Home বিনোদন পাঁচ ঘণ্টা পর ইডির দফতর থেকে বেরোলেন ঋতুপর্ণা সেনগুপ্ত, মুখ খুললেন রেশন...

পাঁচ ঘণ্টা পর ইডির দফতর থেকে বেরোলেন ঋতুপর্ণা সেনগুপ্ত, মুখ খুললেন রেশন দুর্নীতির অভিযোগ নিয়ে 

0

পাঁচ ঘণ্টা ধরে ইডি দফতরে জিজ্ঞাসাবাদ শেষে বেরিয়ে রেশন দুর্নীতির সঙ্গে কোনও সম্পর্ক নেই বলে দাবি করলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। সিজিও কমপ্লেক্স থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানান, তদন্তকারীদের চাওয়া সমস্ত নথি তিনি প্রদান করেছেন।

বুধবার দুপুর ১২টা ৫৫ মিনিটে ঋতুপর্ণা সেনগুপ্ত তাঁর আইনজীবী বিপ্লব গোস্বামীর সঙ্গে ইডির দফতরে পৌঁছান। দীর্ঘ পাঁচ ঘণ্টার জিজ্ঞাসাবাদের পর বিকেল ৫টা ৪৯ মিনিটে সিজিও কমপ্লেক্স থেকে বেরিয়ে আসেন তিনি। ঋতুপর্ণা বলেন, ‘‘আমার সহযোগিতায় তদন্তকারীরা খুশি। এই দুর্নীতির সঙ্গে আমার কোনও সম্পর্ক নেই। ওঁরাও সহযোগিতা করেছেন, আমিও সহযোগিতা করেছি।’’

ঋতুপর্ণার আইনজীবী বিপ্লব গোস্বামী সাংবাদিকদের জানান, ‘‘জ্যোতিপ্রিয় মল্লিকের সঙ্গে কোনও আর্থিক লেনদেন হয়নি। তলবের নথিতেও জ্যোতিপ্রিয় মল্লিকের নাম ছিল না। সিনেমা প্রযোজনার জন্য কিছু লেনদেন হয়েছিল যা ফেরত দেওয়া হয়েছে।’’

ইডি সূত্রে জানা যায়, রেশন দুর্নীতি মামলায় গ্রেফতার হওয়া এক অভিযুক্তের সঙ্গে ঋতুপর্ণার আর্থিক লেনদেনের তথ্য পাওয়া গেছে। আনুষ্ঠানিকভাবে কিছু জানানো না হলেও, ওই অভিযুক্তের সঙ্গে প্রায় কোটির অঙ্কের আর্থিক লেনদেন হয়েছে একটি সংস্থার মাধ্যমে, যার মালিক ঋতুপর্ণা। এই লেনদেন সম্পর্কেই তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়। এর আগে, তাঁর হিসাবরক্ষক নথি নিয়ে ইডির দফতরে হাজির হন।

গত ৫ জুন রেশন দুর্নীতি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ঋতুপর্ণাকে ইডি তলব করেছিল। তবে বিদেশে থাকার কারণে তিনি হাজির হতে পারেননি এবং ইমেলের মাধ্যমে ইডিকে জানিয়েছিলেন।

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Exit mobile version