নতুনরূপে পর্দায় ফিরছেন সব্যসাচী

0

কথাতেই আছে, সময় বয়ে চলে নদীর স্রোতের মতো। দেখতে দেখতে ১ মাস কেটে গেছে।

সবসময়ের সঙ্গী ঐন্দ্রিলা শর্মাকে গতবছরে হারিয়েছেন অভিনেতা সব্যসাচী। প্রিয় মানুষটির চলে যাওয়ায় একেবারে তিনি বিধ্বস্ত হয়ে পড়েছিলেন।

তাঁর জীবনের ছন্দ কেটে গেলেও পেশাতে যে আবার ফিরতে হবে। ধীরে ধীরে হয়ত তিনিও চেষ্টা করছেন স্বাভাবিক জীবনে ফেরার। সময়ের সঙ্গে যে তাল মিলিয়ে চলতেই হবে।    

টেলিপাড়া সূত্রের খবর অনুযায়ী, ভক্তিমূলক এক ধারাবাহিকে সব্যসাচী চৌধুরীকে নেওয়া হয়েছে। রামপ্রসাদের চরিত্রে তাঁকে অভিনয় করতে দেখা যাবে। বিপরীতে দেখা যাবে টেলি অভিনেত্রী সুস্মিলি আচার্যকে।

যদিও এখনও পর্যন্ত এই ব্যাপারে কিছুই মুখ খোলেনি চ্যানেল কর্তৃপক্ষ। এমনকী মুখে কুলুপ এঁটেছেন অভিনেতা- কলাকুশলীরা। তবে খবর অনুযায়ী, সুরিন্দর ফিল্মসের এই ধারাবাহিকের প্রোমো শ্যুট হয়ে গেছে ইতিমধ্যে। সব ঠিক থাকলে আগামী মাস থেকে শ্যুটিং শুরু হবে।

এর আগে ‘সৌদামিনীর সংসার’ -এ মুখ্য চরিত্রে ছিলেন তিনি। এছাড়াও অভিনয় করেছেন ‘করুণাময়ী রানি রাসমণি উত্তর পর্ব’-তে।

সব্যসাচীকে শেষ বার ছোট পর্দায় দেখা গিয়েছিল ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে। এরপর ‘ভাগাড়’ ওয়েব সিরিজে তিনি ছিলেন মুখ্য চরিত্রে। এই সিরিজে অভিনয় করেছিলেন ঐন্দ্রিলাও।

তাঁর  মধ্যেই এত বড় দুর্যোগ নেমে এসেছিল সব্যসাচীর জীবনে। নিজেকে বেশ কিছু দিন সকলের আড়ালে রেখেছিলেন তিনি। সোশ্যাল মিডিয়া থেকেও নিজেকে একেবারে গুঁটিয়ে রেখেছেন। এখনও খুব একটা পছন্দ করেন না কোনও সংবাদ মাধ্যমের সামনে আসতে। তবে তাঁর জীবনের সব এলোমেলো পাতাগুলি   হয়ত সময়ই ঠিক করে দেবে।  

ছবিসৌজন্যে- ইন্সটাগ্রাম 

বিনোদনের খবর আরও বেশি জানতে পড়ুন খবর অনলাইন।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন