Home খবর দেশ বিজেপিকে চাপে ফেলার চক্রান্ত, বিরোধীদের একজোট হওয়ার ডাক নীতীশের

বিজেপিকে চাপে ফেলার চক্রান্ত, বিরোধীদের একজোট হওয়ার ডাক নীতীশের

0

নয়াদিল্লি: লক্ষ্য ২০২৪ এর লোকসভা নির্বাচন। বিজেপিকে প্যাঁচে ফেলতে মরিয়া সব বিরোধী রাজনৈতিক দল। আর সে কারণেই এ বার সব দলকে একজোট হওয়ার ডাক দিলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার।

শনিবার তিনি জানান, লোকসভা নির্বাচনে বিজেপির বিজয়রথ রুখে দেওয়ার জন্য একজোট হয়ে লড়াই করতে চাইছে সব রাজনৈতিক দল। এখন কেবলমাত্র কংগ্রেসের অপেক্ষা। সেই দলের পক্ষ থেকে সবুজ সংকেত চলে এলে এক হয়ে যাবে সব বিরোধী দল।

শনিবার একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার। একই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কংগ্রেস নেতা সলমন খুরশিদ। বিহারের উপমুখ্যমন্ত্রী তেজস্বী যাদব। সিপিআই লিবারেশনের সেক্রেটারি জেনারেল দীপঙ্কর ভট্টাচার্য সহ আরও অনেকেই।

সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে নীতিশ কুমার বলেন, “গত বছর জোট থেকে বেরিয়ে আসার পর থেকে রাজ্য থেকে বিজেপির পদচিহ্ন নিশ্চিহ্ন হতে শুরু করেছে। বর্তমানে আমি বিহারের বাইরে গিয়ে বিরোধীদের এক যোগ করার কাজ সামলাচ্ছি। ইতিমধ্যে অনেকে ইচ্ছে প্রকাশ করেছে জোটে শামিল হওয়ার। এখন কেবলমাত্র কংগ্রেসের দিক থেকে সিগন্যাল আসার অপেক্ষা করছি”।

নীতিশ কুমারের সুরে সুর মেলালেন বিহারের উপমুখ্যমন্ত্রী তেজস্বী যাদব। তিনি বলেন, “আশা করছি খুব দ্রুত সিদ্ধান্ত নিয়ে নেবে কংগ্রেস। বিজেপির বিরুদ্ধে সবাইকে একজোট হয়ে লড়াই করতেই হবে”।

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Exit mobile version