Homeবিনোদন‘বাওয়াল’ ছবিতে কী ধুন্ধুমার কান্ড ঘটাবে বরুণ ও জাহ্নবী? কোথায় দেখবেন এই...

‘বাওয়াল’ ছবিতে কী ধুন্ধুমার কান্ড ঘটাবে বরুণ ও জাহ্নবী? কোথায় দেখবেন এই ছবি?

প্রকাশিত

বর্তমানে বলিউডের প্রথম সারির তারকাদের মধ্যে অন্যতম জনপ্রিয় অভিনেতা বরুণ ধাওয়ান। বড়পর্দায় তিনি এই প্রথম জুটি বেঁধেছেন অভিনেত্রী জাহ্নবী কাপুরের সঙ্গে। 

‘বাওয়াল’ ছবিটি পরিচালনা করছেন নীতেশ তিওয়ারি। ছবির মুক্তির তারিখ আগেই পরিবর্তন করা হয়েছে। এইবার শোনা যাচ্ছে, প্রেক্ষাগৃহে নয়, ছবিটি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে। ‘দঙ্গল’ খ্যাত নীতেশ তিওয়ারির এই ছবি দ্বিতীয় বিশ্বযুদ্ধের প্রেক্ষাপটে তৈরি।

একাধিক সূত্রের খবর, এই ছবির বিষয় কিছুটা অন্য ধরনের। সাধারণ কমার্শিয়াল মনোরঞ্জক ছবির মতো এই ছবির বিষয় নয়। তাই ছবির নির্মাতারা সিদ্ধান্ত নিয়েছেন, ছবিটি ওটিটির জন্যই উপযুক্ত।

পড়ুন: ফের সত্য ঘটনা ফুঁটে উঠবে ‘বস্তার’-এ, কী জানালেন পরিচালক সুদীপ্ত?

আরও জানা গেছে, প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা তার অভিনেতা ও অভিনেত্রী বরুণ ও জাহ্নবীর সঙ্গে আলোচনা করেন এবং সবাই একই সিদ্ধান্তে এসে পৌঁছনোর পরই ওটিটিতে মুক্তির কথা ভাবা হয়েছে। পুরো টিমেরই বিশ্বাস ওটিটি প্ল্যাটফর্মেও দর্শকদের মন জয় করবে ‘বাওয়াল’।

ছবিতে অজয় দীক্ষিতের চরিত্রে অভিনয় করেছেন বরুণ। কোনও কাজ পারুক না পারুক কথা বলতে বেশ ভালোভাবেই পারে অজয়। আর নিজের রোয়াব বজায় রাখতে এই কথাকেই হাতিয়ার করে।

অজয় মনে করে সুন্দরী নিশার সঙ্গে বিয়ে করলে তাঁর রোয়াব আরও বেড়ে যাবে। বিয়ে হয়েও যায়। তারপর হানিমুন। এই হানিমুন থেকেই বিশ্বযুদ্ধের পর্ব শুরু হয়। আগামী ২১ জুলাই থেকেই অ্যামাজন  প্রাইম ওয়েব প্ল্যাটফর্মে দেখা যাবে ‘বাওয়াল’। বিশ্বের ২০০ টি দেশে একসঙ্গে মুক্তি পাবে এই সিনেমা। 

শোনা যাচ্ছে ছবিতে বরুণ ও জাহ্নবীর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন বলিপাড়ার একঝাঁক তারকা। নীতেশ তিওয়ারি পরিচালিত ‘বাওয়াল’ নিয়ে ইতিমধ্যেই দর্শকমহলে তৈরি হয়েছে দারুণ উত্তেজনা।

চলতি বছরের ৭ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল ‘বাওয়াল’ সিনেমা। কিন্তু পরে সেই তারিখ পিছিয়ে যায়। একাধিক সূত্র থেকে জানা যায়, ভিএফএক্সে দেরি হওয়ার জন্য এই সিনেমা মুক্তির তারিখ পিছিয়ে যায়। সিনেমার পোস্ট প্রোডাকশন এখনো বাকি রয়েছে বলে মনে করা হয়েছে। অনুরাগীরা অবশ্যই বরুণ ও জাহ্নবীর নতুন জুটি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছেন।

ভিডিও- ইন্সটাগ্রাম 

বিনোদনের খবরের সব আপডেট পেতে পড়ুন খবর অনলাইন

সাম্প্রতিকতম

সিকিমে আটকে ১২০০ পর্যটক, আবহাওয়া অনুকূল হলে বিমানে উদ্ধারের পরিকল্পনা

সিকিমের পরিস্থিতির কারণে ১০ নম্বর জাতীয় সড়ক বিপর্যস্ত হয়েছে। এই পরিস্থিতিতে পর্যটকদের যাতায়াতের জন্য বিকল্প পথ নির্ধারণ করেছে পশ্চিমবঙ্গের কালিম্পঙের জেলা প্রশাসন।

কসবার অ্যাক্রোপলিস মলে বিধ্বংসী আগুন, ঘটনাস্থলে দমকলের ১৫টি ইঞ্জিন  

নিজস্ব প্রতিনিধি: তীব্র গরমে কলকাতা-সহ পুরো দক্ষিণবঙ্গ যখন ধুঁকছে ঠিক সেই সময়ে আগুন লাগার...

আইসিসি টি২০ বিশ্বকাপ: সুপার ৮-এ জায়গা করে নিল আফগানিস্তান, ছিটকে গেল নিউজিল্যান্ড  

পাপুয়া নিউ গিনি: ৯৫ (১৯.৫ ওভারে) (কিপলিন দোরিগা ২৭, ফজলহক ফারুকি ৩-১৬, নবীন-উল-হক ২-৪) আফগানিস্তান:...

সস্তার এই অবস্থা! চিন থেকে অস্ত্র কিনে পস্তাচ্ছে বাংলাদেশ

চিনা সামরিক সরঞ্জামের দীর্ঘসময়ের ক্রেতা বাংলাদেশ। চিন থেকে অস্ত্র কিনে এখন পস্তাতে হচ্ছে বাংলাদেশকে।...

আরও পড়ুন

অযোধ্যার ফৈজাবাদে বিজেপির পরাজয়, রামমন্দির প্রসঙ্গ তুলে স্বরা ভাস্করের কটাক্ষ

স্বরা ভাস্করের পোস্টটি মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে। অনেকেই তাঁর সঙ্গে সহমত প্রকাশ করেছেন। তবে নেটাগরিকের একাংশ এই পোস্টে স্বরাকে ট্রোল করতেও ছাড়েননি।

রেশন দুর্নীতি মামলায় ইডির তলব এড়ালেন ঋতুপর্ণা সেনগুপ্ত, চাইলেন সময়

এর আগেও ঋতুপর্ণাকে তলব করেছিল ইডি। ২০১৯ সালে অর্থলগ্নি সংস্থা রোজভ্যালির আর্থিক নয়ছয়ের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে ডেকে পাঠানো হয়েছিল এবং তিনি হাজিরাও দিয়েছিলেন।

প্রথম ভারতীয় হিসাবে কান চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রীর পুরস্কার কলকাতার অনসূয়ার

খবর অনলাইন ডেস্ক: ইতিহাস গড়লেন কলকাতার মেয়ে। কান চলচ্চিত্র উৎসবে ৭৭ বছরের ইতিহাসে যা...