Homeবিনোদনবাংলা ভাষায় উচ্চারণ নিয়ে বিপাকে দেব, সুদীপ্তা খোঁচা দিয়ে কি বললেন?  

বাংলা ভাষায় উচ্চারণ নিয়ে বিপাকে দেব, সুদীপ্তা খোঁচা দিয়ে কি বললেন?  

প্রকাশিত

টলিউড সুপারস্টার দেবের জীবনের অনেকটা সময় কলকাতার বাইরে কেটেছে। তিনি বড় হয়ে উঠেছেন মুম্বইতে। তবে একজন টলিপাড়ার  শিল্পীর থেকে বাংলা ভাষায় নিখুঁত উচ্চারণ আশা করাই বাঞ্ছনীয়।

দেবের বাংলা ভাষায় উচ্চারণের সমস্যা নিয়েই শুরু হয়েছে নতুন ঝামেলা। ৩-৪  বছর আগের একটি পুরনো ভিডিয়ো ভাইরাল হয়ে যায়, যেখানে সুদীপ্তা চক্রবর্তীকে দেবকে কিছু প্রশ্ন করতে দেখা যায়। আর সেই প্রশ্ন শুনেই বেজায় ক্ষুব্ধ হয়েছেন দেব ভক্তরা।

৩-৪ বছর আগের অ্যাওয়ার্ড ফাংশনে সঞ্চালনার দায়িত্বে ছিলেন অভিনেত্রী। সেখানে তার সহ সঞ্চালক হিসেবে উপস্থিত ছিলেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। তিনি অভিনেত্রীকে বলেছিলেন অভিনেতা দেবকে কিছু প্রশ্ন করার জন্য। এই কথা শুনে সরাসরি দেবকে সুদীপ্তা জিজ্ঞেস করেছিলেন ‘২০২৩ নাকি ২০৩২ কবে নাগাদ সঠিক বাংলায় ডায়লগ বলতে শুনবো’?

দেবের বাংলা উচ্চারণের সমস্যা নিয়ে এইভাবে প্রকাশ্যে খোঁচা দেওয়ার জন্য অভিনেত্রীর ওপরে বেজায় খাপ্পা দেব ভক্তরা।

ছবি- ইন্সটাগ্রাম

বিনোদনের সব খবর পড়তে দেখুন খবর অনলাইন।

সাম্প্রতিকতম

ভোট পরবর্তী হিংসা আক্রান্তদের নিয়ে রাজভবনে শুভেন্দু, কেন্দ্রীয় দল কথা বলল ঘরছাড়াদের সঙ্গে

ভোট পরবর্তী হিংসা নিয়ে রাজভবনে শুভেন্দু।ঘাটাল এবং কেশপুর লোকসভা এলাকার ১১৫ জন বিজেপি নেতাকর্মী ও বাসিন্দাদের নিয়ে তিনি রাজভবনে যান।

রাষ্ট্রবিজ্ঞান বই থেকে বাবরি বাদ, কেন? সাফাই দিলেন এনসিইআরটি প্রধান

এনসিইআরটি সম্প্রতি দ্বাদশ শ্রেণির নতুন রাষ্ট্রবিজ্ঞানের পাঠ্যপুস্তক প্রকাশ করেছে, যেখানে অযোধ্যার ইতিহাস নিয়ে উল্লেখযোগ্য...

আরও পড়ুন

চড়কাণ্ডে কঙ্গনাকে ‘উস্কানিমূলক মন্তব্যে’র প্রসঙ্গ মনে করালেন স্বরা ভাস্কর

অভিনেত্রী কঙ্গনা রানাউতের উপর হামলার ঘটনার প্রেক্ষিতে মুখ খুলেছেন অভিনেত্রী স্বরা ভাস্কর। স্বরা স্পষ্ট...

অযোধ্যার ফৈজাবাদে বিজেপির পরাজয়, রামমন্দির প্রসঙ্গ তুলে স্বরা ভাস্করের কটাক্ষ

স্বরা ভাস্করের পোস্টটি মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে। অনেকেই তাঁর সঙ্গে সহমত প্রকাশ করেছেন। তবে নেটাগরিকের একাংশ এই পোস্টে স্বরাকে ট্রোল করতেও ছাড়েননি।

রেশন দুর্নীতি মামলায় ইডির তলব এড়ালেন ঋতুপর্ণা সেনগুপ্ত, চাইলেন সময়

এর আগেও ঋতুপর্ণাকে তলব করেছিল ইডি। ২০১৯ সালে অর্থলগ্নি সংস্থা রোজভ্যালির আর্থিক নয়ছয়ের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে ডেকে পাঠানো হয়েছিল এবং তিনি হাজিরাও দিয়েছিলেন।