জেপি নাড্ডা-র পর অমিত শাহ, বঙ্গ সফরে স্বরাষ্ট্রমন্ত্রী

0
অমিত শাহের সঙ্গে শুভেন্দু অধিকারী
অমিত শাহের সঙ্গে শুভেন্দু অধিকারী। ছবি: টুইটার থেকে

নয়া দিল্লি : পাখির চোখ ২০২৪। লোকসভা নির্বাচনের আগে বঙ্গ বিজেপিকে চাঙ্গা করতে সফরে আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বিজেপির অন্দরমহল সূত্রে খবর, ফেব্রুয়ারি মাসেই রাজ্যে আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী। সারবেন রুদ্ধদ্বার বৈঠক। বিধানসভা নির্বাচনে হেরে যাওয়া আসন গুলিতে করবেন জনসভা। পুরনো ভুল শুধরে নিতেই এই উদ্যোগ কেন্দ্র সরকারের।

এক কেন্দ্রীয় নেতার বক্তব্য, “যে আসনগুলিতে খুব অল্পের জন্য হারতে হয়েছে, সেখানের কোনও একটিতে সভা করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কারণ, বিগত নির্বাচনে কিছু কৌশলগত ভুল ছিল। সেই ভুলগুলে শুধরে নিতে হবে।”

উল্লেখ্য, চলতি মাসের ১৭ তারিখে বঙ্গ সফরে আসার কথা ছিল স্বরাষ্ট্রমন্ত্রীর। কিন্তু বাতিল হয়ে যায় সেই সভা। তাঁর সম্ভাব্য সফরসূচি তৈরি হয়ে যাওয়ার পরেও কেন বাতিল হয়েছিল সভা সে নিয়ে নানান গুঞ্জন উঠেছিল রাজনৈতিক মহলে। তবে বিজেপি সূত্রে জানা যাচ্ছে, ফেব্রুয়ারি মাসে বঙ্গে আসছেন তিনি।

চলতি সপ্তাহের বুধবারই বঙ্গ সফরে এসেছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে.পি নাড্ডা। জেলা নেতৃত্বের সঙ্গে বৈঠকের পাশাপাশি মায়াপুর ইসকন মন্দিরেও যান নাড্ডা। মূলত পঞ্চায়েত নির্বাচনের আগে দলের শক্তি যাচাই করে নিতে এবং দলীয় কর্মীদের মনোবল বৃদ্ধি করতেই রাজ্যে এসেছিলেন তিনি। আর এবার বঙ্গ সফরে আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী।

সামনেই রাজ্যে পঞ্চায়েত নির্বাচন । আর তারপরেই ২০২৪ এর লোকসভা নির্বাচন । তাই দলের কর্মী সমর্থকদের মনোবল বাড়াতে এবং বঙ্গ বিজেপিকে চাঙ্গা করতে কেন্দ্রীয় বিজেপি নেতৃত্বকে রাজ্যে নিয়ে আসতে চাইছে বঙ্গ বিজেপি ৷ এমনটাই জানা যাচ্ছে সূত্র মারফত।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন