Homeবিনোদনসৌরভের বায়োপিকে আয়ুষ্মান, কবে থেকে শুরু হবে ছবির শুটিং?

সৌরভের বায়োপিকে আয়ুষ্মান, কবে থেকে শুরু হবে ছবির শুটিং?

প্রকাশিত

ভারতের কিংবদন্তি ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীকে নিয়ে তৈরি হচ্ছে বায়োপিক। এতে সৌরভের  ভূমিকায় প্রথম পছন্দ ছিলেন রণবীর কাপুর। তবে শিডিওলে জটিলতার কারণে সিনেমাটি করতে  পারছেন না তারকা।

তবে ভক্তদের আগ্রহের কমতি নেই যে কে আসলে সৌরভের চরিত্রে পর্দা কাঁপাতে যাচ্ছেন। এইবার আরেকটি নাম ভেসে উঠছে বলিউডের বাতাসে।

সূত্রের খবর, আয়ুষ্মান খুরানাকে সৌরভ গাঙ্গুলীর চরিত্রে অভিনয় করার জন্য নির্বাচন করা হয়েছে। যেহেতু গাঙ্গুলী একজন বাঁহাতি খেলোয়াড় ছিলেন, তাই মনে করা হচ্ছে আয়ুষ্মান বাঁহাতি হিসেবে জাদু দেখাতে পারবে।সৌরভের বায়োপিকের জন্য নির্মাতারা বেশ কয়েক মাস ধরেই আয়ুষ্মানের সঙ্গে কথাবার্তা বলছেন। শুটিং শুরুর আগে ক্রিকেটের ট্রেনিং নেবেন আয়ুষ্মান। 

জানা গেছে, নির্মাতা লাভ রঞ্জন এই বায়োপিক প্রযোজনা করবেন। দক্ষিণের জনপ্রিয় পরিচালক রজনীকান্তের মেয়ে ঐশ্বর্য রজনীকান্ত সৌরভের বায়োপিকের পরিচালনা করবেন বলেই খবর।  চলতি বছরের শেষেই শুরু হতে চলেছে সিনেমার শ্যুটিং।

সূত্রের খবর অনুযায়ী, প্রযোজক অঙ্কুর গর্গ আর লভ রঞ্জন সৌরভের সঙ্গে বায়োপিক সংক্রান্ত কথা বলতেই কলকাতায় আসেন। মহারাজের ক্রিকেট কেরিয়ার ছাড়াও জীবনের অন্যদিকগুলিকেও তুলে ধরা হবে সৌরভের বায়োপিকে। চিত্রনাট্য লেখার কাজও প্রায় শেষ হয়ে গেছে বলেই সূত্রের খবর।

উল্লেখ্য, সৌরভের চার-ছক্কা থেকে বিসিসিাইয়ের প্রেসিডেন্ট হওয়ার জার্নির সঙ্গে থাকবে স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কের রসায়নও।

বিনোদনের খবরের সব আপডেট পেতে পড়ুন খবর অনলাইন

সাম্প্রতিকতম

সুচিত্রা-কণিকার জন্মশতবর্ষে ‘বৈতালিক’-এর শ্রদ্ধাঞ্জলি, মন ছুঁয়ে যাওয়া পরিবেশনা ‘দুই কন্যা’  

শম্ভু সেন পিঠোপিঠি দুই কন্যা। বয়সের তফাত এক মাসও নয়। একজনের জন্ম ১৯২৪-এর সেপ্টেম্বরে, অন্যজনের...

বাংলার ইতিহাসের দীর্ঘতম তাপপ্রবাহ শেষ কবে? বৃষ্টি কবে থেকে?

শ্রয়ণ সেন অতীতে কলকাতা তথা দক্ষিণবঙ্গে গরমের পারদ যে যে রেকর্ড তৈরি করেছে, এখনও পর্যন্ত...

৬০ বছর বয়সে মাথায় উঠল মিস ইউনিভার্স বুয়েনস আইরেসের মুকুট, জেনে নিন আলেজান্দ্রা মারিসা রদ্রিগেজের সম্পর্কে

এর আগে থেকে ১৮ থেকে ২৮ বছর বয়সি কোনও মহিলা এই প্রতিযোগিতার অংশ নিতে পারতেন। কিন্তু আয়োজক সংস্থার পক্ষ থেকে বয়স সীমা তুলে নেওয়া হয়। তার পরই তাঁর এই জয় আসে।

সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতির বেঞ্চেই সোমবার চাকরি বাতিল মামলার শুনানি

রাজ্যের পাশাপাশি হাইকোর্টের রায়ের বিরুদ্ধে মামলা করেছে এসএসসি এবং মধ্যশিক্ষা পর্ষদ। সেই সব মামলার শুনানি হবে সোমবার।

আরও পড়ুন

৬০ বছর বয়সে মাথায় উঠল মিস ইউনিভার্স বুয়েনস আইরেসের মুকুট, জেনে নিন আলেজান্দ্রা মারিসা রদ্রিগেজের সম্পর্কে

এর আগে থেকে ১৮ থেকে ২৮ বছর বয়সি কোনও মহিলা এই প্রতিযোগিতার অংশ নিতে পারতেন। কিন্তু আয়োজক সংস্থার পক্ষ থেকে বয়স সীমা তুলে নেওয়া হয়। তার পরই তাঁর এই জয় আসে।

প্রধানমন্ত্রীর ‘বিতর্কিত’ মন্তব্যের সমর্থনে লারা, কী বললেন বলি অভিনেত্রী?

কিছুদিন আগে হায়দরাবাদ থেকে রাহুল গান্ধী বলেছিলেন, কার হাতে কত সম্পত্তি আছে তা সমীক্ষা করে দেখা হবে। কংগ্রেস ক্ষমতায় এলে তা করবে।

প্রথম বাংলাদেশী মহিলা হিসাবে সন্তানের পূর্ণ অভিভাবকত্ব পেলেন অভিনেত্রী বাঁধন

র আগে বাংলাদেশের কোনও মহিলা এই অধিকার পাননি, মানে পূর্ণ অভিভাবকের স্বীকৃতি পাননি। সেই স্বীকৃতিই পেলেন বাঁধন। অভিনেত্রীর মুখে এখন চওড়া হাসি।