Homeখবরদেশফের ত্রিপুরা সফরে অভিষেক, রয়েছে একাধিক কর্মসূচি

ফের ত্রিপুরা সফরে অভিষেক, রয়েছে একাধিক কর্মসূচি

প্রকাশিত

ত্রিপুরা : হাতে গোনা আর মাত্র কয়েকটা দিন। চলতি মাসের ১৬ তারিখে বিধানসভা নির্বাচন ত্রিপুরায়। জমি দখলের লড়াইয়ে ময়দানে নেমেছে শাসক বিরোধী সব পক্ষই। ইতিমধ্যেই কর্মীদের মনোবল চাঙ্গা করতে সে রাজ্যে প্রচার সেরেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সঙ্গী ছিলেন তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড তথা সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

এবার ফের ত্রিপুরা সফরে যাচ্ছেন অভিষেক। শুক্রবার ত্রিপুরা উদ্দেশ্যে রওনা দেবেন তিনি। দু জায়গায় সারবেন জনসভা। অভিষেকের সফরের আগে সাজো সাজো রব ত্রিপুরায়। বৃহস্পতিবার তৃণমূলের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে জানানো হয় অভিষেকের সফরের কথা।

তৃণমূল সূত্রে জানা যাচ্ছে, শুক্রবার সকালেই ত্রিপুরা রওনা দেবেন তৃণমূলের সেকেন্ড-ইন-কম্যান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়। কমলপুর এবং কদমতলা কুর্তি বিধানসভা এলাকায় জনসভা করার কথা রয়েছে তাঁর। দুপুর ১২টা থেকে ২টো পর্যন্ত কমলপুরে অভিষেকের জনসভা রয়েছে। তারপর দুপুর ৩টে থেকে বিকেল ৫ টা পর্যন্ত কদমতলা কুর্তি বিধানসভা কেন্দ্র এলাকায় আয়োজিত জনসভায় যোগ দেবেন অভিষেক তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

উল্লেখ্য, দিন দুয়েক আগে, গত সোমবারই ত্রিপুরা সফরে গিয়েছিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় এবং তাঁর সফরসঙ্গী হয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ত্রিপুরাসুন্দরী মন্দিরে পুজো দিয়ে আগরতলায় পদযাত্রা করেন তৃণমূল নেতৃত্ব। পদযাত্রা শেষে একটি জনসভাও করেন। সেই সভা থেকে একসঙ্গে ত্রিপুরায় বদলের ডাক দেন মমতা-অভিষেক। তৃণমূল ত্রিপুরায় সরকার গড়লে ত্রিপুরাবাসী বাংলার উন্নয়নেরও সুবিধা পাবেন বলে জানিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। এবার অভিষেক কি বার্তা দেন সেদিকেই নজর রাজনৈতিক মহলের।

উল্লেখ্য, আগামী ১৬ ফেব্রুয়ারি ত্রিপুরায় বিধানসভা নির্বাচন। তাই শেষ মুহূর্তের প্রচারে ব্যস্ত বিজেপি, তৃণমূল- দু-পক্ষই। একদিকে যেমন জমি ধরে রাখতে মরিয়া গেরুয়া শিবির, তেমনই জমি দখল করতে চেষ্টার খামতি রাখছে না ঘাস-ফুল শিবির। অন্যদিকে জোট বেধেছে বাম – কংগ্রেস। সবমিলিয়ে যথেষ্ট উত্তপ্ত ত্রিপুরা রাজনৈতিক মহল।

সাম্প্রতিকতম

বাম হাতে ভাই ফোঁটা দিয়ে ডান হাতে মুছে দিতেন, ছোটবেলার সেই প্রেমের গল্প বললেন ইন্দ্রানী হালদার

অভিনেত্রী একাধিক প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। পেতেন প্রচুর প্রেমপত্রও। ছোটবেলায় বন্ধু-বান্ধবীদের দাদা-ভাইদের থেকেও নাকি প্রচুর প্রেমপত্র পেয়েছিলেন অভিনেত্রী।

অক্ষয় তৃতীয়ার আগে ১০ দিনে সোনার দাম কমল প্রায় ৩ হাজার টাকা

শেষ ১০ দিনে প্রতি ১০ গ্রাম সোনার দাম কমেছে ২,৯০০ টাকা। বর্তমানে সোনার দাম...

চাঁদিফাটা রোদে ত্বকের জেল্লা গায়েব, নিমেষে ফিরবে জেল্লা যদি করেন এই ৪ কাজ

এই দাবদহে বাড়ি থেকে বেরোতে হচ্ছে অনেককেই। আর তাতেই চেহারার হাল হচ্ছে যাতা। ঝলসে যাচ্ছে ত্বক।

সি বিচে প্লাষ্টিক কুড়াচ্ছেন মিমি চক্রবর্তী, দেখে হতবাক নেটবাসি, হঠাৎ কী হল অভিনেত্রীর?

এভাবেই একের পর এক আবর্জনা তুলে যাচ্ছেন সমুদ্রতট থেকে। এরপর জমা করছেন একটি বাস্কেটে। কিন্তু কেন এমন হাল অভিনেত্রীর? হঠাৎ আবর্জনা তুলছেন কেন?

আরও পড়ুন

হাইকোর্টে নিয়োগ দুর্নীতি মামলার রায়, কে কী বললেন?

সোমবার নিয়োগ দুর্নীতি মামলায় রায় প্রকাশের পর মুখ্যমন্ত্রী জানিয়ে দেন, তিনি চাকরিহারাদের পাশে আছেন। আদালের এই রায়ের নেপথ্যে তিনি বিজেপির হাত দেখছেন।

টাকা নিয়ে যোগশিক্ষা, দেননি পরিষেবা কর, অবিলম্বে মিটিয়ে দিতে রামদেবের সংস্থাকে নির্দেশ সুপ্রিম কোর্টের

সময়টা ভাল যাচ্ছে না যোগগুরুর। আগে বিভ্রান্তি কর বিজ্ঞাপন দেওয়া জন্য সুপ্রিম কোর্টের রোষে...

আদালতের অনুমতি পেয়ে গড়িয়ার ৫ নম্বর বাস স্ট্যান্ডে অনুষ্ঠিত হবে রাম নবমীর শোভাযাত্রা

বাধ সেধেছিল পুলিশ। অবশেষে আদালতের নির্দেশে বিশ্ব হিন্দু পরিষদ সহ বেশ কয়েকটি সংগঠনের রাম...