Homeখবরকলকাতা'মিড ডে মিলের টাকায় জেলা সফর করছে মুখ্যমন্ত্রী', বিস্ফোরক অভিযোগ তুলে টুইট...

‘মিড ডে মিলের টাকায় জেলা সফর করছে মুখ্যমন্ত্রী’, বিস্ফোরক অভিযোগ তুলে টুইট শুভেন্দুর

প্রকাশিত

কলকাতা : মিড ডে মিলে দেওয়া হচ্ছে না পুষ্টিকর খাবার। এই অভিযোগ একাধিকবার তুলেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এবার টুইট করে বিস্ফোরক অভিযোগ তুললেন বিরোধী দলনেতা। মিড ডে মিলের টাকা দিয়ে জেলা সফর সারছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এমনই অভিযোগ তুলে টুইট করলেন রাজ্যের বিরোধী দলনেতা। টুইট করে তিনি লেখেন,’ হিঙ্গলগঞ্জ সফরে মিড ডে মিলের কয়েক লক্ষ টাকা নয়ছয় করা হয়েছে। শুধু তাই নয়, এসসি, এসটি, ওবিসি খাতের টাকাও খরচ করা হয়েছে বলে দাবি করেছেন শুভেন্দু।’

<blockquote class=”twitter-tweet”><p lang=”en” dir=”ltr”>CM <a href=”https://twitter.com/MamataOfficial?ref_src=twsrc%5Etfw”>@MamataOfficial</a> grabs from School Childrens&#39; food plates to fund her trips. What a shame !<br><br>Lakhs of rupees were diverted from the Mid Day Meal funds for CM&#39;s trip to Hingalganj; North 24 Parganas, last November. Even funds for SC, ST &amp; OBC Development were wasted on her trip. <a href=”https://t.co/Q6paIC4l0t”>pic.twitter.com/Q6paIC4l0t</a></p>&mdash; Suvendu Adhikari • শুভেন্দু অধিকারী (@SuvenduWB) <a href=”https://twitter.com/SuvenduWB/status/1615929626702008320?ref_src=twsrc%5Etfw”>January 19, 2023</a></blockquote> <script async src=”https://platform.twitter.com/widgets.js” charset=”utf-8″></script>

শুভেন্দু অধিকারীর এহেন মন্তব্যের পাল্টা দিয়েছেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। তিনি বলেন,’প্রত্যেকটা সফরে কোনও না কোনও দফতর থেকে বা কোনও বিশেষ খাত থেকে খরচ করা হয়। তিনি মনে করিয়ে দিয়েছেন, শুভেন্দু অধিকারীও একসময় মন্ত্রী ছিলেন, একসময় তিনিও হেলিকপ্টারে সফর করেছেন। তাই কোথা থেকে খরচ হয়, তা শুভেন্দুর জানা উচিত’।

সাম্প্রতিকতম

ত্রিমুকুট অধরাই থাকল, হার মোহনবাগানের, আইএসএল ফাইনালে বদলা নিল মুম্বই

মোহনবাগান সুপার জায়েন্ট: ১ (কামিংস) মুম্বই সিটি এফসি ৩ (দিয়াজ, বিপিন, ইয়াকুব) খবর অনলাইন ডেস্ক:...

এখনও বেপাত্তা ‘তারক মেহতা…’র অভিনেতা গুরুচরণ সিং, পুলিশের সন্দেহ ‘উধাও’ হওয়ার ছক নিজেই কষেছিলেন

খবর অনলাইন ডেস্ক: জনপ্রিয় টিভি সিরিয়াল ‘তারক মেহতা কা উলটা চশমা’র এক অত্যন্ত জনপ্রিয়...

সন্দেশখালির ‘স্টিং অপারেশন’ ভিডিও নিয়ে তোলপাড় রাজ্য, কী আছে ওই ভিডিয়োয়

কলকাতা: সন্দেশখালিতে নারী নির্যাতন, ধর্ষণের অভিযোগ মিথ্যা, ভুয়ো। শনিবার সকালে ভাইরাল হওয়া ভিডিয়োতে এমনই...

‘কুশীলব’ আয়োজিত ‘বর্ষবরণ, ১৪৩১’-এর অনুষ্ঠানে মন কাড়ল শ্রুতিনাটক ‘প্রথম পার্থ’

অজন্তা চৌধুরী বাইরে গ্রীষ্মের তীব্র দহন, আর ভিতরে চলছে ‘বর্ষবরণ, ১৪৩১’। দক্ষিণ কলকাতার বিড়লা অ্যাকাডেমি...

আরও পড়ুন

এবার তারকা প্রচার তালিকা থেকেও বাদ, অনুগামীদের দেখে কেঁদে ফেললেন কুণাল

বৃহস্পতিবার যে ৪০ জনের তারকা প্রকাশিত হয়েছে সেই তালিকায় নাম রয়েছে দলের শীর্ষ নেতৃত্ব ছাড়াও দেব, সায়ন্তিকা, সোহম থেকে অদিতি মুন্সির। কিন্তু নাম নেই কুণালের।

তপ্ত এই শহরের বুকে আজও জল বয়ে চলে গুটি কয়েক ভিস্তিওয়ালা

চারিদিক জনশূন্য, দুপুরের রোদে খালি মাথায় 'ভিস্তিওয়ালা' চলেছে। এই রোদে মাথা ফেটে যাচ্ছে। তৃষ্ণায় ছাতি ফাটছে। আহার এখনো তার বাকি, তবু এখন জল নিয়ে পৌঁছাবার সময় গন্তব্যে।

হাইকোর্টে নিয়োগ দুর্নীতি মামলার রায়, কে কী বললেন?

সোমবার নিয়োগ দুর্নীতি মামলায় রায় প্রকাশের পর মুখ্যমন্ত্রী জানিয়ে দেন, তিনি চাকরিহারাদের পাশে আছেন। আদালের এই রায়ের নেপথ্যে তিনি বিজেপির হাত দেখছেন।