Homeখবরদেশএবার ত্রিপুরায় তারকাদের কামাল, প্রচারে যাচ্ছেন দেব-মিমি-নুসরাত

এবার ত্রিপুরায় তারকাদের কামাল, প্রচারে যাচ্ছেন দেব-মিমি-নুসরাত

প্রকাশিত

ত্রিপুরা : বেজে গিয়েছে ভোটের বাদ্যি। চলতি মাসের ১৬ তারিখেই বিধানসভা নির্বাচন ত্রিপুরায়। আগামী ৬ এবং ৭ ফেব্রুয়ারি ত্রিপুরার মাটিতে পা রাখতে চলেছেন সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সভানেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের জাতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। ত্রিপুরায় প্রচারে আসছেন পশ্চিমবঙ্গ তৃণমূল কংগ্রেসের সভাপতি সুব্রত বক্সি-সহ তৃণমূল কংগ্রেসের বরিষ্ঠ নেতা তথা লোকসভা সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়।

সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস প্রার্থীদের নির্বাচনের লড়াইয়ে সাহস ও সমর্থন জানাতে মোট ৩৭ জন তারকা প্রচারক আসছে যার মধ্যে রয়েছেন লোকসভার সাংসদ মহুয়া মৈত্র থেকে শুরু করে লোকসভার সাংসদ কাকলী ঘোষ দস্তিদার, মিমি চক্রবর্তী,দীপক অধিকারী,নুসরত জাহান, কলকাতার মেয়র তথা নগর উন্নয়ন এবং পৌর বিষয়ক মন্ত্রী ফিরহাদ হাকিম-সহ পশ্চিমবঙ্গের বিশিষ্ট নেতৃবৃন্দরা। অন্যদিকে, সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ ও সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের মুখপাত্র তথা মন্ত্রী শশী পাঁজা ত্রিপুরায় প্রচারে আসছেন।

ত্রিপুরার যুব সমাজকে এগিয়ে যাওয়ার জন্যে ত্রিপুরায় প্রচারে আসছেন পশ্চিমবঙ্গ যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি সায়নী ঘোষ, পশ্চিমবঙ্গ রাজ্য তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য, পশ্চিমবঙ্গ তৃণমূল ছাত্র পরিষদের সহ সভাপতি সুদীপ রাহা-সহ অন্যান্য যুব তৃণমূল কংগ্রেসের নেতৃবৃন্দরা।

আসন্ন বিধানসভা নির্বাচনকে সামনে রেখে জমি শক্ত করার লড়াইয়ে নেমেছে সব রাজনৈতিক দল। পিছু হটছে না তৃণমূল কংগ্রেস। নতুন বছরের শুরুতেই কংগ্রেস দলের জলাইবাড়ির প্রাক্তন বিধায়ক দিলীপ চৌধুরী যোগদান করেছেন তৃণমূল কংগ্রেসে। তাঁর হাতে ঘাসফুলের পতাকা তুলে দেন ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেসের সভাপতি পীযূষ কান্তি বিশ্বাস।

সাম্প্রতিকতম

২১-এর ভোটে রাজ্যে পুলিশ পর্যবেক্ষকের দায়িত্বে থাকা আইএএস-কেই বিশেষ পর্যবেক্ষক নিয়োগ করল কমিশন

২০২১ সালের পশ্চিমবঙ্গে বিধানসভা ভোটের সময় বিশেষ পুলিশ পর্যবেক্ষক হিসেবে কাজ করেছেন অলোক শর্মা।

Laracon 2024 সম্মেলন: কলকাতা থেকে স্পনসর করা একমাত্র সংস্থা হিসেবে দৃষ্টান্ত গড়ল Think To Share

ফুল-স্ট্যাক ওয়েব এবং সফ্টওয়্যার বিকাশের ক্ষেত্রে Think To Share সবচেয়ে উদ্ভাবনী সংস্থাগুলির মধ্যে একটি।

শিন্ডের শিবসেনা শিবিরে যোগ দিলেন গোবিন্দা, লড়বেন লোকসভা ভোটেও

উত্তর পশ্চিম মুম্বই কেন্দ্র থেকে শিবসেনার টিকিটে লোকসভা ভোটে লড়বেন তিনি। ২০০৪ সালে কংগ্রেসের টিকিটে লোকসভা ভোটে লড়ে ৫০ হাজার রেকর্ড ব্যবধানে জিতেছিলেন গোবিন্দা।

কেজরিওয়াল-কাণ্ডে মন্তব্য নিয়ে কূটনীতিককে তলব ভারতের, ‘স্বচ্ছ’ প্রতিক্রিয়া আমেরিকার

নয়াদিল্লি: দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের গ্রেফতারি নিয়ে ওয়াশিংটনের মন্তব্যের বিরুদ্ধে ভারত বুধবার একজন সিনিয়র...

আরও পড়ুন

শিন্ডের শিবসেনা শিবিরে যোগ দিলেন গোবিন্দা, লড়বেন লোকসভা ভোটেও

উত্তর পশ্চিম মুম্বই কেন্দ্র থেকে শিবসেনার টিকিটে লোকসভা ভোটে লড়বেন তিনি। ২০০৪ সালে কংগ্রেসের টিকিটে লোকসভা ভোটে লড়ে ৫০ হাজার রেকর্ড ব্যবধানে জিতেছিলেন গোবিন্দা।

দেশে কর্মহীনদের বেশির ভাগ শিক্ষিত যুবক-যুবতী, বলছে রিপোর্ট

এই শতাদ্বীর গোড়ার দিকে শিক্ষিত যুবদের সংখ্যা বেড়ে দাঁড়ায় ৬৫.৭ শতাংশ। বর্তমানে দেশে শিক্ষিত বেকার যুবকের সংখ্যা ৭৬.৭ শতাংশ এবং ৬২.২ শতাংশ যুবতী। 

ছত্তীসগঢ়ের বিজাপুরে নিরাপত্তা বাহিনীর সঙ্গে গুলির লড়াইয়ে মৃত ৬ মাওবাদী

নয়াদিল্লি: ছত্তীসগঢ়ের বিজাপুর জেলায় নিরাপত্তা বাহিনী ও মাওবাদী সংঘর্ষ। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, গুলির লড়াইয়ে...