Homeবিনোদনবৃষ্টিও কাবু করতে পারল না সুরেলা সন্ধ্যাকে! অরিজিতের কনসার্টে জনসমুদ্র শিলিগুড়িতে, শিলিগুড়ির...

বৃষ্টিও কাবু করতে পারল না সুরেলা সন্ধ্যাকে! অরিজিতের কনসার্টে জনসমুদ্র শিলিগুড়িতে, শিলিগুড়ির মাঠে অনুষ্ঠানে কেন আপত্তি অরিজিতের?  

প্রকাশিত

বলিউডের প্রথম সারির সংগীতশিল্পী অরিজিৎ সিং। অরিজিৎ প্রথম থেকেই শ্রোতাদের মনে জায়গা করে নিয়েছে তাঁর কন্ঠের দৌলতে। অরিজিতের গলার প্যাথোস আর তাঁর গায়কীর জাদুতে তিনি অচিরেই হয়ে উঠেছেন সংগীত জগতের সুপারস্টার। তবে সাফল্যের শীর্ষে পৌঁছেও তিনি একই রকম মাটির কাছাকাছি থাকতেই পছন্দ করতেন।

ঘরের ছেলে অরিজিতের গান শোনার জন্য দিন কয়েক ধরেই মুখিয়ে ছিল শিলিগুড়ির মানুষ। অবশেষে মঙ্গলবার রাতে সেই স্বপ্ন পূরণ হয়। মঙ্গলবার রাতে শিলিগুড়িতে যে কনসার্টের আয়োজন করা হয় সেই কনসার্টের বিভিন্ন মুহূর্তের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যারা সরাসরি কনসার্ট দেখার সুযোগ পাননি তারা এখন সোশ্যাল মিডিয়ার সেই সকল ভিডিওর ঘরের ছেলের সুরের জাদুতে মেতেছেন।

মঙ্গলবার শিলিগুড়ি কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে কনসার্ট করেছেন অরিজিৎ। আর সেই প্রেক্ষিতেই জিয়াগঞ্জ থেকে ট্রেনে করে এলেন। দেশের একজন নামী গায়ক হয়েও কোনও রকম তারকাসুলভ হাবভাব নেই তাঁর মধ্যে। একেবারে সাদামাটা পোশাকেই ধরা দিলেন ট্রেনের দরজার সামনে।

অরিজিৎ সিং শিলিগুড়িতে কনসার্টে হাজির হওয়ার আগেই ঝড় তোলেন রেল স্টেশনে। একজন সেলিব্রেটি মানুষ আর পাঁচটা সাধারণ মানুষের মতো তিস্তা তোর্সা এক্সপ্রেসে চড়ে শিলিগুড়ি পৌঁছান।

কোনও রকম বডিগার্ড ছাড়াই সাধারণ মানুষদের মতোই স্টেশনে নামেন। তার এই ভাবে স্টেশনে নামা দেখে স্টেশনে উপস্থিত ব্যক্তিরা তাকে ঘিরে ধরেন। যদিও কনসার্ট উদ্যোক্তারা তাকে ঘেরা টোপের মধ্য দিয়ে নিয়ে যান।

অনুরাগীদের মাঝখানে গেলেই তাঁর মধ্যে এক অন্যরকম উদ্যমতা। সময় মেনেই কনসার্ট শুরু করেন অরিজিৎ। গিটার নিয়ে গেয়ে চলেছেন তিনি। অনুরাগীদের সঙ্গে হাত মেলাচ্ছেন, তাঁদের সঙ্গে কথা বলছেন।

এমনকি বৃষ্টিও থামাতে পারছে না তাঁকে। একনাগাড়ে গেয়ে চলেছেন তিনি। তাঁকে সামনে দেখে যেন স্বপ্নপূরণ হল অনুরাগীদের। কেউ কেউ হাত বাড়িয়ে একবার তাঁকে ছুঁয়ে নিলেন। আবার কেউ কেউ অটোগ্রাফের জন্য খাতা, জামা এগিয়ে দিলেন তাঁর দিকে।

তবে এই মাঠে অনুষ্ঠান হওয়ায় কিছুটা হলেও যে অসন্তুষ্ট হয়েছেন  অরিজিৎ তা কনসার্টের শেষে জানিয়ে দেন। যদিও উদ্যোক্তাদের পক্ষ থেকে মাঠ সংস্কারের জন্য ২০ লক্ষ টাকা দেওয়া হয়েছে। তা উদ্যোক্তারা মঞ্চেই ঘোষণা করে দেন।

