Home খবর কলকাতা খাস কলকাতায় গুলি, মির্জা গালিব স্ট্রিটে গুলিবিদ্ধ এক যুবক

খাস কলকাতায় গুলি, মির্জা গালিব স্ট্রিটে গুলিবিদ্ধ এক যুবক

0

শুক্রবার মধ্যরাতে কলকাতার মির্জা গালিব স্ট্রিটে গুলি চলল। ঘটনায় এক যুবক গুলিবিদ্ধ হয়েছেন। বর্তমানে কলকাতা ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে। অভিযুক্তেরা পলাতক। পার্ক স্ট্রিট থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাত ১২টা ১০ মিনিট নাগাদ কিডস্‌ স্ট্রিট এবং মির্জা গালিব স্ট্রিটের সংযোগস্থলে আচমকা গুলি চলে। দুই গোষ্ঠীর মধ্যে বচসাকে কেন্দ্র করে এই ঘটনা ঘটে। বাইকের রেষারেষি নিয়ে তাঁদের মধ্যে ঝামেলা শুরু হয়েছিল। সেই ঝামেলা রাতেও উত্তপ্ত হয়ে ওঠে।

গুলিবিদ্ধ যুবকের নাম এখলাস বেগ (২৯)। তিনি মির্জা গালিব স্ট্রিটের বাসিন্দা। সোনা নামের এক যুবকের বিরুদ্ধে তাঁকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠেছে। গুলি লেগেছে তাঁর ডান পায়ে।

আরও পড়ুন। সিকিমে আটকে পড়া পর্যটকদের জন্য হেল্পলাইন চালু করল রাজ্য সরকার

পুলিশ সূত্রে আরও জানা যায়, অভিযুক্ত সোনা বেনিয়াপুকুরের বাসিন্দা। এর আগেও একাধিক অপরাধের অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। কেন তিনি এসেছিলেন, তা খতিয়ে দেখছে পুলিশ।

জখম যুবকের বয়ান রেকর্ড করা হয়েছে। তার ভিত্তিতে এফআইআর দায়ের করা হয়েছে শনিবার। ভারতীয় দণ্ডবিধির ধারা এবং অস্ত্র আইনের ধারায় অভিযুক্তের বিরুদ্ধে এফআইআর করা হয়েছে। তার মধ্যে রয়েছে খুনের চেষ্টার ধারাও।

এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি। অভিযুক্ত এবং তাঁর সঙ্গীরা পলাতক। তবে পুলিশ জানিয়েছে, তদন্ত চলছে। দ্রুত অভিযুক্তকে ধরে ফেলা সম্ভব বলে মনে করছে তারা।

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Exit mobile version