Homeবিনোদননতুনরূপে পর্দায় ফিরছেন সব্যসাচী

নতুনরূপে পর্দায় ফিরছেন সব্যসাচী

প্রকাশিত

কথাতেই আছে, সময় বয়ে চলে নদীর স্রোতের মতো। দেখতে দেখতে ১ মাস কেটে গেছে।

সবসময়ের সঙ্গী ঐন্দ্রিলা শর্মাকে গতবছরে হারিয়েছেন অভিনেতা সব্যসাচী। প্রিয় মানুষটির চলে যাওয়ায় একেবারে তিনি বিধ্বস্ত হয়ে পড়েছিলেন।

তাঁর জীবনের ছন্দ কেটে গেলেও পেশাতে যে আবার ফিরতে হবে। ধীরে ধীরে হয়ত তিনিও চেষ্টা করছেন স্বাভাবিক জীবনে ফেরার। সময়ের সঙ্গে যে তাল মিলিয়ে চলতেই হবে।    

টেলিপাড়া সূত্রের খবর অনুযায়ী, ভক্তিমূলক এক ধারাবাহিকে সব্যসাচী চৌধুরীকে নেওয়া হয়েছে। রামপ্রসাদের চরিত্রে তাঁকে অভিনয় করতে দেখা যাবে। বিপরীতে দেখা যাবে টেলি অভিনেত্রী সুস্মিলি আচার্যকে।

যদিও এখনও পর্যন্ত এই ব্যাপারে কিছুই মুখ খোলেনি চ্যানেল কর্তৃপক্ষ। এমনকী মুখে কুলুপ এঁটেছেন অভিনেতা- কলাকুশলীরা। তবে খবর অনুযায়ী, সুরিন্দর ফিল্মসের এই ধারাবাহিকের প্রোমো শ্যুট হয়ে গেছে ইতিমধ্যে। সব ঠিক থাকলে আগামী মাস থেকে শ্যুটিং শুরু হবে।

এর আগে ‘সৌদামিনীর সংসার’ -এ মুখ্য চরিত্রে ছিলেন তিনি। এছাড়াও অভিনয় করেছেন ‘করুণাময়ী রানি রাসমণি উত্তর পর্ব’-তে।

সব্যসাচীকে শেষ বার ছোট পর্দায় দেখা গিয়েছিল ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে। এরপর ‘ভাগাড়’ ওয়েব সিরিজে তিনি ছিলেন মুখ্য চরিত্রে। এই সিরিজে অভিনয় করেছিলেন ঐন্দ্রিলাও।

তাঁর  মধ্যেই এত বড় দুর্যোগ নেমে এসেছিল সব্যসাচীর জীবনে। নিজেকে বেশ কিছু দিন সকলের আড়ালে রেখেছিলেন তিনি। সোশ্যাল মিডিয়া থেকেও নিজেকে একেবারে গুঁটিয়ে রেখেছেন। এখনও খুব একটা পছন্দ করেন না কোনও সংবাদ মাধ্যমের সামনে আসতে। তবে তাঁর জীবনের সব এলোমেলো পাতাগুলি   হয়ত সময়ই ঠিক করে দেবে।  

ছবিসৌজন্যে- ইন্সটাগ্রাম 

বিনোদনের খবর আরও বেশি জানতে পড়ুন খবর অনলাইন।

সাম্প্রতিকতম

হাইকোর্টে নিয়োগ দুর্নীতি মামলার রায়, কে কী বললেন?

সোমবার নিয়োগ দুর্নীতি মামলায় রায় প্রকাশের পর মুখ্যমন্ত্রী জানিয়ে দেন, তিনি চাকরিহারাদের পাশে আছেন। আদালের এই রায়ের নেপথ্যে তিনি বিজেপির হাত দেখছেন।

২০১৬-র নিয়োগ প্রক্রিয়া বাতিল, হাইকোর্টের নির্দেশে চাকরি গেল প্রায় ২৬ হাজারের

কলকাতা: রাজ্য সরকার পোষিত ও সাহায্যপ্রাপ্ত স্কুলগুলিতে ২০১৬ সালে রাজ্যস্তরের পরীক্ষার মাধ্যমে নিয়োগ করা...

তাপপ্রবাহের শেষে কালবৈশাখী, কিন্তু কলকাতা, হাওড়া, দক্ষিণ ২৪ পরগণা আদৌ বৃষ্টি পাবে তো?

শ্রয়ণ সেন পূর্ব ভারতের ইতিহাস বিশেষ করে পশ্চিমবঙ্গের ইতিহাস বলে টানা কুড়ি দিন কখনো তাপপ্রবাহ...

২০২২ সালে আমেরিকার নাগরিকত্ব পেলেন ৬৬ হাজারেরও বেশি ভারতীয়, বিশ্বের মধ্যে দ্বিতীয়

মার্কিন জনগণনা ব্যুরোর আমেরিকান কমিউনিটি সার্ভের তথ্য অনুযায়ী, ২০২২ সালে আনুমানিক ৪ কোটি ৬০ লক্ষ বিদেশী বংশোদ্ভূত ব্যক্তি সে দেশে বসবাস করেছেন, যা মার্কিন যুক্তরাষ্ট্রের মোট ৩৩ কোটি ৩০ লক্ষ জনসংখ্যার প্রায় ১৫ শতাংশ।

আরও পড়ুন

দারুণ সুখবর, মেয়ের বয়স ২ বছর হতেই ফের অন্তঃসত্ত্বা বিপাশা?

সম্প্রতি নিজের ভেরিফাইড ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন বিপাশা বসু। হ্যাপি হাজবেন্ড অ্যাপ্রিসিয়েশন ডে উদযাপন করেছেন এই বিশেষ ছবি পোস্ট করে।

‘ডিপফেক হইতে সাবধান..’, হঠাৎ কাকে সাবধান করলেন রণবীর

সম্প্রতি এই ঘটনার স্বীকার হয়েছেন বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা রণবীর সিং। সোশ্যাল মিডিয়ায় যে ভিডিও ছড়িয়ে পড়েছিল সেখানেই দেখা পাওয়া গেছে, 'এটি রাজনৈতিক দলকে সমর্থন করছেন রণবীর '।

সাত থেকে নয় মিনিটে ধর্মতলা! গঙ্গার তলা দিয়ে প্রথমদিনই মেট্রো সওয়ারি হলেন গায়ক অনুপম, রূপঙ্কর

কলকাতা: শুক্রবার থেকেই শুরু হল গঙ্গার নীচ দিয়ে যাওয়া ইস্ট-ওয়েস্ট মেট্রোর হাওড়া ময়দান থেকে এসপ্ল্যানেড...