির সঙ্গে কন্ট্রাস্ট মেরুন ব্লাউজ ও চোখে চশমা পরা অবস্থায়। ‘মিতিন মাসি’ ছবিটি মুক্তি পেয়েছিল ২০১৯ সালে দুর্গাপুজোতে।

‘জঙ্গলে মিতিন মাসি’ ছবি নিয়ে আরও কৌতুহল বাড়ল দর্শকের। এখন শুধু ছবি মুক্তির অপেক্ষায়।

বিনোদনের খবরের সব আপডেট পেতে পড়ুন খবর অনলাইন

সাম্প্রতিকতম

গরম নিয়ে আতঙ্ক ছড়াবেন না, আতঙ্কিত হবেন না

শ্রয়ণ সেন আতঙ্ক! আতঙ্ক! আতঙ্ক! সমাজমাধ্যমের পাতা ওলটালেই গরম নিয়ে চূড়ান্ত আতঙ্কজনক খবর! মানুষ গরম অনুভব...

প্রথম দফায়  গডকরী, রিজিজু-সহ মোদী সরকারের ৮ মন্ত্রী, বিজেপির ২ প্রাক্তন মুখ্যমন্ত্রী লড়ছেন ভোটে

লোকসভার পাশাপাশি   অরুণাচল প্রদেশের ৬০ এবং সিকিমের ৩২টি বিধানসভা আসনেও ভোট হবে শুক্রবার।

লোকসভা নির্বাচনের প্রথম দফায় আজ ১০২টি কেন্দ্রে ভোট

খবর অনলাইন ডেস্ক: আজ শুক্রবার শুরু হচ্ছে ভারতের অষ্টাদশ লোকসভা নির্বাচন। দেশ জুড়ে প্রায়...

আগামী কয়েক দিন গরম আরও বাড়তে পারে, কিন্তু গরম পড়াও দরকার

শ্রয়ণ সেন যতই হাহাকার করুন না কেন, গরমকালে গরমই পড়া দরকার। এ বছর মার্চ মাস...

আরও পড়ুন

সাত থেকে নয় মিনিটে ধর্মতলা! গঙ্গার তলা দিয়ে প্রথমদিনই মেট্রো সওয়ারি হলেন গায়ক অনুপম, রূপঙ্কর

কলকাতা: শুক্রবার থেকেই শুরু হল গঙ্গার নীচ দিয়ে যাওয়া ইস্ট-ওয়েস্ট মেট্রোর হাওড়া ময়দান থেকে এসপ্ল্যানেড...

‘চিঠ্‌টি আয়ি হ্যায়’-এর গায়ক প্রখ্যাত গজলশিল্পী পঙ্কজ উধাস প্রয়াত

মুম্বই: প্রয়াত হলেন প্রখ্যাত গজলশিল্পী পঙ্কজ উধাস। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। দীর্ঘদিন...

কেমন আছেন হাসপাতালে ভর্তি অভিনেতা মিঠুন চক্রবর্তী?

কলকাতা: শনিবার সকাল ১০টা নাগাদ কলকাতার বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে হঠাৎই ভর্তি করানো...