Home খবর দেশ ওড়িশায় সেতু থেকে পড়ে গেল কলকাতাগামী বাস, অন্তত ৫ জনের মৃত্যু, অনেকে...

ওড়িশায় সেতু থেকে পড়ে গেল কলকাতাগামী বাস, অন্তত ৫ জনের মৃত্যু, অনেকে আহত

0

সোমবার রাতে ওড়িশার জাজপুর জেলায় একটি সেতু থেকে কলকাতাগামী একটি বাস পড়ে গিয়ে ভয়াবহ দুর্ঘটনা। একজন মহিলা-সহ পাঁচজনের মৃত্যু এবং বেশ কয়েকজনের আহত হওয়ার খবর পাওয়া গেছে। পুলিশ জানিয়েছে,৫০ জন যাত্রী নিয়ে বাসটি পুরী থেকে কলকাতা যাওয়ার পথে ১৬ নম্বর জাতীয় সড়কের বরাবতী সেতুতে দুর্ঘটনার কবলে পড়ে।

জাজপুরের পুলিশ সুপার, চিকিৎসকদের একটি দল এবং অন্যান্য জেলা প্রশাসনের আধিকারিকরা উদ্ধার কাজ তদারকি করতে দুর্ঘটনাস্থলে পৌঁছান। দমকলকর্মীরা গ্যাস কাটার দিয়ে উল্টে যাওয়া বাসটি কেটে আহতদের উদ্ধার করেন।

পুলিশ সূত্র উদ্ধৃত করে সংবাদ সংস্থা পিটিআই জানাচ্ছে, দুর্ঘটনায় অন্তত পাঁচ জনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত ৩০ জনেরও বেশি। চালক নিয়ন্ত্রণ হারানোর ফলেই এই দুর্ঘটনা বলে পুলিশ জানিয়েছে। দুর্ঘটনাগ্রস্ত বাসটিকে তোলার চেষ্টা চলছে বলেও জানিয়েছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, বাসটি ৫০ জন যাত্রী নিয়ে পুরী থেকে কলকাতা যাচ্ছিল। ধর্মশালা থানার ইনচার্জ ইনস্পেক্টর তপন কুমার নায়েক জানান, “দুর্ঘটনায় চারজন পুরুষ ও একজন মহিলা মারা গেছেন। প্রায় ৪০ জন আহত হয়েছে, এবং তাদের মধ্যে ৩০ জনকে কটক এসসিবি মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হচ্ছে”।

মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েক এই মর্মান্তিক ঘটনার জন্য শোক প্রকাশ করেছেন এবং মৃতদের পরিবারগুলির জন্য প্রত্যেকের জন্য ৩ লক্ষ টাকা আর্থিক ক্ষতিপূরণ ঘোষণা করেছেন। তিনি বলেন, “জাজপুর জেলার বারবাটি স্ট্রিট এলাকায় যাত্রীবাহী বাস দুর্ঘটনার কথা জেনে আমি দুঃখিত। আমি নিহতদের আত্মার শান্তি প্রার্থনা করছি এবং তাঁদের পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। এছাড়াও, আমি সকল আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।”

আরও পড়ুন: মুম্বইকে হারিয়ে আইএসএল শিল্ড জয় মোহনবাগানের

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Exit mobile version