Home খবর দেশ অবসরের ইঙ্গিত সনিয়া গান্ধীর, ‘ভারত জোড়ো যাত্রা’তেই ইনিংস শেষ!

অবসরের ইঙ্গিত সনিয়া গান্ধীর, ‘ভারত জোড়ো যাত্রা’তেই ইনিংস শেষ!

0

ছত্তীসগঢ়ের রায়পুরে কংগ্রেসের চলমান ৮৫তম পূর্ণাঙ্গ অধিবেশনে রাজনীতি থেকে অবসরের বার্তা দিলেন দলনেত্রী সনিয়া গান্ধী।

কেন্দ্রের মোদী সরকারকে তীব্র নিশানা করেছেন সনিয়া গান্ধী। কনভেনশনের দ্বিতীয় দিনে কংগ্রেস নেত্রী বলেন, কেন্দ্রীয় সরকার এবং আরএসএস সমস্ত স্বায়ত্তশাসিত সংস্থাকে কবজা করেছে। প্রধানমন্ত্রী মোদী দেশের জন্য নয়, নিজের বন্ধুদের জন্য সরকার চালাচ্ছেন।

https://twitter.com/INCIndia/status/1629396942508920834

একই সঙ্গে রাহুল গান্ধীর প্রশংসাও করেন সনিয়া। তিনি বলেন, রাহুলের নেতৃত্বে ‘ভারত জোড়ো যাত্রা’ দুর্দান্ত কাজ করেছে। রাহুল যেভাবে এই যাত্রায় মানুষের কাছে পৌঁছেছেন এবং তাঁদের সমস্যার কথা শুনেছেন তা প্রশংসনীয়। তাঁর কথায়, “ভারত জোড়ো যাত্রা’ দলের কাছে একটি গুরুত্বপূর্ণ মোড়। এই যাত্রা প্রমাণ করেছে যে, ভারতের জনগণ সম্প্রীতি, সহনশীলতা এবং সাম্য চান”।

বিজেপির বিরুদ্ধে বিস্তর অভিযোগ তুলে তিনি বলেন, “বিজেপি শাসনকে দৃঢ়তার মোকাবিলা করতে হবে আমাদের। জনগণের কাছে আমাদের আরও বেশি করে পৌঁছাতে হবে যাতে আমরা আমাদের বার্তা স্পষ্ট ভাবে পৌঁছে দিতে পারি”।

নিজের অবসরের দিকে ইঙ্গিত দিয়ে, সনিয়া বলেন, “আমার যাত্রা ‘ভারত জোড়ো যাত্রা’র মাধ্যমেই শেষ হতে পারে। এর চেয়ে ভালো সময় আর হতে পারে না”।

https://twitter.com/INCIndia/status/1629411226429329408

সনিয়া অবসরের ইঙ্গিত দিতেই রাজনৈতিক মহলে নয়া জল্পনা। এখন প্রশ্ন, উত্তরপ্রদেশের রায়বরেলি থেকে আবার তিনি লোকসভা ভোটে লড়বেন না কি আসনটি নিজের মেয়ে প্রিয়ঙ্কা গান্ধী বঢরাকে ছেড়ে দেবেন?

আরও পড়ুন: পাততাড়ি গুটিয়েছে শীত, ৩০ ডিগ্রির উপরে পারদ

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Exit mobile version