Homeবিনোদনসিদ্ধার্থ ও কিয়ারা বিয়েতে অতিথি সংখ্যা ১০০-১৫০, বিয়ের আসর কোথায় বসছে?

সিদ্ধার্থ ও কিয়ারা বিয়েতে অতিথি সংখ্যা ১০০-১৫০, বিয়ের আসর কোথায় বসছে?

প্রকাশিত

বলিউডে সিদ্ধার্থ ও কিয়ারার প্রেম এখন প্রায় ওপেন সিক্রেট। বিভিন্ন অনুষ্ঠান থেকে শুরু করে ঘরোয়া পার্টি সব কিছুতেই কাছাকাছি সিদ্ধার্থ ও কিয়ারা। সোশ্যাল মিডিয়াতেও একে অপরের খোলা কণ্ঠে প্রশংসা করেন তাঁরা।

নিজেদের সম্পর্ক নিয়ে প্রথমে রাখঢাক করলেও। এখন আর নিজেদের সম্পর্ক নিয়ে লুকোছাপা করতে চান না কেউই।  বরং দু’জনে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার মতো বড় সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন। এখন শুধু চার হাত এক হওয়ার অপেক্ষায়। তাদের বিয়ের হাতে গোনা আর মাত্র কয়েকটি দিন বাকী। বিয়ের ভেন্যু, অতিথি তালিকা সব কিছুই ঠিক হয়ে গেছে।

সংবাদ সূত্রে খবর, তাঁদের বিয়েতে প্রায় ১০০ থেকে ১২৫ জন অতিথি আসবেন। বিয়ের আসর বসবে রাজস্থানের  জয়সলমেরের জনপ্রিয় প্রাসাদ সূর্যগড়ে। বাকি তারকাদের মত তাঁরাও নিজের বিয়েতে গোপনীয়তা বজায় রাখছেন। তবে সব কিছু কি আর গোপন করা যায়।

জানা গিয়েছে, ইতিমধ্যেই হলদি, মেহেন্দি, সঙ্গীত এবং বিয়ের সেট তৈরি ও ডিজাইন করার কাজ শুরু হয়ে গিয়েছে। জয়পুর থেকে অতিথিদের জন্য গাড়ি ডাকা হচ্ছে। করণ জোহর থেকে ইশা আম্বানির মতো হাই প্রোফাইল অতিথিরা যোগ দেবেন বিয়েতে। অতিথিদের থাকার জন্য প্রাসাদের প্রায় ৮৪ টি বিলাসবহুল ঘর বুক করা হয়েছে। এছাড়া গাড়ি বুক করা হয়েছে ৭০ টির বেশি। মার্সিডিজ, জাগুয়ার থেকে বি.এম.ডব্লু-র মতো বিলাসবহুল গাড়ি রয়েছে সেই তালিকায়। এই রাজকীয় বিয়ের জন্য মুম্বইয়ের নামকরা ওয়েডিং প্ল্যানারকে বুক করেছেন সিদ্ধার্থ ও কিয়ারা।  মরুভূমিতে সাফারি থেকে শুরু করে রাজস্থানের ঐতিহ্যবাহী খাবারের ব্যবস্থা করা হয়েছে। পাশাপাশি, অতিথিদের জন্য মাঙ্গানিয়ার শিল্পীদের দ্বারা রাজস্থানী লোককাহিনী পরিবেশন করা হবে। এছাড়াও, বিলাসবহুল হোটেলে অতিথিদের দেওয়া হবে স্পা ভাইউচার। বিশেষ দিনের জন্য মনীশ মালহোত্রার ডিজাইনার পোশাক বেছে নিয়েছেন এই জুটি। বিয়ের পর দিল্লি এবং মুম্বইতে দুটি গ্র্যান্ড রিসেপশন হওয়ার কথা রয়েছে বলেই খবর।

শোনা যাচ্ছে, সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবাণীর বিয়ের অনুষ্ঠানে হাজির থাকতে পারেন স্বস্ত্রীক শাহিদ কাপুর। সূত্রের খবর, শাহিদ এবং মীরা কাপুর দু’জনেই সিড-কিয়ারার বিয়ের সমস্ত অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন। ৪, ৫ এবং ৬ ফেব্রুয়ারি- তিনদিন ধরে চলতে পারে সিড-কিয়ারার বিয়ের অনুষ্ঠান। মেহেন্দি, সঙ্গীত এবং বিয়ে- সব অনুষ্ঠানেই উপস্থিত থাকতে পারেন শাহিদ কাপুর এবং মীরা। শোনা গিয়েছে, অন্যান্য অতিথিরাও বিয়ের দিন দুয়েক আগে থেকেই পৌঁছে যাবেন জয়সলমীরের বিলাসবহুল ভেন্যুতে। পাঁচতারা হোটেলের মধ্যেই বিভিন্ন ভিলায় তাঁদের থাকার বন্দোবস্তও নাকি ইতিমধ্যেই করা হয়ে গিয়েছে।

