Home খবর বিদেশ পাকিস্তান দখল করবে তালিবান! সোশ্যাল মিডিয়ায় আশঙ্কা প্রকাশ করলেন তসলিমা

পাকিস্তান দখল করবে তালিবান! সোশ্যাল মিডিয়ায় আশঙ্কা প্রকাশ করলেন তসলিমা

ইসলামাবাদ : আফগানিস্তানে চলছে তালিবানদের রাজত্ব। আর এবার পাকিস্তানও দখল করতে পারে তালিবান। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এমনই আশঙ্কা প্রকাশ করেছেন বাংলাদেশের লেখিকা তসলিমা নাসরিন। আজ, শনিবার নিজের ভেরিফাইড সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন লেখিকা তসলিমা নাসরিন।

তিনি লেখেন, ‘পাকিস্তানের নিয়ন্ত্রণ যদি কোনদিন তালিবানের হাতে চলে যায় তাহলে আমি খুব একটা বেশি অবাক হবো না’।উল্লেখ্য, শুক্রবার পাকিস্তানের করাচিতে পুলিশের কম্পাউন্ডে হানা দিয়েছিল একদল সশস্ত্র জঙ্গি। সেই হামলায় মৃত্যু হয়েছে ৭ জনের। আহত আরও অনেকেই।

এই ঘটনার পরের দিনে অর্থাৎ আজ টুইট করে আশঙ্কা প্রকাশ করলেন তসলিমা নাসরিন।করাচিতে পাকিস্তান পুলিশের শীর্ষকর্তার দফতরে শুক্রবার সন্ধ্যায় ঢুকে পড়ে পাক তালিবান গোষ্ঠীর বেশ কয়েক জন জঙ্গি। তার পর পুলিশের সঙ্গে তাদের গুলির লড়াই শুরু হয়। এতে পাক তালিবানের পাঁচ সদস্যের মৃত্যুও হয়েছে। এ বছরই পাকিস্তানে একাধিক আত্মঘাতী হামলা চালায় পাক তালিবান। জানুয়ারিতে মসজিদে বিস্ফোরণে মৃত্যু হয়েছিল প্রায় ১০০-র কাছাকাছি মানুষের।

আর্থিক দৈনতায় বিধ্বস্ত পাকিস্তানে মৌলবাদী গোষ্ঠীর এই বাড়বাড়ন্ত নিয়েই চিন্তিত এই লেখিকা। করাচিত হামলার পরই তাই নিজের মত জানিয়েছেন তিনি। সেই টুইটে তসলিমা লিখেছেন, ‘আইসিস-কে দরকার নেই। পাকিস্তানে সন্ত্রাস চালাতে তালিবান যথেষ্ট দক্ষ। আমি অবাক হব না যদি কোনও দিন পাকিস্তানের দখল তালিবানের হাতে চলে যায়’।

আরও পড়ুন : ঋষভ পন্থ দেশের গর্ব ও প্রাক্তনের জন্য প্রার্থনা উর্ব্শীর

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Exit mobile version