Homeবিনোদনপিছিয়ে গেল ‘জওয়ান’ ছবির মুক্তির তারিখ, কী জানালেন শাহরুখ?

পিছিয়ে গেল ‘জওয়ান’ ছবির মুক্তির তারিখ, কী জানালেন শাহরুখ?

প্রকাশিত

গুঞ্জন ছিল আগে থেকেই। শাহরুখ খানের বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘জওয়ান’-এর মুক্তি পিছিয়ে যাওয়ার খবর উঠে এসেছে বারবার। অবশেষে পিছিয়ে গেল ছবির মুক্তি। 

‘জওয়ান’ মুক্তির নতুন তারিখ ঘোষণা করলেন বলিউড বাদশা শাহরুখ খান। টুইটারে সিনেমাটির একটি নতুন টিজার প্রকাশ করেছেন শাহরুখ খান। দুর্দান্ত সেই টিজারে দেখা গেছে, পাহাড়ের ওপর থেকে বল্লমের মতো অস্ত্র হাতে শূন্যে ঝাঁপিয়ে পড়ছেন ‘জওয়ান’। মুখোশে ঢাকা সম্পূর্ণ মুখ। আকাশে ঘন কালো মেঘের সঙ্গে বজ্রপাত। টিজারটি প্রকাশের পর থেকেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়।

নতুন টিজারে একের পর এক মন্তব্য করে নিজেদের উচ্ছ্বাস প্রকাশ করছেন অনুরাগীরা। কারুর মতে, ‘দুর্দান্ত টিজার। শাহরুখ আবার কাঁপাতে আসছেন।’ কেউ বা বলছেন, ‘আরেকটা ব্লকবাস্টার আসতে যাচ্ছে।’ কেউ বলছেন, ‘ধামাকা হতে যাচ্ছে স্ক্রিনে।’

পড়ুন: বড় চমক যশ ও নুসরতের, ‘ওয়াইডি ফিল্মস’ প্রযোজনা সংস্থার প্রথম ছবি ‘মেন্টাল’-এর লুক প্রকাশ

২ জুন মুক্তি পাওয়ার কথা ছিল জওয়ানের। কিন্তু সেইদিন সিনেমাটি মুক্তির বদলে অন্য তারিখ বেছে নেওয়া হয়েছে। সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ‘জওয়ান ২ জুনে মুক্তি পাচ্ছে না। এই সিনেমার ভিজ্যুয়াল অ্যাফেক্ট শেষ করার জন্য টিমের আরও কিছু সময় লাগবে। তাড়াহুড়ো করে নিম্নমানের কাজের বদলে তারা সময় নিয়ে দেশের অন্যতম সেরা ভিজ্যুয়াল অ্যাফেক্টযুক্ত চলচ্চিত্র আনতে চাইছেন।

এক অনুরাগী শাহরুখকে প্রশ্ন করেন, ‘স্যার জওয়ানের টিজার কবে মুক্তি পাবে?’ কিং খানের জবাব, ‘তৈরি আছে টিজার। আরও কিছু প্রস্তুতি নেওয়া হচ্ছে। চিন্তা করবেন না। সব ঠিকঠাক আছে। অল ইন হ্যাপি প্লেস।’

দক্ষিণের তারকা পরিচালক অ্যাটলি পরিচালিত জওয়ানে প্রধান ভূমিকায় অভিনয় করছেন শাহরুখ খান। আরো রয়েছেন নয়নতারা, বিজয় সেতুপাথি, সানায়া মালহোত্রা, প্রিয়ামণি, সুনীল গ্রোভার। ৭ সেপ্টেম্বর পর্দায় ঝড় তুলবে সিনেমাটি।

ছবি- ইন্সটাগ্রাম 

বিনোদনের খবরের সব আপডেট পেতে পড়ুন খবর অনলাইন

সাম্প্রতিকতম

২০২৪-এ উচ্চশিক্ষার জন্য আমেরিকা যাওয়া ভারতীয়দের বড় অংশ পূর্বাঞ্চল থেকে: মার্কিন কনসাল

সম্প্রতি বেশ কয়েকজন ভারতীয় শিক্ষার্থী ভিসা সমস্যার কারণে আমেরিকা পৌঁছানোর পর ফেরত পাঠানো হয়েছে বলে খবর পাওয়া গেছে।

সিকিমে আটকে ১২০০ পর্যটক, আবহাওয়া অনুকূল হলে বিমানে উদ্ধারের পরিকল্পনা

সিকিমের পরিস্থিতির কারণে ১০ নম্বর জাতীয় সড়ক বিপর্যস্ত হয়েছে। এই পরিস্থিতিতে পর্যটকদের যাতায়াতের জন্য বিকল্প পথ নির্ধারণ করেছে পশ্চিমবঙ্গের কালিম্পঙের জেলা প্রশাসন।

কসবার অ্যাক্রোপলিস মলে বিধ্বংসী আগুন, ঘটনাস্থলে দমকলের ১৫টি ইঞ্জিন  

নিজস্ব প্রতিনিধি: তীব্র গরমে কলকাতা-সহ পুরো দক্ষিণবঙ্গ যখন ধুঁকছে ঠিক সেই সময়ে আগুন লাগার...

আইসিসি টি২০ বিশ্বকাপ: সুপার ৮-এ জায়গা করে নিল আফগানিস্তান, ছিটকে গেল নিউজিল্যান্ড  

পাপুয়া নিউ গিনি: ৯৫ (১৯.৫ ওভারে) (কিপলিন দোরিগা ২৭, ফজলহক ফারুকি ৩-১৬, নবীন-উল-হক ২-৪) আফগানিস্তান:...

আরও পড়ুন

অযোধ্যার ফৈজাবাদে বিজেপির পরাজয়, রামমন্দির প্রসঙ্গ তুলে স্বরা ভাস্করের কটাক্ষ

স্বরা ভাস্করের পোস্টটি মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে। অনেকেই তাঁর সঙ্গে সহমত প্রকাশ করেছেন। তবে নেটাগরিকের একাংশ এই পোস্টে স্বরাকে ট্রোল করতেও ছাড়েননি।

রেশন দুর্নীতি মামলায় ইডির তলব এড়ালেন ঋতুপর্ণা সেনগুপ্ত, চাইলেন সময়

এর আগেও ঋতুপর্ণাকে তলব করেছিল ইডি। ২০১৯ সালে অর্থলগ্নি সংস্থা রোজভ্যালির আর্থিক নয়ছয়ের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে ডেকে পাঠানো হয়েছিল এবং তিনি হাজিরাও দিয়েছিলেন।

প্রথম ভারতীয় হিসাবে কান চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রীর পুরস্কার কলকাতার অনসূয়ার

খবর অনলাইন ডেস্ক: ইতিহাস গড়লেন কলকাতার মেয়ে। কান চলচ্চিত্র উৎসবে ৭৭ বছরের ইতিহাসে যা...