Homeবিনোদনসম্পর্কে ভাঙন  টলিপড়ায়, এই ৭ সেলিব্রিটি জুটির সম্পর্ক কেন ভেঙেছিল?  

সম্পর্কে ভাঙন  টলিপড়ায়, এই ৭ সেলিব্রিটি জুটির সম্পর্ক কেন ভেঙেছিল?  

প্রকাশিত

বিনোদন ইন্ডাস্ট্রিতে সম্পর্কের ভাঙা গড়া লেগেই থাকে। টলিউড এবং বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে এমন অনেক জুটি রয়েছে যাদের সম্পর্ক দেখে কেউ কোনও দিন ভাবেনি সেই সম্পর্ক ভাঙতে পারে। কিন্তু তা সত্ত্বেও সেই সম্পর্ক ভেঙেছে। তাঁদের মধ্যে কেউ নতুন সম্পর্কে জড়িয়েছেন, কেউ আবার এখনও একাই রয়েছেন।

১। নুসরত জাহান এবং নিখিল জৈন-

২০১৯ সালে তুরস্কে এক রাজকীয় অনুষ্ঠানে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিল নুসরত ও নিখিল। প্রথমদিকে সব ঠিক থাকলেও, ২০২০ সালের শেষের দিক থেকেই এক বাড়িতে থাকছিলেন না নুসরত ও নিখিল। এরপর সেই সম্পর্ক ভেঙে যায়। নিখিলের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর নুসরত এখন অভিনেতা যশ দাশগুপ্তকে বিয়ে করেছেন।

২। ইন্দ্রনীল সেনগুপ্ত ও বরখা বিস্ত-

টলিউড এবং বলিউডের অত্যন্ত পরিচিত মুখ ইন্দ্রনীল এবং বরখা। প্রায় ১৪ বছরের দাম্পত্য জীবন তাঁদের। কিন্তু হঠাৎই সেই সম্পর্কে ছেদ পড়ে। এখনও এই বিষয়ে দু’জনের কেউ প্রকাশ্যে কোনও কথা না বললেও, শোনা যায়, ইন্দ্রনীলের জীবনে এক টলিউড অভিনেত্রীর আগমনের ফলেই স্ত্রীয়ের সঙ্গে সম্পর্কে ফাটল ধরেছে।

৩। অভিষেক বসু এবং দিয়া মুখোপাধ্যায়-

বাংলা টেলি ইন্ডাস্ট্রির একসময়কার চর্চিত কাপলগুলির মধ্যে একটি ছিল অভিষেক এবং দিয়া। একসঙ্গে কাজ করতে গিয়ে প্রথম পরিচয়, এরপর তা বদলে যায় প্রেমে। তবে এই সম্পর্কের পরিণতি বেশি দিন স্থায়ী হয় নি।

৪। তথাগত মুখোপাধ্যায় ও দেবলীনা দত্ত-

দীর্ঘ ৮ বছরের বন্ধুত্ব, এরপর প্রেম এবং তারপর একসঙ্গে সংসার। সেই সব কিছুই গত বছর সেপ্টেম্বর মাসে ভেঙে যায়। তথাগত-দেবলীনার বিচ্ছেদের কারণ হিসেবে উঠে এসেছে টলিউডের এক অভিনেত্রীর নাম। শোনা যায়, তাঁর সঙ্গে তথাগতর ঘনিষ্ঠতার কারণে দেবলীনার সঙ্গে সম্পর্কে ফাটল ধরেছে।

৫। অনিন্দিতা বসু ও সৌরভ দাস-

টলিউডের এই দুই তারকা যে প্রেম করছে তা সকলেই জানতেন। কিন্তু হঠাৎই সকলকে অবাক করে বিচ্ছেদের পথে হাঁটেন দু’জনে। অনিন্দিতা এখন মুম্বইয়ে থাকেন, অপরদিকে সৌরভ কলকাতার বাসিন্দা। শোনা যায়, এই দুই তারকাই এখন নতুন সম্পর্কে জড়িয়েছেন। যদিও সেই বিষয়ে কেউই মুখ খোলেননি।

৬। দেবচন্দ্রিমা সিংহ রায় ও সায়ন্ত মোদক-

টেলি ইন্ডাস্ট্রির চর্চিত জুটিগুলির মধ্যে একটি ছিল সায়ন্ত এবং দেবচন্দ্রিমার জুটি। তবে আচমকাই ভেঙে যায় তাঁদের সম্পর্ক। এরপর শোনা যায়, ‘সাঁঝের বাতি’-র সহ অভিনেতা রিজওয়ান রাব্বানি শেখের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন দেবচন্দ্রিমা। অপরদিকে সায়ন্ত প্রেম করছেন টেলি অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্রের সঙ্গে।

