Home খবর দেশ উত্তরাখণ্ডে ভয়াবহ দুর্ঘটনা, অলকানন্দা নদীতে টেম্পো ট্রাভেলার গাড়ি পড়ে ১৪ জনের মৃত্যু

উত্তরাখণ্ডে ভয়াবহ দুর্ঘটনা, অলকানন্দা নদীতে টেম্পো ট্রাভেলার গাড়ি পড়ে ১৪ জনের মৃত্যু

0

শনিবার সকালে উত্তরাখণ্ডের রুদ্রপ্রয়াগে একটি টেম্পো ট্রাভেলার গাড়ি পাহাড়ি রাস্তা দিয়ে যাওয়ার সময় অলকানন্দা নদীতে পড়ে যায়। গাড়িতে সওয়ার ছিলেন ২৩ জন যাত্রী। এই দুর্ঘটনায় ১০ জনের মৃত্যু হয়েছে এবং ১৩ জন যাত্রী আহত হয়েছেন।

রাজ্য বিপর্যয় মোকাবিলা বাহিনীর কমান্ডান্ট মণিকান্ত মিশ্র জানান, হৃষীকেশ-বদ্রীনাথ জাতীয় সড়ক ধরে গাজ়িয়াবাদ থেকে চোপতায় যাচ্ছিল গাড়িটি। সকাল সাড়ে ১১টা নাগাদ রুদ্রপ্রয়াগ শহরের অদূরে পাহাড়ি রাস্তায় বাঁক ঘুরতে গিয়ে এই বিপত্তি ঘটে। ধারণা করা হচ্ছে, চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন, যার ফলে গাড়িটি পাহাড় থেকে গড়িয়ে অলকানন্দা নদীতে পড়ে যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছেন স্থানীয় প্রশাসনের কর্মী এবং রাজ্য বিপর্যয় মোকাবিলা বাহিনীর সদস্যেরা। আহতদের কাছের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁদের মধ্যে চার জনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের হৃষীকেশের এমসে স্থানান্তরিত করা হয়েছে।

আরও পড়ুন। সিকিমে আটকে পড়া পর্যটকদের জন্য হেল্পলাইন চালু করল রাজ্য সরকার

উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্করসিংহ ধামি ঘটনায় শোকপ্রকাশ করেছেন এবং তদন্তের নির্দেশ দিয়েছেন। নিজের সরকারি এক্স হ্যান্ডলে ধামি লিখেছেন, “ঈশ্বরের কাছে প্রার্থনা করি, তাঁর চরণে যেন মৃতদের আত্মাকে আশ্রয় দেন তিনি। মৃতদের পরিবারকে এই কষ্ট সহ্য করার শক্তি দিন তিনি। আহতদের দ্রুত আরোগ্য চেয়ে বাবা কেদারের কাছে প্রার্থনা করছি।”

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Exit mobile version