বক্স অফিসে ‘ড্রিম গার্ল ২’-এর দাপট, পরিচালক রাজ শান্ডিল্য কী জানালেন?

আয়ুষ্মান খুরানা অভিনীত সিনেমা ‘ড্রিম গার্ল ২’ মুক্তি পেয়েছে গত ২৫ আগস্ট। প্রথম দিনে তেমন সাড়া না ফেললেও, শনিবার দ্বিতীয় দিন থেকে ব্যবসা বেড়েছে সিনেমাটির। 

0

আয়ুষ্মান খুরানা অভিনীত সিনেমা ‘ড্রিম গার্ল ২’ মুক্তি পেয়েছে গত ২৫ আগস্ট। প্রথম দিনে তেমন সাড়া না ফেললেও, শনিবার দ্বিতীয় দিন থেকে ব্যবসা বেড়েছে সিনেমাটির। 

আয়ুষ্মান ছাড়াও এই ছবির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন পরেশ রাওয়াল, অনন্যা পান্ডে, বিজয় রাজ, অভিষেক বন্দ্যোপাধ্যায়, রাজপাল যাদব, সীমা পাহওয়া সহ অন্যান্যরা। এই ছবি একেবারে কমেডিতে ভরপুর।

পড়ুন: ফের একসাথে জুটি বাঁধবেন অক্ষয় ও রবিনা, আসছে ‘ওয়েলকাম’-এর সিক্যুয়েল

মুক্তির প্রথম দিনে ‘ড্রিম গার্ল টু’ আয় করেছে ১০.৬৯ কোটি। দ্বিতীয় দিন অর্থাৎ শনিবার আয় করেছে ১৪.০৩ কোটি। রবিবার ছবির আয় হয়েছে ১৬ কোটি। সব মিলিয়ে ছবির আয় ৪০.১৭ কোটি টাকা। ধারণা করা হচ্ছে, চলতি সপ্তাহেই ছবিটি হাফ সেঞ্চুরি করবে। তবে ছবি নিয়ে প্রায় অনেকেই অনুমান করছেন, ১০০ কোটির বেশি টাকা  উপার্জন করবে ‘ড্রিম গার্ল টু’ ছবি থেকে। ছবির নির্মাণ ও প্রচারণায় খরচ হয়েছে ৬৫ কোটি টাকা।

২০১৯ সালে মুক্তি পাওয়া আয়ুষ্মান খুরানা অভিনীত হিট ছবি ‘ড্রিম গার্ল’-র সিকুয়েল এই ছবি। ড্রিম গার্ল আয়ুষ্মানের তার ভক্তরা পূজার কণ্ঠে মুগ্ধ হয়েছিলেন। এইবার শুধু কণ্ঠ নয়, পূজার রূপেও মুগ্ধ হওয়ার পালা।

পরিচালক রাজ শান্ডিল্য বলেন, ‘ড্রিম গার্ল ২ এমন একটি সিনেমা যা বিরাট সংখ্যক  দর্শকদের কাছে পৌঁছতে পারবে। আপনি রোমান্টিক কমেডির অনুরাগী হোন বা মনোবল উন্নীত করার জন্য যদি একটি বিনোদনমূলক ছবি খুঁজে থাকেন, এই ছবিতে প্রত্যেকের জন্য কিছু না কিছু বিষয় রয়েছে। এটি শুরু থেকে শেষ পর্যন্ত একটি হাস্যরসের মোড়কে গল্প বলে, এবং আমাদের হৃদয় ও মনের ভিতর  একটি অবিস্মরণীয় সিনেমাটিক অভিজ্ঞতা তৈরি করে।‘

এর আগে আয়ুষ্মান খুরানা অভিনীত ‘অনেক’, ‘ডক্টর জি’, ‘অ্যান অ্যাকশন হিরো’ এই তিনটে ছবি বক্স অফিসে ভালো ব্যবসা করতে পারেনি। তাই ‘ড্রিম গার্ল ২’ ছবি থেকেই সেই ব্যর্থতার অবসান হতে চলেছে।  

ভিডিও- ইন্সটাগ্রাম

বিনোদনের খবরের সব আপডেট পেতে পড়ুন খবর অনলাইন

বিজ্ঞাপন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.