৭। কাঞ্চন মল্লিক এবং পিঙ্কি বন্দ্যোপাধ্যায়-

টলিপাড়ার এই দুই তারকার বৈবাহিক সম্পর্ক বেশ ভালোই চলছিল। কিন্তু অভিনেতা নাকি টেলি অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। এরপরই ঝড় ওঠে কাঞ্চন ও পিঙ্কির সংসারে। এখন ছেলেকে নিয়ে আলাদা থাকেন পিঙ্কি।

ছবি- গুগল

বিনোদনের খবরের সব আপডেট পেতে পড়ুন খবর অনলাইন

সাম্প্রতিকতম

স্থুলতায় সন্তানধারণে কী প্রভাব পড়ছে, কী তথ্য উঠে এল গবেষণায়

সাম্প্রতিক একটি গবেষণায় দেখা গেছে, স্থুলতা বা অতিরিক্ত ওজনের কারণে মস্তিষ্কের হাইপোথ্যালামাস অংশ শুক্রাণুর...

খরচ বেড়েছে মোবাইলের, স্মার্টফোনের ডেটা ব্যবহার কীভাবে নিয়ন্ত্রণে রাখবেন

ভারতের প্রায় সমস্ত টেলিকম অপারেটরই প্রিপেড ও পোস্টপেড মোবাইল কানেকশনের দাম ১৫% পর্যন্ত বাড়িয়েছে।...

২০২৪ সালের নিট-ইউজি পরীক্ষা বাতিলের আবেদন খারিজ করল সুপ্রিম কোর্ট

সুপ্রিম কোর্ট ২০২৪ সালের নিট-ইউজি পরীক্ষা বাতিলের আবেদন খারিজ করেছে। প্রধান বিচারপতি ডিওয়াই চন্দ্রচূড়ের নেতৃত্বাধীন বেঞ্চ জানিয়েছে, পরীক্ষায় সামগ্রিক পদ্ধতিগত লঙ্ঘনের প্রমাণ নেই। তবে কিছু অনিয়ম ঘটেছে মেনে নিয়েছে শীর্ষ আদালত।

দুর্গাপুজো কমিটিগুলির জন্য সরকারি অনুদান বৃদ্ধি, বিদ্যুৎ বিলে বাড়ছে ছাড়ও, ঘোষণা মুখ্যমন্ত্রীর

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দুর্গাপুজো কমিটিগুলির জন্য অনুদান বাড়ানোর ঘোষণা করেছেন। চলতি বছর ৪৩ হাজার ক্লাবকে ৮৫ হাজার টাকা করে অনুদান দেওয়া হবে, যা ২০২৫ সালে এক লক্ষ টাকায় পৌঁছাবে। বিদ্যুৎ বিলে ৭৫ শতাংশ ছাড়ের কথাও ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন

‘আধ্যাত্মিক যাত্রা’য় গিয়েছিলাম, ফেরার পরিকল্পনা ছিল না’, মুখ খুললেন ‘তারক মেহতা…’র অভিনেতা গুরুচরণ সিং

খবর অনলাইন ডেস্ক: এত দিন পরে মুখ খুললেন বিখ্যাত সিরিয়াল অভিনেতা গুরুচরণ সিং। দিল্লির...

প্রকাশিত হল আশা ভোঁসলের জীবনী ‘স্বরস্বমিনী আশা’, অনুষ্ঠানে গায়িকার পা ধুয়ে শ্রদ্ধা জানালেন সোনু নিগম

অনুষ্ঠানের একটি বিশেষ মুহূর্তে, গায়ক সোনু নিগম তাঁর শ্রদ্ধা ও কৃতজ্ঞতার প্রকাশ হিসেবে আশা ভোঁসলের পা ধুয়ে দেন।

বিয়ের সন্ধ্যায় লাল শাড়িতে বরের হাত ধরে রিসেপশনে সোনাক্ষী, কী পোশাক পরলেন বাবা-মা?

বিয়ের সন্ধ্যায় লাল শাড়িতে বরের হাত রিসেপশনে সোনাক্ষী। অনুষ্ঠানিক বিবাহের পর নবদম্পতি দাদারের বাস্তিয়ানে এক জাঁকজমকপূর্ণ রিসেপশনের আয়োজন করেন।
ইন্টারভিউয়ে কীরকম শরীরী ভঙ্গিমা থাকা উচিত বাড়তি মেদ ঝরানোর নয়া ট্রেন্ড ‘ওয়াটার ফাস্টিং’ কী?