Homeবিনোদনবলিউডের এই ৫ টি থ্রিলার ছবি হলিউডকেও টেক্কা দিতে পারে, কী আছে...

বলিউডের এই ৫ টি থ্রিলার ছবি হলিউডকেও টেক্কা দিতে পারে, কী আছে এই ৫ টি থ্রিলার ছবিতে?  

প্রকাশিত

বলিউড- এ যেমন বায়োপিক জনপ্রিয়। তেমনি হিট টপিক রোমহর্ষক ঘটনার ঘনঘটায় ভরা গুপ্তচরদের জীবন। বলিউডের এমন কিছু গুপ্তচর ভিত্তিক সিনেমা রয়েছে যেইগুলো আজও ওটিটি  প্লাটফর্মে রমরমিয়ে চলছে।

জেনে নেওয়া যাক এই তালিকায় কোন কোন ছবি রয়েছে। যদি সেই ছবিগুলো না দেখে থাকেন তাহলে আর দেরী না করে  শীঘ্রই দেখে নেবেন।

রাজি

ছবিটি বড় পর্দায় মুক্তি পেয়েছিল ২০১৮ সালে। আর ছবিটি পরিচালনা করেছিলেন মেঘনা গুলজার। দেশপ্রেম নিয়ে এই ছবিতে অভিনয় করেছিলেন আলিয়া ভাট। এই গল্পে দেখানো হয়েছে ১৯৭১ সালে ইন্দো-পাক যুদ্ধের প্রাক্কালে কাশ্মীরি মেয়ে সেহমতের (আলিয়া ভাটের) সঙ্গে একজন পাকিস্তানির বিয়ে হয়। এই বিয়ের উদ্দেশ্য ছিল পাকিস্তান থেকে গোপনে তথ্য সংগ্রহ করা। এখানে আলিয়ার চরিত্রটি ছিল গুপ্তচরের।

পড়ুন: দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন পেলেন বিশেষ উপহার, কী জানালেন অভিনেতা?

 মাদ্রাজ ক্যাফে-

ছবিটি বড়পর্দায় মুক্তি পেয়েছিল ২০১৩ সালে। এখন এই ছবিটি নেটফ্লিক্স এ দেখা যায়। এই ছবিতে একজন ‘র’ এজেন্ট হিসেবে অভিনয় করেছিলেন জন আব্রাহাম। ছবিটি একটি রাজনৈতিক গল্প নিয়ে তৈরি। ছবিটি পরিচালনা করেছিলেন সুজিত সরকার।

বেবি

 অক্ষয় কুমার আর তাপসী পান্নু অভিনীত অন্যতম ছবি হলো বেবি। ছবিটি মুক্তি পায় ২০১৫ সালে। তবে এটি ডিজনি+ হটস্টারএও দেখা যায়। এই ছবিতে অক্ষয় কুমার গুপ্তচরের ভূমিকায় অভিনয় করেছিলেন। এছাড়াও ছিলেন তাপসী পান্নু এবং অনুপম খের। একটি বড় সন্ত্রাসী হামলাকে ব্যর্থ করাকে কেন্দ্র করে এই ছবি।

এজেন্ট বিনোদ

এই ছবিটি মুক্তি পেয়েছিল ২০১২ সালে। তবে এখন ছবিটি আপনি চাইলে অ্যামাজন প্রাইম ভিডিওতে দেখতে পারবেন। এই ছবিতে অভিনয় করেছিলেন সইফ আলী খান আর করিনা কাপুর। এটি একটি গোয়েন্দাগিরি, ষড়যন্ত্র এবং হাই-স্টেক মিশনে ভরা ছবি। ছবিটি পরিচালনা করেছিলেন শ্রীরাম রাঘবন।

এক থা টাইগার

সালমান খান আর ক্যাটরিনা কাইফ অভিনীত অন্যতম ছবি হল এক থা টাইগার। এই ছবিতে সালমান খান আর ক্যাটরিনাকে স্পাই চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। ছবিটি এতটাই হিট হয়েছিল যে এর সিক্যুয়েলও তৈরি হয়েছে। তবে এক থা টাইগার আপনি এখনো ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিওতে দেখতে পাবেন।

বিনোদনের খবরের সব আপডেট পেতে পড়ুন খবর অনলাইন

সাম্প্রতিকতম

হাইকোর্টে নিয়োগ দুর্নীতি মামলার রায়, কে কী বললেন?

সোমবার নিয়োগ দুর্নীতি মামলায় রায় প্রকাশের পর মুখ্যমন্ত্রী জানিয়ে দেন, তিনি চাকরিহারাদের পাশে আছেন। আদালের এই রায়ের নেপথ্যে তিনি বিজেপির হাত দেখছেন।

২০১৬-র নিয়োগ প্রক্রিয়া বাতিল, হাইকোর্টের নির্দেশে চাকরি গেল প্রায় ২৬ হাজারের

কলকাতা: রাজ্য সরকার পোষিত ও সাহায্যপ্রাপ্ত স্কুলগুলিতে ২০১৬ সালে রাজ্যস্তরের পরীক্ষার মাধ্যমে নিয়োগ করা...

তাপপ্রবাহের শেষে কালবৈশাখী, কিন্তু কলকাতা, হাওড়া, দক্ষিণ ২৪ পরগণা আদৌ বৃষ্টি পাবে তো?

শ্রয়ণ সেন পূর্ব ভারতের ইতিহাস বিশেষ করে পশ্চিমবঙ্গের ইতিহাস বলে টানা কুড়ি দিন কখনো তাপপ্রবাহ...

২০২২ সালে আমেরিকার নাগরিকত্ব পেলেন ৬৬ হাজারেরও বেশি ভারতীয়, বিশ্বের মধ্যে দ্বিতীয়

মার্কিন জনগণনা ব্যুরোর আমেরিকান কমিউনিটি সার্ভের তথ্য অনুযায়ী, ২০২২ সালে আনুমানিক ৪ কোটি ৬০ লক্ষ বিদেশী বংশোদ্ভূত ব্যক্তি সে দেশে বসবাস করেছেন, যা মার্কিন যুক্তরাষ্ট্রের মোট ৩৩ কোটি ৩০ লক্ষ জনসংখ্যার প্রায় ১৫ শতাংশ।

আরও পড়ুন

দারুণ সুখবর, মেয়ের বয়স ২ বছর হতেই ফের অন্তঃসত্ত্বা বিপাশা?

সম্প্রতি নিজের ভেরিফাইড ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন বিপাশা বসু। হ্যাপি হাজবেন্ড অ্যাপ্রিসিয়েশন ডে উদযাপন করেছেন এই বিশেষ ছবি পোস্ট করে।

‘ডিপফেক হইতে সাবধান..’, হঠাৎ কাকে সাবধান করলেন রণবীর

সম্প্রতি এই ঘটনার স্বীকার হয়েছেন বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা রণবীর সিং। সোশ্যাল মিডিয়ায় যে ভিডিও ছড়িয়ে পড়েছিল সেখানেই দেখা পাওয়া গেছে, 'এটি রাজনৈতিক দলকে সমর্থন করছেন রণবীর '।

সাত থেকে নয় মিনিটে ধর্মতলা! গঙ্গার তলা দিয়ে প্রথমদিনই মেট্রো সওয়ারি হলেন গায়ক অনুপম, রূপঙ্কর

কলকাতা: শুক্রবার থেকেই শুরু হল গঙ্গার নীচ দিয়ে যাওয়া ইস্ট-ওয়েস্ট মেট্রোর হাওড়া ময়দান থেকে এসপ্ল্যানেড...