Homeখবররাজ্য'পুলিশকে সংবিধান শেখাতে এসেছি' : সুকান্ত মজুমদার

‘পুলিশকে সংবিধান শেখাতে এসেছি’ : সুকান্ত মজুমদার

প্রকাশিত

কোচবিহার : কেন্দ্রীয় প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের কনভয় হামলার ঘটনার রেশ এখনও কাটেনি। এই পরিস্থিতিতেই আজ, মঙ্গলবার কোচবিহার পৌঁছালেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। এদিন সকালেই কোচবিহার পৌঁছে যান তিনি। কোচবিহার স্টেশনে দাঁড়িয়ে রাজ্য পুলিশকে হুংকার দিলেন তিনি। এরপরই নিশীথ প্রামাণিক এবং মিহির গোস্বামীকে নিয়ে বেরিয়ে পড়লেন এলাকা পরিদর্শনে।

এদিন সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে রাজ্য সভাপতি বলেন, ‘হামলা চালানো হয়েছে দেশের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর ওপর। গ্রেফতার করা হচ্ছে বিজেপি কর্মীদেরই। এইসব কাজ রাজ্য পুলিশই পারে। আর এই রাজ্য পুলিশকে সংবিধান শেখাতেই আজ আমি এসেছি কোচবিহারে। কেউ যদি আমাকে বাধা দিতে আসে তাহলে সেই বাধা আমি অতিক্রম করব’।

এদিন কোচবিহার স্টেশন থেকে সাহেবগঞ্জের দলীয় কার্যালয়ের উদ্দেশ্যে রওনা দেন সুকান্ত মজুমদার। দক্ষিণ কালামাটি এলাকায় তিনি দেখা করেন আক্রান্ত নেতা কর্মীদের সঙ্গে। রাজ্য সভাপতিকে কাছে পেয়ে নানান অভিযোগ জানাতে থাকেন আক্রান্ত বিজেপি কর্মী সমর্থকদের পরিবারের সদস্যরা। কান্নায় ভেঙে পড়েন অনেকেই।

যদিও রাজ্য সভাপতির এই সফর নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূল কংগ্রেস। তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, ‘দিল্লি থেকে ট্রেনিং নিয়ে এসেছেন সুকান্ত মজুমদার। পশ্চিমবঙ্গের মানুষের কাছে এসে তিনি নাটক করছেন। বর্তমানে চলছে মাধ্যমিক পরীক্ষা। আর পরীক্ষা চলাকালীন মিটিং মিছিল করে দায়িত্বজ্ঞানহীনতার পরিচয় দিচ্ছেন রাজ্য সভাপতি’।

আরও পড়ুন : ত্রিপুরা, নাগাল্যান্ডে ফিরতে পারে বিজেপি জোট, ত্রিশঙ্কু মেঘালয়, বলছে বুথ ফেরত সমীক্ষা

সাম্প্রতিকতম

জার্মানি, সুইৎজারল্যান্ডে নেই, ভারতের সেরেল্যাকে অত্যধিক চিনি, তদন্তের নির্দেশ

এ নিয়ে একটি আন্তর্জাতিক রিপোর্ট সামনে আসার সঙ্গে  তৎপর হল কেন্দ্র। ইতিমধ্যে নেসলে কোম্পানির শিশুখাদ্য নিয়ে তদন্ত শুরু করছে  স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের অধীন খাদ্য সুরক্ষা নিয়ন্ত্রক (এফএসএসএআই)।

শহরে অত্যধিক গরমের অনুভূতির কারণ ‘আরবান হিট আইল্যান্ড’

শ্রয়ণ সেন তাপপ্রবাহের কবলে দক্ষিণবঙ্গ। এই অঞ্চলের ১৫টি জেলার মধ্যে দক্ষিণ ২৪ পরগণা এবং পূর্ব...

লোকসভা নির্বাচনের প্রথম দফায় রেকর্ড ভোট পড়ল ত্রিপুরায়, দ্বিতীয় স্থানে বাংলা

কমিশনের তথ্য অনুযায়ী সন্ধে সাতটা পর্যন্ত ভোট পড়েছে, ৭৯.৯০ প্রথম দফায় ৫৮১৪ বুথে ভোটগ্রহণ হয়েছে। ১০০ শতাংশ বুথে এদিন কেন্দ্রীয় বাহিনী ছিল।

ভোট না দিয়ে ফেরত যাবেন না! পরিযায়ী শ্রমিকদের ‘সতর্কবার্তা’ মমতার

মুর্শিদাবাদের জনসভায় তিনি বলেন, 'আমি সমস্ত পরিযায়ী শ্রমিকদের অনুরোধ করতে চাই যারা এখানে ঈদ উদযাপন করতে এসেছেন, দয়া করে ভোট না দিয়ে ফিরে যাবেন না।

আরও পড়ুন

শহরে অত্যধিক গরমের অনুভূতির কারণ ‘আরবান হিট আইল্যান্ড’

শ্রয়ণ সেন তাপপ্রবাহের কবলে দক্ষিণবঙ্গ। এই অঞ্চলের ১৫টি জেলার মধ্যে দক্ষিণ ২৪ পরগণা এবং পূর্ব...

গরম নিয়ে আতঙ্ক ছড়াবেন না, আতঙ্কিত হবেন না

শ্রয়ণ সেন আতঙ্ক! আতঙ্ক! আতঙ্ক! সমাজমাধ্যমের পাতা ওলটালেই গরম নিয়ে চূড়ান্ত আতঙ্কজনক খবর! মানুষ গরম অনুভব...

আগামী কয়েক দিন গরম আরও বাড়তে পারে, কিন্তু গরম পড়াও দরকার

শ্রয়ণ সেন যতই হাহাকার করুন না কেন, গরমকালে গরমই পড়া দরকার। এ বছর মার্চ মাস...