Home খবর কলকাতা পঞ্চায়েত নির্বাচনের আগে জেলা সফর মমতার, যাবেন মেঘালয়

পঞ্চায়েত নির্বাচনের আগে জেলা সফর মমতার, যাবেন মেঘালয়

কলকাতা : আগামী সপ্তাহ থেকেই শুরু হতে চলেছে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের জেলা সফর। তবে তার আগে মেঘালয় একটি জনসভা করার কথা রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের। সবকিছু ঠিকঠাক থাকলে সম্ভবত আগামী সপ্তাহে মেঘালয়ের জনসভার পর রাজ্যের বিভিন্ন জেলায় ঘুরবেন মুখ্যমন্ত্রী।

বর্তমানে একদিকে যখন মেঘালয়ের রাজনৈতিক সমীকরণ বদলেছে ঠিক তখনই মেঘালয়ে উড়ে যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। ফলে এই সময় তৃণমূল নেত্রীর এই জনসভা অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন মেঘালয়ের রাজনৈতিক মহল। অন্যদিকে দোরগোড়ায় পঞ্চায়েত নির্বাচন। আর পঞ্চায়েত নির্বাচনের আগে দলকে বাড়তি অক্সিজেন দিতে এবার জেলা সফরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্র মারফত জানা যাচ্ছে, আগামী সপ্তাহেই রাজ্যের বিভিন্ন জেলায় পৌঁছাবেন তিনি।

সূত্রের খবর, ১৬ ই জানুয়ারি একাধিক উন্নয়নমূলক কর্মসূচি নিয়ে মুখ্যমন্ত্রী পৌঁছাবেন মুর্শিদাবাদ। মুর্শিদাবাদের সাগরদিঘীতে একটি কর্মসূচি রয়েছে তাঁর। সেখান থেকেই একেবারে পৌঁছে যাবেন উত্তরবঙ্গের আলিপুরদুয়ার।

১৮ই জানুয়ারি আলিপুরদুয়ার থেকে মেঘালয়ের উদ্দেশ্যে রওনা হওয়ার কথা রয়েছে মুখ্যমন্ত্রীর। সেখানে তুরা কেন্দ্রে একটি জনসভায় যোগ দেবেন মুখ্যমন্ত্রী এমনটাই জানা যাচ্ছে। ঠিক তারপরের দিন অর্থাৎ ১৯ শে জানুয়ারি আলিপুরদুয়ার ফেরার কথা মুখ্যমন্ত্রীর। সেখানে একটি প্রশাসনিক সভা রয়েছে তার।

মুর্শিদাবাদের পড় আলিপুরদুয়ার এবং আলিপুরদুয়ার থেকে মেঘালয় এবং মেঘালয় থেকে আলিপুরদুয়ারে পৌঁছে একটি প্রশাসনিক বৈঠকের পর ফের কলকাতায় ফেরার কথা মুখ্যমন্ত্রীর।

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Exit mobile version