Homeবিনোদননুসরত কেন এই কান্ড করলেন? ফের রহস্য ছড়াল সোশ্যাল মিডিয়ায়

নুসরত কেন এই কান্ড করলেন? ফের রহস্য ছড়াল সোশ্যাল মিডিয়ায়

প্রকাশিত

শহর ছেড়ে কোথায় এবং কেন গেলেন অভিনেত্রী নুসরত জাহান। যশ দাশগুপ্তের সঙ্গে একান্তে মালদ্বীপে ঘুরতে গেছিলেন নুসরত জাহান। সেখান থেকেই ছবি শেয়ার করেছিলেন হলুদ মনোকিনিতে। নুসরতের গ্ল্যামার নিয়ে অবশ্যই কোনও সন্দেহ নেই। তাই পোশাক তিনি যাই পরুক না কেন, সৌন্দর্যে হার মানান একাধিক অভিনেত্রীদের। এইবারও তার অন্যথা হল না। 

তবে সমস্যা তৈরী হল অন্য জায়গায়। হলুদ মনোকিনিতে নুসরত বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। কিন্তু তাঁর সেই ছবি থেকে বিভিন্ন রহস্যের দানা বেঁধেছে। তাঁর মনোকিনির চেয়েও সাধারণের নজর গিয়ে পড়ে নুসরতের বাঁ হাতের দিকে। তাতে রয়েছে একের পর এক কাটা দাগ। নজর পড়তেই একজন লেখেন, ‘হাতে এত কাটা দাগ কীসের’? আর একজনের মন্তব্য, ‘আগে খেয়াল করিনি। এইভাবে কাটল কী করে?’ অনেকেই আবার নিজেরাই উত্তর খুঁজে নিয়েছেন। লিখেছেন, ‘প্রেমে ছ্যাকা খাওয়ার পরে হাত কেটেছিলেন।‘

 নুসরত জাহান আর ট্রোলিং নতুন কিছু নয়। তাঁকে নিয়ে বিতর্কও প্রচুর। পার্কস্ট্রিট ধর্ষণ কান্ডের মূল অভিযুক্তের সঙ্গে বিশেষ সম্পর্ক, নিখিল জৈনের  সঙ্গে বিয়ে নিয়ে নানা কান্ড। সর্বোপরি সন্তান ধারণ ও সাম্প্রতিক কালে ফ্ল্যাট প্রতারণা মামলায় ইডির ডাক তাঁকে নিয়ে চলেছে একের পর এক বিতর্ক।

উল্লেখ্য, এখন বেশ অনেকটাই বড় হয়েছে নুসরতের ছেলে ঈশান। তার জন্মের আগে থেকে জন্মের পরেও তাঁর বাবার পরিচয় নিয়ে জলঘোলা কম হয়নি। বিশেষ করে নুসরতের প্রাক্তন স্বামী নিখিলের সঙ্গে বিচ্ছেদের পরেই অন্তঃসত্বা হয়ে পড়েন নুসরত, যেকারনে আরও বেশি করে কাদা ছোঁড়াছুঁড়ি হতে শুরু করে। তবে, এখন তিনি সুখী গৃহিণী। ছেলে এবং স্বামী যশকে নিয়ে সুখের সংসার পেতেছেন।

ছবি- ইন্সটাগ্রাম

বিনোদনের খবরের সব আপডেট পেতে পড়ুন খবর অনলাইন

সাম্প্রতিকতম

হাইকোর্টে নিয়োগ দুর্নীতি মামলার রায়, কে কী বললেন?

সোমবার নিয়োগ দুর্নীতি মামলায় রায় প্রকাশের পর মুখ্যমন্ত্রী জানিয়ে দেন, তিনি চাকরিহারাদের পাশে আছেন। আদালের এই রায়ের নেপথ্যে তিনি বিজেপির হাত দেখছেন।

২০১৬-র নিয়োগ প্রক্রিয়া বাতিল, হাইকোর্টের নির্দেশে চাকরি গেল প্রায় ২৬ হাজারের

কলকাতা: রাজ্য সরকার পোষিত ও সাহায্যপ্রাপ্ত স্কুলগুলিতে ২০১৬ সালে রাজ্যস্তরের পরীক্ষার মাধ্যমে নিয়োগ করা...

তাপপ্রবাহের শেষে কালবৈশাখী, কিন্তু কলকাতা, হাওড়া, দক্ষিণ ২৪ পরগণা আদৌ বৃষ্টি পাবে তো?

শ্রয়ণ সেন পূর্ব ভারতের ইতিহাস বিশেষ করে পশ্চিমবঙ্গের ইতিহাস বলে টানা কুড়ি দিন কখনো তাপপ্রবাহ...

২০২২ সালে আমেরিকার নাগরিকত্ব পেলেন ৬৬ হাজারেরও বেশি ভারতীয়, বিশ্বের মধ্যে দ্বিতীয়

মার্কিন জনগণনা ব্যুরোর আমেরিকান কমিউনিটি সার্ভের তথ্য অনুযায়ী, ২০২২ সালে আনুমানিক ৪ কোটি ৬০ লক্ষ বিদেশী বংশোদ্ভূত ব্যক্তি সে দেশে বসবাস করেছেন, যা মার্কিন যুক্তরাষ্ট্রের মোট ৩৩ কোটি ৩০ লক্ষ জনসংখ্যার প্রায় ১৫ শতাংশ।

আরও পড়ুন

দারুণ সুখবর, মেয়ের বয়স ২ বছর হতেই ফের অন্তঃসত্ত্বা বিপাশা?

সম্প্রতি নিজের ভেরিফাইড ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন বিপাশা বসু। হ্যাপি হাজবেন্ড অ্যাপ্রিসিয়েশন ডে উদযাপন করেছেন এই বিশেষ ছবি পোস্ট করে।

‘ডিপফেক হইতে সাবধান..’, হঠাৎ কাকে সাবধান করলেন রণবীর

সম্প্রতি এই ঘটনার স্বীকার হয়েছেন বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা রণবীর সিং। সোশ্যাল মিডিয়ায় যে ভিডিও ছড়িয়ে পড়েছিল সেখানেই দেখা পাওয়া গেছে, 'এটি রাজনৈতিক দলকে সমর্থন করছেন রণবীর '।

সাত থেকে নয় মিনিটে ধর্মতলা! গঙ্গার তলা দিয়ে প্রথমদিনই মেট্রো সওয়ারি হলেন গায়ক অনুপম, রূপঙ্কর

কলকাতা: শুক্রবার থেকেই শুরু হল গঙ্গার নীচ দিয়ে যাওয়া ইস্ট-ওয়েস্ট মেট্রোর হাওড়া ময়দান থেকে এসপ্ল্যানেড...