Homeবিনোদনসিদ্ধার্থ ও কিয়ারা বিয়েতে অতিথি সংখ্যা ১০০-১৫০, বিয়ের আসর কোথায় বসছে?

সিদ্ধার্থ ও কিয়ারা বিয়েতে অতিথি সংখ্যা ১০০-১৫০, বিয়ের আসর কোথায় বসছে?

প্রকাশিত

বলিউডে সিদ্ধার্থ ও কিয়ারার প্রেম এখন প্রায় ওপেন সিক্রেট। বিভিন্ন অনুষ্ঠান থেকে শুরু করে ঘরোয়া পার্টি সব কিছুতেই কাছাকাছি সিদ্ধার্থ ও কিয়ারা। সোশ্যাল মিডিয়াতেও একে অপরের খোলা কণ্ঠে প্রশংসা করেন তাঁরা।

নিজেদের সম্পর্ক নিয়ে প্রথমে রাখঢাক করলেও। এখন আর নিজেদের সম্পর্ক নিয়ে লুকোছাপা করতে চান না কেউই।  বরং দু’জনে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার মতো বড় সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন। এখন শুধু চার হাত এক হওয়ার অপেক্ষায়। তাদের বিয়ের হাতে গোনা আর মাত্র কয়েকটি দিন বাকী। বিয়ের ভেন্যু, অতিথি তালিকা সব কিছুই ঠিক হয়ে গেছে।

সংবাদ সূত্রে খবর, তাঁদের বিয়েতে প্রায় ১০০ থেকে ১২৫ জন অতিথি আসবেন। বিয়ের আসর বসবে রাজস্থানের  জয়সলমেরের জনপ্রিয় প্রাসাদ সূর্যগড়ে। বাকি তারকাদের মত তাঁরাও নিজের বিয়েতে গোপনীয়তা বজায় রাখছেন। তবে সব কিছু কি আর গোপন করা যায়।

জানা গিয়েছে, ইতিমধ্যেই হলদি, মেহেন্দি, সঙ্গীত এবং বিয়ের সেট তৈরি ও ডিজাইন করার কাজ শুরু হয়ে গিয়েছে। জয়পুর থেকে অতিথিদের জন্য গাড়ি ডাকা হচ্ছে। করণ জোহর থেকে ইশা আম্বানির মতো হাই প্রোফাইল অতিথিরা যোগ দেবেন বিয়েতে। অতিথিদের থাকার জন্য প্রাসাদের প্রায় ৮৪ টি বিলাসবহুল ঘর বুক করা হয়েছে। এছাড়া গাড়ি বুক করা হয়েছে ৭০ টির বেশি। মার্সিডিজ, জাগুয়ার থেকে বি.এম.ডব্লু-র মতো বিলাসবহুল গাড়ি রয়েছে সেই তালিকায়। এই রাজকীয় বিয়ের জন্য মুম্বইয়ের নামকরা ওয়েডিং প্ল্যানারকে বুক করেছেন সিদ্ধার্থ ও কিয়ারা।  মরুভূমিতে সাফারি থেকে শুরু করে রাজস্থানের ঐতিহ্যবাহী খাবারের ব্যবস্থা করা হয়েছে। পাশাপাশি, অতিথিদের জন্য মাঙ্গানিয়ার শিল্পীদের দ্বারা রাজস্থানী লোককাহিনী পরিবেশন করা হবে। এছাড়াও, বিলাসবহুল হোটেলে অতিথিদের দেওয়া হবে স্পা ভাইউচার। বিশেষ দিনের জন্য মনীশ মালহোত্রার ডিজাইনার পোশাক বেছে নিয়েছেন এই জুটি। বিয়ের পর দিল্লি এবং মুম্বইতে দুটি গ্র্যান্ড রিসেপশন হওয়ার কথা রয়েছে বলেই খবর।

