Homeবিনোদনটলি থেকে বলি পাড়ায় রঙের খেলায় মজলেন যেসব তারকারা

টলি থেকে বলি পাড়ায় রঙের খেলায় মজলেন যেসব তারকারা

প্রকাশিত

রঙের উৎসব। কোথাও নাম দোল বা কোথাও হোলি। বছরের এই বিশেষ দিনে পরিবার ও বন্ধুদের সঙ্গে রঙের খেলায় মেতে ওঠেন  প্রায় সকলেই। টলিউড থেকে বলিউড মেতেছে রঙের উৎসবে। ইন্সটাগ্রাম থেকে ফেসবুকের পাতায় রঙ ঢালা ছবিতে ছেয়ে গিয়েছে। বরং জেনে নেওয়া যাক কোন কোন তারকারা নিজেকে দোল বা হোলির রঙে রাঙিয়ে তুললেন।  

১। কিয়ারা ও সিদ্ধার্থ

বিয়ের পর প্রথম হোলি অভিনেত্রী কিয়ারা আডবাণী এবং সিদ্ধার্থ মালহোত্রার। বিয়ের পর প্রথম হোলি খেললেন অভিনেত্রী কিয়ারা আডবাণী এবং সিদ্ধার্থ মালহোত্রা। রঙিন ছবি পোস্ট করে কিয়ারা এইদিন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘মিস্টারের সঙ্গে প্রথম দোল।‘

২। অঙ্কিতা ও ভিকি

বড় পর্দা থেকে ছোট পর্দার সেলেবরা এই বিশেষ দিনটিতে সব ব্যস্ততাকে দূরে রেখে হোলির উৎসবে একেবারে মাতোয়ারা হয়ে ওঠে। জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘পবিত্র রিস্তা’ খ্যাত টেলি তারকা অঙ্কিতা লোখান্ডের ইনস্টা পোস্ট তো সেই কথাই বলছে। বেটারহাফ ভিকি জেইনের সঙ্গে হোলি খেললেন অঙ্কিতা।

৩। নীল ও তৃণা

অন্যদিকে,  টলিউডের ছোট পর্দার অভিনেতা  নীল-তৃণাকে এইদিন দেখা গেল আবিরে মাখামাখি হতে। সম্প্রতি নানা মহলে তাঁদের বিচ্ছেদ নিয়ে জোর চর্চা হলেও, বসন্তে সমস্ত চর্চা উড়িয়ে তাঁরা রঙের নেশায় বুঁদ।

৪। মধুমিতা সরকার

বাঙালি অভিনেত্রী মধুমিতা সরকারও একটু অন্যভাবে বসন্ত উৎসব পালন করলেন। খোলা আকাশে রং উড়িয়ে দোলের খুশিতে মাতোয়ারা অভিনেত্রী।

৫। শ্রাবন্তী চট্টোপাধ্যায়

দোলের দিন বাবার সঙ্গে ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এইবারের বসন্ত উৎসব যে অভিনেত্রীর কাছে একস্ট্রা স্পেশাল সে কথা আর বলার অপেক্ষা রাখছে না। রঙের দিন যে ভূত সাজতে হয় সেটা কিন্তু, শ্রাবন্তীর ছবিতে একেবারে স্পষ্ট।

৬। মিমি

দুধ সাদা সালোয়ারে বসন্তের সিন্ধতা যেন ছুঁয়ে গিয়েছে মিমিকে। থালার ওপর বিভিন্ন রঙ সাজিয়ে ক্যামেরার দিকে হাসিমুখে পোজ দিয়েছেন অভিনেত্রী। 

৭।  ক্যাটরিনা ও ভিকি

তারকা দম্পতি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ হোলি উৎসবে মেতেছেন পরিবারের সঙ্গে। ঘরের বারান্দায় থেকে রঙে মাখামাখি অবস্থায় সেলফি তুলে তা শেয়ার করেছেন ক্যাট। যেখানে তার সঙ্গে আছেন স্বামী ভিকি, শ্বশুর-শাশুড়ি ও বোন ইসাবেল। ছবির ক্যাপশনে ভক্তদের হোলির শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী।

ভিডিও- ইন্সটাগ্রাম।

বিনোদনের সব খবর পড়তে দেখুন খবর অনলাইন।

সাম্প্রতিকতম

ইউরো কাপ ২০২৪: ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের উদ্বোধনী ম্যাচে সর্বাধিক ব্যবধানে জিতে রেকর্ড করল জার্মানি

জার্মানি ৫ (ফ্লোরিয়ান ভির্ৎজ, জামাল মুসিয়ালা, কাই হাভার্ৎজ, নিসলাস ফুলক্রুগ, এমরে সান) স্কটল্যান্ড ১...

ইন্দিরাকে ‘ভারতের মা’, বাম-কংগ্রেসের প্রাক্তন মুখ্যমন্ত্রীকে ‘গুরু’ বললেন বিজেপির সুরেশ গোপী

কেরলের ত্রিশূর লোকসভা কেন্দ্রে প্রথমবারের মতো বিজেপির পদ্মফুল ফুটিয়ে জয়ী হয়েছেন অভিনেতা-রাজনীতিক সুরেশ গোপী।...

উত্তরাখণ্ডে ভয়াবহ দুর্ঘটনা, অলকানন্দা নদীতে টেম্পো ট্রাভেলার গাড়ি পড়ে ১৪ জনের মৃত্যু

রাজ্য বিপর্যয় মোকাবিলা বাহিনীর কমান্ডান্ট মণিকান্ত মিশ্র জানান, হৃষীকেশ-বদ্রীনাথ জাতীয় সড়ক ধরে গাজ়িয়াবাদ থেকে চোপতায় যাচ্ছিল গাড়িটি।

ফাদার্স ডে-তে বাবার সঙ্গে কাটান বিশেষ মুহূর্ত, IHCL হোটেলগুলি দিচ্ছে বিশেষ অফার, খরচ?

ফাদার্স ডে উপলক্ষে টাটা গ্রুপের ইন্ডিয়ান হোটেলস কোম্পানি লিমিটেড অধীনস্থ কলকাতা বিভিন্ন হোটেলগুলি দিচ্ছে...

আরও পড়ুন

অযোধ্যার ফৈজাবাদে বিজেপির পরাজয়, রামমন্দির প্রসঙ্গ তুলে স্বরা ভাস্করের কটাক্ষ

স্বরা ভাস্করের পোস্টটি মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে। অনেকেই তাঁর সঙ্গে সহমত প্রকাশ করেছেন। তবে নেটাগরিকের একাংশ এই পোস্টে স্বরাকে ট্রোল করতেও ছাড়েননি।

রেশন দুর্নীতি মামলায় ইডির তলব এড়ালেন ঋতুপর্ণা সেনগুপ্ত, চাইলেন সময়

এর আগেও ঋতুপর্ণাকে তলব করেছিল ইডি। ২০১৯ সালে অর্থলগ্নি সংস্থা রোজভ্যালির আর্থিক নয়ছয়ের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে ডেকে পাঠানো হয়েছিল এবং তিনি হাজিরাও দিয়েছিলেন।

প্রথম ভারতীয় হিসাবে কান চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রীর পুরস্কার কলকাতার অনসূয়ার

খবর অনলাইন ডেস্ক: ইতিহাস গড়লেন কলকাতার মেয়ে। কান চলচ্চিত্র উৎসবে ৭৭ বছরের ইতিহাসে যা...