Homeবিনোদনসম্পর্কে ভাঙন  টলিপড়ায়, এই ৭ সেলিব্রিটি জুটির সম্পর্ক কেন ভেঙেছিল?  

সম্পর্কে ভাঙন  টলিপড়ায়, এই ৭ সেলিব্রিটি জুটির সম্পর্ক কেন ভেঙেছিল?  

প্রকাশিত

বিনোদন ইন্ডাস্ট্রিতে সম্পর্কের ভাঙা গড়া লেগেই থাকে। টলিউড এবং বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে এমন অনেক জুটি রয়েছে যাদের সম্পর্ক দেখে কেউ কোনও দিন ভাবেনি সেই সম্পর্ক ভাঙতে পারে। কিন্তু তা সত্ত্বেও সেই সম্পর্ক ভেঙেছে। তাঁদের মধ্যে কেউ নতুন সম্পর্কে জড়িয়েছেন, কেউ আবার এখনও একাই রয়েছেন।

১। নুসরত জাহান এবং নিখিল জৈন-

২০১৯ সালে তুরস্কে এক রাজকীয় অনুষ্ঠানে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিল নুসরত ও নিখিল। প্রথমদিকে সব ঠিক থাকলেও, ২০২০ সালের শেষের দিক থেকেই এক বাড়িতে থাকছিলেন না নুসরত ও নিখিল। এরপর সেই সম্পর্ক ভেঙে যায়। নিখিলের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর নুসরত এখন অভিনেতা যশ দাশগুপ্তকে বিয়ে করেছেন।

২। ইন্দ্রনীল সেনগুপ্ত ও বরখা বিস্ত-

টলিউড এবং বলিউডের অত্যন্ত পরিচিত মুখ ইন্দ্রনীল এবং বরখা। প্রায় ১৪ বছরের দাম্পত্য জীবন তাঁদের। কিন্তু হঠাৎই সেই সম্পর্কে ছেদ পড়ে। এখনও এই বিষয়ে দু’জনের কেউ প্রকাশ্যে কোনও কথা না বললেও, শোনা যায়, ইন্দ্রনীলের জীবনে এক টলিউড অভিনেত্রীর আগমনের ফলেই স্ত্রীয়ের সঙ্গে সম্পর্কে ফাটল ধরেছে।

৩। অভিষেক বসু এবং দিয়া মুখোপাধ্যায়-

বাংলা টেলি ইন্ডাস্ট্রির একসময়কার চর্চিত কাপলগুলির মধ্যে একটি ছিল অভিষেক এবং দিয়া। একসঙ্গে কাজ করতে গিয়ে প্রথম পরিচয়, এরপর তা বদলে যায় প্রেমে। তবে এই সম্পর্কের পরিণতি বেশি দিন স্থায়ী হয় নি।

৪। তথাগত মুখোপাধ্যায় ও দেবলীনা দত্ত-

দীর্ঘ ৮ বছরের বন্ধুত্ব, এরপর প্রেম এবং তারপর একসঙ্গে সংসার। সেই সব কিছুই গত বছর সেপ্টেম্বর মাসে ভেঙে যায়। তথাগত-দেবলীনার বিচ্ছেদের কারণ হিসেবে উঠে এসেছে টলিউডের এক অভিনেত্রীর নাম। শোনা যায়, তাঁর সঙ্গে তথাগতর ঘনিষ্ঠতার কারণে দেবলীনার সঙ্গে সম্পর্কে ফাটল ধরেছে।

৫। অনিন্দিতা বসু ও সৌরভ দাস-

টলিউডের এই দুই তারকা যে প্রেম করছে তা সকলেই জানতেন। কিন্তু হঠাৎই সকলকে অবাক করে বিচ্ছেদের পথে হাঁটেন দু’জনে। অনিন্দিতা এখন মুম্বইয়ে থাকেন, অপরদিকে সৌরভ কলকাতার বাসিন্দা। শোনা যায়, এই দুই তারকাই এখন নতুন সম্পর্কে জড়িয়েছেন। যদিও সেই বিষয়ে কেউই মুখ খোলেননি।

