Homeখেলাধুলোক্রিকেটউড়ান পাঠিয়ে দেওয়া হল বারাণসী, কেকেআর ক্রিকেটারদের কপালে কী জুটল

উড়ান পাঠিয়ে দেওয়া হল বারাণসী, কেকেআর ক্রিকেটারদের কপালে কী জুটল

প্রকাশিত

খবর অনলাইন ডেস্ক: একেই কি বলে ‘কপালের নাম গোপাল’? সন্ধে পৌনে ৬টার উড়ান ধরার জন্য কলকাতা নাইট রাইডার্স-এর (কেকেআর) ক্রিকেটারদের লখনউয়ের হোটেল ছেড়ে বেরোতে হয়েছিল বিকেল বিকেল। শেষ পর্যন্ত পৌনে দু’ ঘণ্টার বিমানযাত্রা গিয়ে ঠেকল ছ’ ঘণ্টায়। ভালো ধকল গেল খেলোয়াড়দের। কিন্তু তার পরিবর্তে যা জুটল তা কি কখনও ভুলতে পারবেন তাঁরা?

ঘোরা হয়ে গেল ‘মর্ত্যের স্বর্গধাম’ বারাণসী। দর্শন হয়ে গেল বাবা বিশ্বনাথের। আর গঙ্গাবক্ষে নৌকাযাত্রা করে দেখা হয়ে গেল গঙ্গার ঘাটগুলো।     

রবিবার লখনউ সুপার জায়েন্টসকে ৯৮ রানে হারিয়ে বেশ খোশ মেজাজে ছিলেন কলকাতা নাইট রাইডার্স-এর (কেকেআর) ক্রিকেটারেরা। লখনউ থেকে তাঁদের ঘরে ফেরার চাটার্ড উড়ান ছিল সোমবার সন্ধে পৌনে ৬টায়। ওই উড়ান কলকাতা পৌঁছে যাওয়ার কথা সন্ধে ৭.২৫ মিনিটে।

কিন্তু বাদ সাধল আবহাওয়া। তাঁদের বিমান যখন কলকাতার ওপরে এল তখন বিপুল কালবৈশাখীতে আক্রান্ত শহর। ব্যাপক ঝড়, সেইসঙ্গে বৃষ্টি। কলকাতা বিমানবন্দরের এয়ার ট্রাফিক কন্ট্রোল বিমান নামার অনুমতি দিল না। বিমান ঘুরিয়ে নিয়ে যেতে বলা হল গুয়াহাটিতে।

এবার গুয়াহাটি থেকে কলকাতা ফেরার অনুমতি পেয়ে আবার যাত্রা কলকাতার উদ্দেশে। কিন্তু এবারেও কলকাতায় নামা হল না। সেই একই কারণ – খারাপ আবহাওয়া। এবার বারাণসী চলে যাওয়ার নির্দেশ এল। শেষ পর্যন্ত রাত ১টা নাগাদ বারাণসীর লালবাহাদুর শাস্ত্রী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করল কেকেআর-এর চাটার্ড বিমান। রাতটা কাটানোর জন্য গভীর রাতে বারাণসীর হোটেলে উঠলেন কেকেআর-এর ক্রিকেটারেরা।

মঙ্গলবার কলকাতায় ফেরার উড়ান বিকেলে। সেই সুযোগেই কেকেআর-এর ক্রিকেটারদের সকালে ঘোরা হয়ে গেল বারাণসী। বিশ্বনাথ দর্শন হল, একই সঙ্গে গঙ্গাবক্ষে নৌকায় চড়ে দেখা হল গঙ্গার ঘাটগুলো।

সাম্প্রতিকতম

ইউরো কাপ ২০২৪: ইউরোপীয় চ্যাম্পিয়নশিপে রোমানিয়ার পক্ষে সর্বাধিক গোলে জয়  

রোমানিয়া: ৩ (নিকোলে স্টানসিউ, রাজভান মারিন, ডেনিস ড্রাগুস) ইউক্রেন: ০ খবর অনলাইন ডেস্ক: রীতিমতো হইচই...

 ভারতীয় ফুটবল দলের লাগাতার খারাপ পারফরম্যান্স, ছাঁটাই কোচ ইগর স্তিমাচ, কত টাকা ক্ষতিপূরণ পাবেন জানেন?

ভারতীয় ফুটবল দলের লাগাতার খারাপ পারফরম্যান্সের জের, ছাঁটাই কোচ ইগর স্তিমাচ। ভার্চুয়াল বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়, যেখানে উপস্থিত ছিলেন সহ-সভাপতি এনএ হ্যারিস, কার্যকরী সমিতির সদস্য মেনলা এথেনপা, কম্পিটিশন্স কমিটির চেয়ারপার্সন অনিলকুমার প্রভাকরণ এবং টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান আইএম বিজয়ন প্রমুখ।

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনা: কার গাফিলতি? উঠে আসছে একাধিক প্রশ্ন

সোমবার সকালে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের মর্মান্তিক দুর্ঘটনায় কার গাফিলতি তা নিয়ে নানা প্রশ্ন উঠেছে। রাঙাপানি...

আরও পড়ুন

আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২৪: গুরুত্বহীন ম্যাচে নেপালকে ২১ রানে হারাল বাংলাদেশ

বাংলাদেশ: ১০৬ (১৯.৩ ওভারে) (শাকিব আল হাসান ১৭, সোমপাল কামি ২-১০, সন্দীপ লামিছানে ২-১৭) নেপাল:...

ভোট পরবর্তী হিংসা আক্রান্তদের নিয়ে রাজভবনে শুভেন্দু, কেন্দ্রীয় দল কথা বলল ঘরছাড়াদের সঙ্গে

ভোট পরবর্তী হিংসা নিয়ে রাজভবনে শুভেন্দু।ঘাটাল এবং কেশপুর লোকসভা এলাকার ১১৫ জন বিজেপি নেতাকর্মী ও বাসিন্দাদের নিয়ে তিনি রাজভবনে যান।

আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২৪: স্কটল্যান্ডকে হারাল অস্ট্রেলিয়া, ইংল্যান্ড চলে গেল সুপার ৮-এ

স্কটল্যান্ড: ১৮০-৫ (ব্র্যান্ডন ম্যাকমুলেন ৬০, রিচি বেরিংটন ৪২ নট আউট, গ্লেন ম্যাক্সওয়েল ২-৪৪)   অস্ট্রেলিয়া:...