তবে শাহিদ কপূর আর কর্ণ জোহর ঠিক করে রেখেছেন, তাঁরা দুই বলি তারকার বিয়েতে ‘ডোলা রে’ গানের সঙ্গে নাচ করবেন। বলিউডের এই মিষ্টি জুটির বিয়ের খবর সত্যি হওয়ায় নেটমহল বেশ উচ্ছসিত তাদেরকে নিয়ে।

ছবি ও ভিডিও সৌজন্যে- ইন্সটাগ্রাম।

বিনোদনের খবর আরও বেশি জানতে পড়ুন খবর অনলাইন।

সাম্প্রতিকতম

ইউরো কাপ ২০২৪: ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের উদ্বোধনী ম্যাচে সর্বাধিক ব্যবধানে জিতে রেকর্ড করল জার্মানি

জার্মানি ৫ (ফ্লোরিয়ান ভির্ৎজ, জামাল মুসিয়ালা, কাই হাভার্ৎজ, নিসলাস ফুলক্রুগ, এমরে সান) স্কটল্যান্ড ১...

ইন্দিরাকে ‘ভারতের মা’, বাম-কংগ্রেসের প্রাক্তন মুখ্যমন্ত্রীকে ‘গুরু’ বললেন বিজেপির সুরেশ গোপী

কেরলের ত্রিশূর লোকসভা কেন্দ্রে প্রথমবারের মতো বিজেপির পদ্মফুল ফুটিয়ে জয়ী হয়েছেন অভিনেতা-রাজনীতিক সুরেশ গোপী।...

উত্তরাখণ্ডে ভয়াবহ দুর্ঘটনা, অলকানন্দা নদীতে টেম্পো ট্রাভেলার গাড়ি পড়ে ১৪ জনের মৃত্যু

রাজ্য বিপর্যয় মোকাবিলা বাহিনীর কমান্ডান্ট মণিকান্ত মিশ্র জানান, হৃষীকেশ-বদ্রীনাথ জাতীয় সড়ক ধরে গাজ়িয়াবাদ থেকে চোপতায় যাচ্ছিল গাড়িটি।

ফাদার্স ডে-তে বাবার সঙ্গে কাটান বিশেষ মুহূর্ত, IHCL হোটেলগুলি দিচ্ছে বিশেষ অফার, খরচ?

ফাদার্স ডে উপলক্ষে টাটা গ্রুপের ইন্ডিয়ান হোটেলস কোম্পানি লিমিটেড অধীনস্থ কলকাতা বিভিন্ন হোটেলগুলি দিচ্ছে...

আরও পড়ুন

অযোধ্যার ফৈজাবাদে বিজেপির পরাজয়, রামমন্দির প্রসঙ্গ তুলে স্বরা ভাস্করের কটাক্ষ

স্বরা ভাস্করের পোস্টটি মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে। অনেকেই তাঁর সঙ্গে সহমত প্রকাশ করেছেন। তবে নেটাগরিকের একাংশ এই পোস্টে স্বরাকে ট্রোল করতেও ছাড়েননি।

রেশন দুর্নীতি মামলায় ইডির তলব এড়ালেন ঋতুপর্ণা সেনগুপ্ত, চাইলেন সময়

এর আগেও ঋতুপর্ণাকে তলব করেছিল ইডি। ২০১৯ সালে অর্থলগ্নি সংস্থা রোজভ্যালির আর্থিক নয়ছয়ের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে ডেকে পাঠানো হয়েছিল এবং তিনি হাজিরাও দিয়েছিলেন।

প্রথম ভারতীয় হিসাবে কান চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রীর পুরস্কার কলকাতার অনসূয়ার

খবর অনলাইন ডেস্ক: ইতিহাস গড়লেন কলকাতার মেয়ে। কান চলচ্চিত্র উৎসবে ৭৭ বছরের ইতিহাসে যা...