ত্রিপুরার ব্র্যান্ড অ্যাম্বাসাডর সৌরভ গঙ্গোপাধ্যায়!

মঙ্গলবার ত্রিপুরার পর্যটনমন্ত্রী সুশান্ত চৌধুরী সৌরভের সঙ্গে দেখা করে এই প্রস্তাব দেন।

কলকাতা: ত্রিপুরার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হচ্ছেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক এবং প্রাক্তন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। সৌরভের বেহালার বাড়িতে এসে তাঁর সঙ্গে বৈঠক করেন ত্রিপুরার পর্যটনমন্ত্রী সুশান্ত চৌধুরী-সহ দফতরের আধিকারিকরা। তার পরই জানা যায়, ত্রিপুরার বিজেপি সরকারের প্রস্তাবে সাড়া দিয়েছেন সৌরভ।

বৈঠক শেষে ত্রিপুরার মন্ত্রী জানান, ব্র্যান্ড অ্যাম্বাসাডর হওয়ার ব্যাপারে কয়েক দিন আগেই রাজ্য সরকারের পক্ষ থেকে সৌরভকে প্রস্তাব দেওয়া হয়েছিল। তাতে তিনি সম্মতি জানিয়েছেন। ত্রিপুরার পর্যটনকে সারা বিশ্বের সামনে তুলে ধরার জন্য পরিচিত একজন জনপ্রিয় ব্রান্ড অ্যাম্বাসাডর দরকার। সেদিক থেকে সৌরভই যোগ্য ব্যক্তি।

মন্ত্রী ফেসবুক পোস্টে লেখেন, “আমাদের ত্রিপুরা রাজ্যের পর্যটনকে সারা বিশ্বের সামনে তোলে ধরার জন্য প্রয়োজন বহুল প্রচার ও সঠিক ব্রান্ডিং। এ জন্য আমাদের দরকার এমন একজন জনপ্রিয় ব্রান্ড অ্যাম্বাসেডর যাঁকে সারা বিশ্ব চেনে। ত্রিপুরার পর্যটনকে সারা বিশ্বের সামনে তোলে ধরতে আমাদের সবার প্রিয় দাদা ভারতের ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের চেয়ে জনপ্রিয় ব্যক্তিত্ব আর কে হতে পারে”?

জানা গিয়েছে, কয়েক দিনের মধ্যেই লন্ডন যাচ্ছেন সৌরভ। সেখান থেকে ফেরার পরই তাঁর সঙ্গে প্রয়োজনীয় চুক্তি সেরে ফেলবে ত্রিপুরা সরকার। তার পরই আগরতলা গিয়ে শ্যুটিংয়ের কাজ শুরু করবেন।

আরও পড়ুন: একের পর এক বিস্ফোরণকাণ্ড, ৬ দিনের পুলিশি অভিযানে উদ্ধার ১ লক্ষ কেজির বেশি বেআইনি বাজি!

বিজ্ঞাপন