Home খবর কলকাতা সর্বদলীয় মিছিল, প্রেম দিবসের দিন অবরুদ্ধ হতে পারে রাজপথ

সর্বদলীয় মিছিল, প্রেম দিবসের দিন অবরুদ্ধ হতে পারে রাজপথ

0

কলকাতা : একুশে জানুয়ারি উত্তপ্ত হয়ে উঠেছিল ধর্মতলা। পুলিশের সঙ্গে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন আইএসএফ নেতা নওশাদ সিদ্দিকী। এরপরেই গ্রেফতার করা হয় আইএসএফ নেতা সহ মোট ১৮ জনকে। এখনও জেলেই রয়েছেন নওশাদ।

যদিও আইএসএফ নেতার পাশে দাঁড়িয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। পাশে দাঁড়িয়েছে একাধিক রাজনৈতিক দল। আর এবার সর্বদলীয় বিক্ষোভ প্রদর্শন হতে চলেছে কলকাতায়। জানা যাচ্ছে প্রেম দিবসের দিনই অবরুদ্ধ হতে পারে রাজপথ।

এবার নওশাদ সিদ্দিকির মুক্তির দাবিতে সর্বদলীয় মিছিল হতে চলেছে রাজপথে। ISF, CPM, CPI সহ বাম দলগুলি একযোগে নামছে পথে। এটিকে আবার নাগরিক সমাজের মিছিল বলে আখ্যা দিয়েছেন SFI-এর সাধারণ সম্পাদক ময়ূখ বিশ্বাস। সকলকে এই নাগরিক সমাজের মিছিলে সামিল হওয়ারও আবেদন জানিয়েছেন তিনি।

জানা গিয়েছে, আগামী ১৪ ফেব্রুয়ারি দুপুর ১টা নাগাদ রামলীলা ময়দান থেকে সর্বদলীয় মিছিল শুরু হবে এবং যেখান থেকে নওশাদ সিদ্দিকিকে গ্রেফতার করা হয়েছিল, সেই ধর্মতলাতেই মিছিল শেষ হবে। এই মিছিলে CPIM থাকবে বলে ইতিমধ্যে সাংবাদিক বৈঠক করে জানিয়েছেন মহম্মদ সেলিম। এই মিছিলের কর্মসূচি ঘোষণার সময়ে সাংবাদিক বৈঠকে উপস্থিত ছিলেন সিপিআইএমের শমীক লাহিড়ী এবং কল্লোল মজুমদারও।

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Exit mobile version