Homeখবরকলকাতামিলল না মুক্তি, দিল্লি যেতেই হচ্ছে অনুব্রতকে

মিলল না মুক্তি, দিল্লি যেতেই হচ্ছে অনুব্রতকে

প্রকাশিত

আসানসোল : বহু চেষ্টা করেও হল না কিছুই। দিল্লি যেতেই হচ্ছে বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে। জানা যাচ্ছে, রাজ্য পুলিশের তত্ত্বাবধানে দিল্লি পাড়ি দেবেন অনুব্রত। আগামীকাল অর্থাৎ মঙ্গলবার তাকে প্রথমে নিয়ে যাওয়া হবে কলকাতায় সেখানে হবে স্বাস্থ্যপরীক্ষা। এরপর শারীরিকভাবে যদি ফিট হন তিনি তাহলে আর বাধা থাকবে না দিল্লি যাত্রায়।

সূত্র মারফত জানা যাচ্ছে, মঙ্গলবার সকালে রাজ্য পুলিশের তত্ত্বাবধানে আসানসোল সংশোধনাগার থেকে কলকাতায় নিয়ে যাওয়া হবে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে। জোকা ইএসআই হাসপাতালে করানো হবে তাঁর স্বাস্থ্যপরীক্ষা। সেখানে ফিট সার্টিফিকেট পেয়ে গেলেই ইডির হাতে অনুব্রতকে হস্তান্তর করবে রাজ্য পুলিশ।

ফলে বলাই যায়। অনুব্রত মণ্ডলের দিল্লি যাওয়া একপ্রকার নিশ্চিত হয়ে গেছে। তবে ইডির পক্ষ থেকে এখনও স্পষ্ট করা হয়নি মঙ্গলবারই তাঁকে নিয়ে যাওয়া হবে কিনা। যদিও দিল্লিতে শুরু হয়ে গেছে ইডির তৎপরতা। এমনটাই জানা যাচ্ছে সূত্র মারফত।

- বিজ্ঞাপন -

সূত্রের খবর, বীরভূমের জেলার সভাপতিকে দিল্লি নিয়ে যাওয়ার পরে সোজা তাকে নিয়ে যাওয়া হবে রাউজ অ্যাভিনিউ কোর্টে। আদালতে তাঁকে ১৪ দিনের জন্য নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে ইডি। সেই আবেদন মঞ্জুর না হলে আপাতত ৭ দিনের হেফাজতে নেওয়ার আবেদন জানাবেন ইডি আধিকারিকরা। জানা যাচ্ছে, গরু পাচার মামলায় তাঁকে জিজ্ঞাসাবাদ করতেই এই পদক্ষেপ কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার।

সূত্রের খবর, এই মামলায় অন্যতম অভিযুক্ত সায়গল হোসেন, এনামুল হক বর্তমানে দিল্লিতে রয়েছে। তাদের সঙ্গে অনুব্রতকে মুখোমুখি বসিয়ে জেরা করতে চান ইডি গোয়েন্দারা। তাই অনুব্রতকে ইডি হেফাজতে নেওয়ার আবেদন আদালত মঞ্জুর করলে তাঁকে সরাসরি নিয়ে যাওয়া হবে প্রবর্তন ভবন, ইডি-র হেড কোয়ার্টারে। সেখানেই সায়গল হোসেন, এনামুল হকের মুখোমুখি বসিয়ে অনুব্রতকে ম্যারাথন জেরা করা হবে।

আরও পড়ুন : ফের উদ্ধার কোটি টাকা, এবার ঘটনাস্থল মুম্বই

সাম্প্রতিকতম

আইপিএল ২০২৩-২৪: বেঙ্কটেশের ব্যাটিং আর স্টার্কের বোলিংয়ের সুবাদে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে জয় পেল কেকেআর

কলকাতা নাইট রাইডার্স (কেকেআর): ১৬৯ (বেঙ্কটেশ আইয়ার ৭০, মনীশ পাণ্ডে ৪২, জসপ্রীত বুমরাহ ৩-১৮,...

আইএসএল ফাইনাল: মোহনবাগানের কোচ চান ‘বৃত্ত সম্পূর্ণ’ করতে, মুম্বইয়ের কোচ চান যুবভারতীকে নিস্তব্ধ করতে    

খবর অনলাইন প্রতিনিধি: আজ শনিবার দেশীয় ফুটবলে মহারণ। আইএসএল ফাইনালে মুখোমুখি হচ্ছে মোহনবাগান সুপার...

সৌরভ গঙ্গোপাধ্যায় ও ঝুলন গোস্বামীর উপস্থিতিতে বেঙ্গল প্রো টি২০ লিগের চ্যাম্পিয়ন্স ট্রফি উন্মোচন

খবর অনলাইন প্রতিনিধি: বেঙ্গল প্রো টি২০ লিগের চ্যাম্পিয়ন্স ট্রফি উন্মোচিত হল। দেশের দুই প্রাক্তন...

‘সেরা বাবা-মা’ ধমেন্দ্র-হেমার বিবাহবার্ষিকীতে মেয়ে এশার শুভেচ্ছা

ধর্মেন্দ্র ও হেমা মালিনীর ৪৪ তম বিবাহবার্ষিকী আজ । বাবা-মাকে শুভেচ্ছা জানিয়ে কয়েকটি ছবি...

আরও পড়ুন

এবার তারকা প্রচার তালিকা থেকেও বাদ, অনুগামীদের দেখে কেঁদে ফেললেন কুণাল

বৃহস্পতিবার যে ৪০ জনের তারকা প্রকাশিত হয়েছে সেই তালিকায় নাম রয়েছে দলের শীর্ষ নেতৃত্ব ছাড়াও দেব, সায়ন্তিকা, সোহম থেকে অদিতি মুন্সির। কিন্তু নাম নেই কুণালের।

তপ্ত এই শহরের বুকে আজও জল বয়ে চলে গুটি কয়েক ভিস্তিওয়ালা

চারিদিক জনশূন্য, দুপুরের রোদে খালি মাথায় 'ভিস্তিওয়ালা' চলেছে। এই রোদে মাথা ফেটে যাচ্ছে। তৃষ্ণায় ছাতি ফাটছে। আহার এখনো তার বাকি, তবু এখন জল নিয়ে পৌঁছাবার সময় গন্তব্যে।

হাইকোর্টে নিয়োগ দুর্নীতি মামলার রায়, কে কী বললেন?

সোমবার নিয়োগ দুর্নীতি মামলায় রায় প্রকাশের পর মুখ্যমন্ত্রী জানিয়ে দেন, তিনি চাকরিহারাদের পাশে আছেন। আদালের এই রায়ের নেপথ্যে তিনি বিজেপির হাত দেখছেন।