Homeখবরদেশচলন্ত ট্রেনে ঘুমন্ত মহিলা যাত্রীর গায়ে প্রস্রাব, আটক টিকিট পরীক্ষক

চলন্ত ট্রেনে ঘুমন্ত মহিলা যাত্রীর গায়ে প্রস্রাব, আটক টিকিট পরীক্ষক

প্রকাশিত

ঘটনা ১: গত বছরের ২৬ নভেম্বর, নিউইয়র্ক-দিল্লি এয়ার ইন্ডিয়ার একটি ফ্লাইটে প্রস্রাব-কাণ্ড নিয়ে ব্যাপক শোরগোল। বিমানে এক নেশাগ্রস্ত ব্যক্তি তাঁর পাশে বসা মহিলার উপর প্রস্রাব করেছিলেন বলে অভিযোগ। এরপরে, আমেরিকায় কর্মরত ভারতীয় শঙ্কর মিশ্র নামে ওই অভিযুক্ত যাত্রীকে আটক করা হয়। তাঁর জন্য চার মাসের নিষেধাজ্ঞা জারি করে বিমান সংস্থা।

ঘটনা ২: গত ৩ মার্চ, নিউইয়র্ক থেকে নয়াদিল্লিগামী আমেরিকান এয়ারলাইন্সের একটি ফ্লাইটের একজন যাত্রী মত্ত অবস্থায় অন্য সহযাত্রীর উপর প্রস্রাব করেন বলে অভিযোগ। অভিযুক্ত আমেরিকান বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র। তিনি মদ্যপ অবস্থায় ছিলেন এবং ঘুমন্ত অবস্থায় প্রস্রাব করেন। দিল্লি বিমানবন্দরে পৌঁছানোর পর অভিযুক্ত ছাত্রকে তুলে দেওয়া হয় পুলিশের হাতে। তাঁকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করে দিল্লি পুলিশ।

ঘটনা ৩: এয়ার ইন্ডিয়ার বিমানে সহযাত্রীর গায়ে প্রস্রাব করার ঘটনার রেশ এখনও মেটেনি। এ বার কতকটা একই রকমের কাণ্ড ট্রেনে। ঘটনাটি ঘটেছে অমৃতসর থেকে কলকাতাগামী অকাল তখত এক্সপ্রেসে।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, একজন মাতাল টিকিট পরীক্ষক একজন মহিলা যাত্রীর উপর প্রস্রাব করেছিলেন বলে অভিযোগ। জানা গিয়েছে, অভিযুক্ত বিহারের বাসিন্দা। তাঁর নাম মুন্না কুমার।

ঘটনায় প্রকাশ, অভিযোগকারিণী স্বামীর সঙ্গে অকাল তখত এক্সপ্রেসে যাচ্ছিলেন। তিনি যখন ঘুমোচ্ছিলেন, তখন ওই ট্র্যাভেলিং টিকিট এগ্‌জামিনার (টিটিই) তাঁর উপর প্রস্রাব করেন। এমনকী  মত্ত অবস্থায় অভব্য আচরণের অভিযোগও উঠেছে। তৎক্ষণাৎ ঘুম ভেঙে যায় মহিলার। স্বামীকে ঘটনার কথা জানান। শোরগোলে অন্যান্য যাত্রীরাও জেগে ওঠেন। ঘটনার কথা জানাজানি হতেই ওই টিকিট চেকারকে মারধর করতে শুরু করেন তাঁরা। সোমবার তাঁরা অভিযুক্তকে সরকারি রেলওয়ে পুলিশের (জিআরপি) কাছে হস্তান্তর করে। টিটিইকে জিআরপি আটক করে হেফাজতে নিয়েছে জিআরপি।

জিআরপি-র চারবাগ রেলওয়ে স্টেশনের ইনচার্জ নবরত্ন গৌতম সংবাদ মাধ্যমের কাছে বলেন, রবিরাত মধ্যরাতে মহিলা তাঁর আসনে শুয়ে ছিলেন। সেই সময় তাঁর মাথায় প্রস্রাব করেন মত্ত টিকিট পরীক্ষক। অন্য যাত্রীরা অভিযুক্তকে তখনই ধরে ফেলেন। পরের দিন সকালে মহিলা ট্রেনের সতর্কতামূলক অ্যালার্ম বাজান। রাজেশ নামে অমৃতসরের বাসিন্দা এক যাত্রীর অভিযোগের ভিত্তিতে অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে।

সাম্প্রতিকতম

আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২৪: রোহিতের রুদ্র মূর্তি, অস্ট্রেলিয়াকে ২৪ রানে হারিয়ে সেমিফাইনালে ভারত   

ভারত: ২০২৫-৫ (রোহিত শর্মা ৯২, সূর্যকুমার যাদব ৩১, মিশেল স্টার্ক ২-৪৫, মার্কাস স্টয়নিস ২-৫৬) অস্ট্রেলিয়া:...

অযোধ্যার রামমন্দিরের ছাদ থেকে জল ‘লিক’ করছে, জানালেন প্রধান পুরোহিত

অযোধ্যা (উত্তরপ্রদেশ): প্রাণপ্রতিষ্ঠা করার মাসছয়েকের মধ্যেই অযোধ্যার রামমন্দিরের ছাদ থেকে জল ‘লিক’ করছে। ঠিক...

মহাকাশ থেকে দেখা ‘রাম সেতু’: অত্যাশ্চর্য ছবি শেয়ার ইউরোপীয় সংস্থার

রাম সেতুর একটি ছবি প্রকাশ করেছে ইউরোপিয়ান স্পেস এজেন্সি (ESA)। এই সেতুটি আদম ব্রিজ...

বাংলাদেশের সঙ্গে ফরাক্কা, তিস্তা চুক্তি প্রসঙ্গে প্রধানমন্ত্রীকে কড়া চিঠি মুখ্যমন্ত্রীর

শনিবার দিল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি বৈঠক হয়। সেই...

আরও পড়ুন

অযোধ্যার রামমন্দিরের ছাদ থেকে জল ‘লিক’ করছে, জানালেন প্রধান পুরোহিত

অযোধ্যা (উত্তরপ্রদেশ): প্রাণপ্রতিষ্ঠা করার মাসছয়েকের মধ্যেই অযোধ্যার রামমন্দিরের ছাদ থেকে জল ‘লিক’ করছে। ঠিক...

মহাকাশ থেকে দেখা ‘রাম সেতু’: অত্যাশ্চর্য ছবি শেয়ার ইউরোপীয় সংস্থার

রাম সেতুর একটি ছবি প্রকাশ করেছে ইউরোপিয়ান স্পেস এজেন্সি (ESA)। এই সেতুটি আদম ব্রিজ...

কেজরীওয়ালের জামিন স্থগিত রাখল সুপ্রিম কোর্টও! হাই কোর্টের রায় দেখে সিদ্ধান্ত

আবগারি দুর্নীতি মামলায় গত ২১ মার্চ কেজরীওয়ালকে গ্রেফতার করেছিল ইডি। বৃহস্পতিবার দিল্লির রাউস অ্যাভিনিউ আদালত কেজরীওয়ালের জামিন মঞ্জুর করে।