অনুষ্ঠান শেষ করে অরিজিৎ সিং বলেন, ‘স্বাস্থ্য ঠিক রাখতে হলে মাঠের খুব প্রয়োজন। আমরাও মাঠ বাঁচিয়ে রাখার পক্ষে। কারণ চারিদিকে যেভাবে বিল্ডিং হচ্ছে তাতে মাঠ হারিয়ে যাচ্ছে। এই মাঠটাতেও অনুষ্ঠান করা উচিত হয়নি। এটা খুব ভাল মাঠ। এখানে খেলা হওয়া উচিত। অনুষ্ঠান করা উচিত অন্য মাঠে। যেখানে খেলা হয় না। আমি উদ্যোক্তাদের বলব আমাদের অনুষ্ঠানের পর যাতে ভালভাবে মাঠ পরিষ্কার করা হয়। মাঠের যাতে ক্ষতি না হয়।‘

গত ফেব্রুয়ারিতে কলকাতা মাতানোর পর দেশের বিভিন্ন জায়গায় কনসার্ট করেছেন অরিজিৎ সিং। সদ্য আইপিএলের মঞ্চেও গান গেয়েছেন। অরিজিৎ এখন বেশিভাগ সময় কাটান নিজের গ্রাম জিয়াগঞ্জে। সেখানেই পড়াচ্ছেন সন্তানকে। সেখানেই আর পাঁচজন সাধারণ মানুষের মতো দিন কাটান তিনি।

ভিডিও- ফেসবুক, টুইটার

বিনোদনের খবরের সব আপডেট পেতে পড়ুন খবর অনলাইন

সাম্প্রতিকতম

তিরন্দাজি বিশ্বকাপ স্টেজ টু: ভারতীয় ত্রয়ী জ্যোতি-পরণীত-অদিতির সোনা জয়

খবর অনলাইন ডেস্ক: তিরন্দাজি বিশ্বকাপে সোনা জয়ের হ্যাটট্রিক। পরপর তিনবার সোনা জিতলেন ভারতীয় ত্রয়ী...

সাজছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, সাগরদ্বীপ থেকে ৩৮০ কিমি দূরে, অভিঘাত সহ্য করতে হবে সুন্দরবনকে   

শ্রয়ণ সেন উপকূল থেকে ক্রমশ দূরত্ব কমছে ঘূর্ণিঝড় ‘রেমাল’-এর। শনিবার দুপুর ১২টা নাগাদ এটি অতি...

চলছে ষষ্ঠ দফার ভোটগ্রহণ পর্ব, নজর কোন কোন প্রার্থীর দিকে

খবর অনলাইন ডেস্ক: শনিবার লোকসভা নির্বাচনের ষষ্ঠ দফার ভোটগ্রহণ পর্ব চলছে। ৬টি রাজ্য ও...

‘৪০০-র অঙ্ক ছাড়ুন…’, ফলাফলের আগে যোগেন্দ্র যাদবের ভবিষ্যদ্বাণী, চাপ বাড়বে বিজেপির!

নয়াদিল্লি: শনিবার চলছে ষষ্ঠ দফার ভোটগ্রহণ। বাকি এখনও এক দফা। তার আগেই বড়সড় ভবিষ্যদ্বাণী...

আরও পড়ুন

২৫ দিন পর বাড়ি ফিরে এলেন ‘তারক মেহতা…’র ‘নিখোঁজ’ অভিনেতা গুরুচরণ সিং  

খবর অনলাইন ডেস্ক: দিনপঁচিশেক ‘বেপাত্তা’ পর বাড়ি ফিরে এলেন হিন্দি সিরিয়ালের অভিনেতা গুরুচরণ সিং।...

‘তারক মেহতা…’র অভিনেতা গুরুচরণ সিং ইদানীং আধ্যাত্মিকতার দিকে ঝুঁকছিলেন, বলছেন আত্মীয়-বন্ধুরা

খবর অনলাইন ডেস্ক: ১৮ দিন হয়ে গেল। হিন্দি সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা গুরুচরণ সিংয়ের কোনো...

অশোক বিশ্বনাথনের চলচ্চিত্র ‘হেমন্তের অপরাহ্ন’-এর পোস্টার উন্মোচন

খবর অনলাইন ডেস্ক: বহু দিন পর বড়ো পর্দায় ফিরলেন পুরস্কারবিজয়ী চলচ্চিত্র পরিচালক অশোক বিশ্বনাথন।...