৬। দেবচন্দ্রিমা সিংহ রায় ও সায়ন্ত মোদক-

টেলি ইন্ডাস্ট্রির চর্চিত জুটিগুলির মধ্যে একটি ছিল সায়ন্ত এবং দেবচন্দ্রিমার জুটি। তবে আচমকাই ভেঙে যায় তাঁদের সম্পর্ক। এরপর শোনা যায়, ‘সাঁঝের বাতি’-র সহ অভিনেতা রিজওয়ান রাব্বানি শেখের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন দেবচন্দ্রিমা। অপরদিকে সায়ন্ত প্রেম করছেন টেলি অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্রের সঙ্গে।

৭। কাঞ্চন মল্লিক এবং পিঙ্কি বন্দ্যোপাধ্যায়-

টলিপাড়ার এই দুই তারকার বৈবাহিক সম্পর্ক বেশ ভালোই চলছিল। কিন্তু অভিনেতা নাকি টেলি অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। এরপরই ঝড় ওঠে কাঞ্চন ও পিঙ্কির সংসারে। এখন ছেলেকে নিয়ে আলাদা থাকেন পিঙ্কি।

ছবি- গুগল

বিনোদনের খবরের সব আপডেট পেতে পড়ুন খবর অনলাইন

সাম্প্রতিকতম

ভারী বৃষ্টিতে ভাসল দুবাই বিমানবন্দর, জলে ডুবে শহরের রাস্তাঘাট

জল জমে থাকার জন্য বিমানবন্দরে প্রায় আধ ঘণ্টা বিমান চালচল বন্ধ ছিল। বিমানবন্দরে মঙ্গলবার মাত্র ১২ ঘন্টায় প্রায় ১০০ মিমি এবং ২৪ ঘন্টায় মোট ১৬০ মিমি বৃষ্টি হয়েছে। গড়ে, দুবাই শহরে এক বছরে প্রায় ৮৮.৯ মিমি বৃষ্টিপাত হয়ে থাকে।

ছত্তিশগড়ে যৌথবাহিনীর সঙ্গে সংঘর্ষে শীর্ষনেতা সহ ২৯ মাওবাদী নিহত

জেলা রিজার্ভ গার্ড ও বর্ডার সিকিউরিটি ফোর্সের একটি যৌথ দলের অভিযানের সময় বিনাগুন্ডা গ্রামের নিকটবর্তী বনে বন্দুকযুদ্ধে তিন নিরাপত্তা কর্মী আহত হয়েছেন।

ডায়মন্ড হারবারে অভিষেকের বিরুদ্ধে বিজেপির প্রার্থী ঘোষণা

কলকাতা: অবশেষে ডায়মন্ড হারবারে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে প্রার্থী ঘোষণা করল বিজেপি। বিজেপি প্রার্থীর নাম...

ওড়িশায় সেতু থেকে পড়ে গেল কলকাতাগামী বাস, অন্তত ৫ জনের মৃত্যু, অনেকে আহত

সোমবার রাতে ওড়িশার জাজপুর জেলায় একটি সেতু থেকে কলকাতাগামী একটি বাস পড়ে গিয়ে ভয়াবহ...

আরও পড়ুন

সাত থেকে নয় মিনিটে ধর্মতলা! গঙ্গার তলা দিয়ে প্রথমদিনই মেট্রো সওয়ারি হলেন গায়ক অনুপম, রূপঙ্কর

কলকাতা: শুক্রবার থেকেই শুরু হল গঙ্গার নীচ দিয়ে যাওয়া ইস্ট-ওয়েস্ট মেট্রোর হাওড়া ময়দান থেকে এসপ্ল্যানেড...

‘চিঠ্‌টি আয়ি হ্যায়’-এর গায়ক প্রখ্যাত গজলশিল্পী পঙ্কজ উধাস প্রয়াত

মুম্বই: প্রয়াত হলেন প্রখ্যাত গজলশিল্পী পঙ্কজ উধাস। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। দীর্ঘদিন...

কেমন আছেন হাসপাতালে ভর্তি অভিনেতা মিঠুন চক্রবর্তী?

কলকাতা: শনিবার সকাল ১০টা নাগাদ কলকাতার বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে হঠাৎই ভর্তি করানো...