Homeবিনোদনবলিউডের এই ৮ তারকা দম্পতি পরিণয় সূত্রে আবদ্ধ হয়েছেন নিজের ভ্যালেন্টাইনের সঙ্গে

বলিউডের এই ৮ তারকা দম্পতি পরিণয় সূত্রে আবদ্ধ হয়েছেন নিজের ভ্যালেন্টাইনের সঙ্গে

প্রকাশিত

গত বছরের শেষের দিক থেকে বলিউডে বিয়ের সানাই বেজেছে। একাধিক বলিউড তারকা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। ভালোবাসার মানুষের সঙ্গে নতুন জীবন শুরু করেছেন।

ভালোবাসার মাস পড়ে গিয়েছে। আর মাত্র কয়েকদিন পরেই ভ্যালেন্টাইন্স ডে। তবে ভ্যালেন্টাইন্স ডে-র আগেই কোন কোন তারকা যুগল তাঁদের ভ্যালেন্টাইনের সঙ্গে পাকাপাকি ভাবে নিজেদের জীবনের নতুন পথ চলা শুরু করেছেন। বরং জেনে নেওয়া যাক।

১। সিদ্ধার্থ ও কিয়ারা-

দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করেছেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদবানি। সম্প্রতি, সিদ্ধার্থ-কিয়ারা বিয়ে করলেন ধূমধাম করে। ওদের রূপকথার শুরু ‘শেরশাহ’ ছবির সেট থেকে।

মঙ্গলবার ৭ ফেব্রুয়ারি ২০২৩-এ বিকেলে রাজস্থানের জয়সলমীরের সূর্যগড় হোটেলে সাতপাকে বাঁধা পড়লেন বলিউডের এই তারকা জুটি। জমকালো আয়োজনের মধ্য দিয়ে মালা বদল করেন তাঁরা।

২। আথিয়া শেট্টি ও কেএল রাহুল-

 আথিয়া শেট্টি ও কেএল রাহুল তাঁদের সম্পর্ক প্রকাশ্যে আনেন গত বছর অভিনেত্রীর জন্মদিনের সময়। সেই সময় কেএল রাহুল তাঁকে মিষ্টি জন্মদিনের শুভেচ্ছা পাঠান এবং সঙ্গে দেন একটি ছবিও। ২৩ জানুয়ারি ২০২৩-এ সাত পাকে বাঁধা পড়েছেন ভারতীয় দলের তারকা ক্রিকেটার কেএল রাহুল ও বলিউড অভিনেত্রী আথিয়া শেট্টি।

৩। মৌনি ও সূরজ-

ছোটপর্দা থেকে হাতেখড়ি হলেও বলিউডে ‘কেশরিয়া’ ছবি ও বিভিন্ন ওয়েব সিরিজে কাজ করে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেত্রী মৌনি রায়। এখন বলিউডেও তাঁর বেশ পরিচিতি। ২০২২-এ ২৭ জানুয়ারি ব্যবসায়ী সূরজ নাম্বিয়ারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। গোয়ার হিল্টন গোয়া রিসর্টে বিয়ের আসর বসেছিল।

৪। রণবীর ও আলিয়া ভাট-

বলিউডের দুই সুপারস্টার রণবীর কাপুর ও আলিয়া ভাট। অনেকদিন ধরেই তাদের প্রেম নিয়ে চর্চা চলেছে নেটপাড়ায়। বছর চারেক আগে ২০১৮ সালে সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছিলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। সোনম কাপুরের বিয়েতে হাতে হাত রেখে উপস্থিত হন তারা। এরপর আর গোপন থাকেনি তাদের মনের লেনাদেনার খবর। ২০২২-এ ১৪ এপ্রিল ধুমধাম করে বিয়ে সারেন বলিউডের এই তারকা জুটি।

৫। রাজকুমার ও পত্রলেখা-

২০২১ এর ১৫ নভেম্বরে দীর্ঘদিনের প্রেমিকা পত্রলেখার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন বলিউড অভিনেতা রাজকুমার রাও। শোনা যায়, ‘সিটিলাইটস’ ছবির সময় থেকেই রাজকুমার রাও এবং পত্রলেখার মধ্যে সম্পর্ক শুরু হয়। বেশ কিছু বছর সম্পর্কে থাকার পর তাঁরা বিয়ের সিদ্ধান্ত নেন। ঘনিষ্ঠ আত্মীয়, বন্ধু ও পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ে সারেন তাঁরা।

৬। ক্যাটরিনা ও ভিকি-

বলিউডের অন্যতম দুই জনপ্রিয় তারকা ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে হয় গত বছর ৯ ডিসেম্বর। ক্যাটরিনা কাইফের সঙ্গে ভিকি কৌশলের সম্পর্কের গুঞ্জন কান পাতলেই শোনা যেত। কিন্তু দুই তারকা মুখে তা কখনই স্বীকার করেননি। সমস্ত জল্পনাকে সত্যি প্রমাণ করে ২০২১ এর ৯ ডিসেম্বর রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্টে রাজকীয় কায়দায় বিয়ে সারেন তাঁরা।

৭। প্রিয়াঙ্কা ও নিক-

‘মেট গালা’ অনুষ্ঠানের পর থেকে প্রিয়াঙ্কা চোপরা ও নিক জোনাস প্রেমের বন্ধনে আবদ্ধ হন বলে ধারণা করা হয়। তার ১ বছর পরই লন্ডনে তাঁরা বাগদান সম্পন্ন করেন। ২০১৮ সালের ১ লা ডিসেম্বর তাঁরা বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

৮। অনুষ্কা ও বিরাট-

 অনুষ্কা শর্মা ও বিরাট কোহলির সম্পর্কের জল্পনা শুরু হয়েছিল  ২০১৩ সালে তাঁদের  একটি বিজ্ঞাপন সামনে আসার পর থেকেই। মাঝেমধ্যেই মাঠের গ্যালারিতে উপস্থিত থাকতে দেখা যেত অনুষ্কাকে। তবে যতটা সম্ভব তারা নিজেদের সম্পর্কের খবর গোপন রাখার চেষ্টাই করেছিলেন। শত চেষ্টা করেও যখন তা খুব একটা ঢেকে রাখা গেল না, তখন থেকেই শুরু হয়ে যায় সোশ্যাল মিডিয়ায় এই দুই স্টারকে নিয়ে বিভিন্ন জল্পনা।

ইতালির মিলানে বসেছিল বিরুষ্কার বিয়ের আসর। ২০১৭ সালে ১১ ডিসেম্বর অনুষ্কা ও বিরাটের বিয়ে হয় একেবারে রাজকীয় আয়োজনে।

ছবি- ইন্সটাগ্রাম।

বিনোদনের খবর আরও বেশি জানতে পড়ুন খবর অনলাইন।  



সাম্প্রতিকতম

ওড়িশায় সেতু থেকে পড়ে গেল কলকাতাগামী বাস, অন্তত ৫ জনের মৃত্যু, অনেকে আহত

সোমবার রাতে ওড়িশার জাজপুর জেলায় একটি সেতু থেকে কলকাতাগামী একটি বাস পড়ে গিয়ে ভয়াবহ...

মুম্বইকে হারিয়ে আইএসএল শিল্ড জয় মোহনবাগানের

কলকাতা: স্বপ্ন পূরণ হল মোহনবাগানের হাত ধরে। গতবার তারা জামশেদপুর এফসির কাছে হেরে লিগ...

রাজ্যের আবেদন খারিজ, হাওড়ায় রাম নবমীর মিছিলে অনুমতি হাইকোর্টের

কলকাতা: হাওড়ায় রাম নবমীর মিছিলের রুট পরিবর্তনের ব্যাপারে রাজ্যের আবেদন খারিল করল কলকাতা হাইকোর্ট।...

রাম নবমী ২০২৪: জানুন তিথি, শুভ সময় ও উপবাসের নিয়ম

রাম নবমী হিন্দু ধর্মে অন্যতম প্রধান উৎসব। এই দিনে ভগবান শ্রীরাম, বিষ্ণুর সপ্তম অবতার...

আরও পড়ুন

সাত থেকে নয় মিনিটে ধর্মতলা! গঙ্গার তলা দিয়ে প্রথমদিনই মেট্রো সওয়ারি হলেন গায়ক অনুপম, রূপঙ্কর

কলকাতা: শুক্রবার থেকেই শুরু হল গঙ্গার নীচ দিয়ে যাওয়া ইস্ট-ওয়েস্ট মেট্রোর হাওড়া ময়দান থেকে এসপ্ল্যানেড...

‘চিঠ্‌টি আয়ি হ্যায়’-এর গায়ক প্রখ্যাত গজলশিল্পী পঙ্কজ উধাস প্রয়াত

মুম্বই: প্রয়াত হলেন প্রখ্যাত গজলশিল্পী পঙ্কজ উধাস। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। দীর্ঘদিন...

কেমন আছেন হাসপাতালে ভর্তি অভিনেতা মিঠুন চক্রবর্তী?

কলকাতা: শনিবার সকাল ১০টা নাগাদ কলকাতার বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে হঠাৎই ভর্তি করানো...