শোনা যাচ্ছে, সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবাণীর বিয়ের অনুষ্ঠানে হাজির থাকতে পারেন স্বস্ত্রীক শাহিদ কাপুর। সূত্রের খবর, শাহিদ এবং মীরা কাপুর দু’জনেই সিড-কিয়ারার বিয়ের সমস্ত অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন। ৪, ৫ এবং ৬ ফেব্রুয়ারি- তিনদিন ধরে চলতে পারে সিড-কিয়ারার বিয়ের অনুষ্ঠান। মেহেন্দি, সঙ্গীত এবং বিয়ে- সব অনুষ্ঠানেই উপস্থিত থাকতে পারেন শাহিদ কাপুর এবং মীরা। শোনা গিয়েছে, অন্যান্য অতিথিরাও বিয়ের দিন দুয়েক আগে থেকেই পৌঁছে যাবেন জয়সলমীরের বিলাসবহুল ভেন্যুতে। পাঁচতারা হোটেলের মধ্যেই বিভিন্ন ভিলায় তাঁদের থাকার বন্দোবস্তও নাকি ইতিমধ্যেই করা হয়ে গিয়েছে।

তবে শাহিদ কপূর আর কর্ণ জোহর ঠিক করে রেখেছেন, তাঁরা দুই বলি তারকার বিয়েতে ‘ডোলা রে’ গানের সঙ্গে নাচ করবেন। বলিউডের এই মিষ্টি জুটির বিয়ের খবর সত্যি হওয়ায় নেটমহল বেশ উচ্ছসিত তাদেরকে নিয়ে।

ছবি ও ভিডিও সৌজন্যে- ইন্সটাগ্রাম।

বিনোদনের খবর আরও বেশি জানতে পড়ুন খবর অনলাইন।

সাম্প্রতিকতম

মুসলমানদের চেয়ে হিন্দুদের মধ্যে বাল্যবিবাহ বেশি! এই গুরুতর সমস্যাটি কোন রাজ্যে সবচেয়ে বেশি?

ভারতীয় আইন অনুযায়ী ১৮ বছরের নীচে মেয়ে এবং ২১ বছরের কম বয়সি ছেলের বিয়েকে...

শোভাবাজারের গণেশ আর্ট গ্যালারিতে চিত্রকর্ম আর ভাস্কর্যের প্রদর্শনী

শোভাবাজারের গণেশ আর্ট গ্যালারিতে শিল্পী অসীম পাল ও অভিলাষ পাল এর চিত্রকর্ম আর ভাস্কর্যের...

জিমেল আগস্টে বন্ধ হয়ে যাচ্ছে? কী বলছে গুগল

সোশ্যাল মিডিয়ায় হইচই! আগামী আগস্ট মাস থেকে না কি বন্ধ হয়ে যাচ্ছে গুগলের (Google)...

তুষারপাতে বিপর্যয়! হিমাচলের ৩৫৬টি রাস্তা বন্ধ, জম্মুতে বিপাকে পর্যটকরা, সিকিম-অরুণাচলের আটকে পড়া ৭০ জনকে উদ্ধার

কলকাতা: তুষারপাতের কারণে মানুষের সমস্যা বাড়তে শুরু করেছে পার্বত্য রাজ্যগুলিতে। ভারী তুষারপাতের কারণে সমস্যার...

আরও পড়ুন

কেমন আছেন হাসপাতালে ভর্তি অভিনেতা মিঠুন চক্রবর্তী?

কলকাতা: শনিবার সকাল ১০টা নাগাদ কলকাতার বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে হঠাৎই ভর্তি করানো...

শাস্ত্রীয়সংগীতের জনপ্রিয় শিল্পী উস্তাদ রাশিদ খান প্রয়াত

খবর অনলাইন ডেস্ক: অকাল প্রয়াত হলেন ভারতীয় শাস্ত্রীয়সংগীতের জনপ্রিয় শিল্পী উস্তাদ রাশিদ খান। বয়স...

প্রয়াত সঙ্গীতশিল্পী অনুপ ঘোষাল

কলকাতা: প্রয়াত বিশিষ্ট সঙ্গীতশিল্পী অনুপ ঘোষাল। শুক্রবার ৭৮ বছর বয়সে দুপুর দেড়টা নাগাদ দক্ষিণ...