ফ্লাইওভার থেকে উড়ে এল রাশি রাশি নোট, কী কারণে ছোড়া হয়েছিল এই টাকা

0

মঙ্গলবার বেঙ্গালুরুর কেআর মার্কেটের একটি ফ্লাইওভার থেকে নোট বৃষ্টি করেছিলেন ৩০ বছর বয়সি এক যুবক। বিশৃঙ্খলা সৃষ্টির জন্য তাঁকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

কাজের দিনে তখন ব্যস্ততা তুঙ্গে। বাজারে থিকথিকে ভিড়। গাড়ির চাপে বেঙ্গালুরুর রাস্তায় মাঝেমধ্যেই থমকে যাচ্ছে ট্রাফিক। এমন সময় আচমকা আকাশে টাকা উড়তে দেখলেন কয়েকজন। কেআর মার্কেটের কাছে ফ্লাইওভারের উপর থেকে টাকা উড়তে উড়তে এসে পড়ল রাস্তায়। অমনি শুরু হয়ে গেল হুড়োহুড়ি। টাকা লুফে নিতে চলল ধাক্কাধাক্কি। ব্যাপক যানজট।

ঘটনায় প্রকাশ, একটি স্কুটারে চড়ে ফ্লাইওভারে পৌঁছেছিলেন অরুণ। তাঁর পরনে ছিল কোট এবং প্যান্ট। গলায় ঝুলছিল একটি দেঁয়াল ঘড়ি। উপর থেকে নীচের রাস্তায় নোটগুলি ছুড়তে শুরু করতেই ভিড় জমে গিয়েছিল।

ওই দৃশ্য দেখে গাড়ি ও বাইক থামিয়ে অনেকেই মোবাইল ক্যামেরায় ভিডিও করেন। তা ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। এদিকে, শহরের রাস্তায় টাকা ওড়ার খবর পেয়ে যতক্ষণে পুলিশ ঘটনাস্থলে এসে পৌঁছয়, ততক্ষণে বেপাত্তা সেই ব্যক্তি। পরে পুলিশের তরফে জানানো হয়েছে, ওই ব্যক্তির বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

বেঙ্গালুরু পশ্চিমের ডিসিপি লক্ষ্মণ নিম্বার্গী বলেন, “তদন্তের সময়, আমরা দেখতে পেয়েছি যে তিনি প্রচারের জন্য এটি করেছিলেন। তিনি পেশাগত ভাবে একজন অ্যাঙ্কর এবং একজন ইভেন্ট ম্যানেজার। নিজের বন্ধু সতীশকে নিয়ে আজ (মঙ্গলবার) সকালে ফ্লাইওভারে এসে টাকা ছুড়তে শুরু করে। নিজের লক্ষ্য পূরণের জন্যই এই জনবহুল জায়গাটি বেছে নেন। ভিডিও ক্লিপগুলো ফেসবুক, ইনস্টাগ্রাম এবং হোয়াটসঅ্যাপেও শেয়ার করা হয়েছিল”।

পরে অরুণ জোরের সঙ্গে জানান, তাঁর এ ধরনের কর্মকাণ্ডের নেপথ্যে কারণ রয়েছে। যেগুলি তিনি পরে বিস্তারিত জানাবেন। তিনি বলেন, “ট্রাফিক জ্যামের জন্য আমি ক্ষমাপ্রার্থী কিন্তু আমার উদ্দেশ্য সঠিক। আমাকে কিছুটা সময় দিন… আমি ব্যাখ্যা করব কেন আমি এটা করেছি”। জানা গিয়েছে, তিন-চারটে ১০ টাকার বান্ডিল থেকে নোট ছুড়েছিলেন ওই ব্যক্তি।

আরও পড়ুন: সরস্বতী পুজোর প্রস্তুতি জোরকদমে, প্রতিমা-আলপনায় সাজ সাজ রব

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন