Homeবিনোদনকার সঙ্গে মনামী পাড়ি দিলেন দক্ষিণ কোরিয়া? ভিডিও দেখে কটাক্ষ নেটিজেনদের 

কার সঙ্গে মনামী পাড়ি দিলেন দক্ষিণ কোরিয়া? ভিডিও দেখে কটাক্ষ নেটিজেনদের 

প্রকাশিত

টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে মনামী ঘোষ একজন। অভিনয়ে বেশ দক্ষতা রয়েছে এই অভিনেত্রীর। অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করেছেন তিনি। মনামী মানেই স্টাইলে ভরপুর। এই টলি ডিভা নিজের রুপের জাদুতে ঘায়েল করেছেন বহু পুরুষ মন।

মনামী সকলেই এজলেস বিউটি বলে চেনে। এখনও যে কোনও অষ্টাদশীকে গুণে গুণে ফ্যাশন গোল দেবেন এই নায়িকা। দিন দিন গ্ল্যামার বেড়েই চলেছে তার। 

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় অভিনেত্রী মনামি ঘোষ। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নানা রকম ছবি পোস্ট করে ঝড় তোলেন এই অভিনেত্রী। মনামি ঘুরতে ভীষণ ভালোবাসেন। তাই তো সময় পেলেই ঘুরতে চলে যান নিজের ইচ্ছে মতো জায়গায়।

সম্প্রতি তিনি দক্ষিণ কোরিয়াতে ঘুরতে গেছেন। সেখান থেকে পোস্ট করেছেন বিভিন্ন রকম ছবি। ছবির সাথে আবার একটি ভিডিও পোস্ট করেছেন। কিন্তু এই ভিডিও ফের সমস্যার কারণ হয়ে দাঁড়িয়েছে।  

তাঁর নাচের ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই ট্রোলিংয়ের শিকার হতে হয় অভিনেত্রীকে। অভিনেত্রীর কমেন্ট বক্সে একজন লিখেছেন, ‘ওমা ওদের সঙ্গে মিশে গিয়েছ যে।‘

তবে এই সব তুচ্ছ ব্যাপারে অভিনেত্রী পাত্তা দিতে পছন্দ করেন না। ইদানিং অভিনেত্রী মনামী ঘোষ সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ থাকেন। ফ্যাশন মানেই সাবলীল থাকা সেই পন্থা অনুসরণ করে চলেছেন তিনি। তাঁর ইনস্টাগ্রাম গ্যালেরি কোনও ডিজিটাল ফ্যাশন ম্যাগাজিনের চেয়ে কম নয়। এমন কোনও স্টাইল নেই যা মনামি ক্যারি করতে পারেন না। তাঁর থেকে রীতিমত অনুপ্রেরণা নেয় নেটিজেনরা। শাড়ি থেকে শুরু করে স্কার্ট সবেতেই বর্তমানে নিজেকে ডিভার মত তুলে ধরছেন মনামি।

বিনোদনের খবরের সব আপডেট পেতে পড়ুন খবর অনলাইন

সাম্প্রতিকতম

সিকিমে আটকে ১২০০ পর্যটক, আবহাওয়া অনুকূল হলে বিমানে উদ্ধারের পরিকল্পনা

সিকিমের পরিস্থিতির কারণে ১০ নম্বর জাতীয় সড়ক বিপর্যস্ত হয়েছে। এই পরিস্থিতিতে পর্যটকদের যাতায়াতের জন্য বিকল্প পথ নির্ধারণ করেছে পশ্চিমবঙ্গের কালিম্পঙের জেলা প্রশাসন।

কসবার অ্যাক্রোপলিস মলে বিধ্বংসী আগুন, ঘটনাস্থলে দমকলের ১৫টি ইঞ্জিন  

নিজস্ব প্রতিনিধি: তীব্র গরমে কলকাতা-সহ পুরো দক্ষিণবঙ্গ যখন ধুঁকছে ঠিক সেই সময়ে আগুন লাগার...

আইসিসি টি২০ বিশ্বকাপ: সুপার ৮-এ জায়গা করে নিল আফগানিস্তান, ছিটকে গেল নিউজিল্যান্ড  

পাপুয়া নিউ গিনি: ৯৫ (১৯.৫ ওভারে) (কিপলিন দোরিগা ২৭, ফজলহক ফারুকি ৩-১৬, নবীন-উল-হক ২-৪) আফগানিস্তান:...

সস্তার এই অবস্থা! চিন থেকে অস্ত্র কিনে পস্তাচ্ছে বাংলাদেশ

চিনা সামরিক সরঞ্জামের দীর্ঘসময়ের ক্রেতা বাংলাদেশ। চিন থেকে অস্ত্র কিনে এখন পস্তাতে হচ্ছে বাংলাদেশকে।...

আরও পড়ুন

অযোধ্যার ফৈজাবাদে বিজেপির পরাজয়, রামমন্দির প্রসঙ্গ তুলে স্বরা ভাস্করের কটাক্ষ

স্বরা ভাস্করের পোস্টটি মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে। অনেকেই তাঁর সঙ্গে সহমত প্রকাশ করেছেন। তবে নেটাগরিকের একাংশ এই পোস্টে স্বরাকে ট্রোল করতেও ছাড়েননি।

রেশন দুর্নীতি মামলায় ইডির তলব এড়ালেন ঋতুপর্ণা সেনগুপ্ত, চাইলেন সময়

এর আগেও ঋতুপর্ণাকে তলব করেছিল ইডি। ২০১৯ সালে অর্থলগ্নি সংস্থা রোজভ্যালির আর্থিক নয়ছয়ের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে ডেকে পাঠানো হয়েছিল এবং তিনি হাজিরাও দিয়েছিলেন।

প্রথম ভারতীয় হিসাবে কান চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রীর পুরস্কার কলকাতার অনসূয়ার

খবর অনলাইন ডেস্ক: ইতিহাস গড়লেন কলকাতার মেয়ে। কান চলচ্চিত্র উৎসবে ৭৭ বছরের ইতিহাসে যা...