Homeবিনোদনজল্পনা হয়ত সত্যি হতে চলেছে, মণীশের বাড়িতে কার্তিক ও কৃতি, বিয়ের পোশাক...

জল্পনা হয়ত সত্যি হতে চলেছে, মণীশের বাড়িতে কার্তিক ও কৃতি, বিয়ের পোশাক কী বানাতে দিলেন?

প্রকাশিত

বলিউডে এখন বিয়ের মরশুম। এক বিয়ে সম্পন্ন হতে না হতেই আরেক প্রেমের খবর। গুঞ্জন উঠেছে, খুব শীঘ্রই না কি বিয়ের পিঁড়িতে বসতে পারেন বলিউডের এই জনপ্রিয় জুটি।

এত দিন প্রেম নিয়ে বলিউডের  অন্দরে গুঞ্জন ছিলই। তবে এইবার জীবনের পরের অধ্যায় শুরু করতে উৎসাহী দুই তারকাই। তবে কখনও জনসমক্ষে সম্পর্কের কথা স্বীকার করেননি দু’জনের কেউই। 

একাধিক নারীর সঙ্গে প্রেমের গুঞ্জনে বারবার  শিরোনামে উঠে এসেছেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। ফের বি-টাউনের অন্দরে নতুন গুঞ্জন শুরু হয়েছে।

বেশ কিছুদিন আগে কার্তিক আরিয়ান জানিয়েছিলেন, এখনই তাঁর বিয়ের পরিকল্পনা নেই। তবে প্রেমে পড়তে চান তিনি। সঠিক মানুষের জন্য অপেক্ষার পাশাপাশি চুটিয়ে কাজ করছেন এখন। কিন্তু এইবার কী এর উল্টোটা ঘটতে চলেছে।

অন্যদিকে কৃতি বরাবরই সমুদ্রপ্রেমী। তিনি ঘুরতে যেতে খুবই ভালোবাসেন। তবে ঘুরতে যাওয়ার সঙ্গী হয় কখনও তাঁর পরিবার, আবার কখনও তাঁর বিশেষ বন্ধু।

সম্প্রতি এক অ্যাওয়ার্ড শোর মঞ্চে বিয়ের ঘোষণা করেছিলেন কার্তিক আরিয়ান। এইবার তাঁকে দেখা গেল ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রার বাড়িতে।

একই সময়  কৃতি  ও কার্তিক ম্যাচিং পোশাক পরে মণীশের বাড়ি গিয়েছিলেন। এরপরেই শুরু হয় বিয়ের জল্পনা। 

শেহজাদা ছবিতে একসঙ্গে কাজও করেছেন কৃতি শ্যানন এবং কার্তিক আরিয়ান। ছবিটি বক্স অফিসে সাফল্য না পেলেও, তাঁদের দু’জনের বন্ডিং মজবুত হয়েছে তা স্পষ্ট।

নেটমহলে প্রশ্ন উঠছে, দুই তারকাই কি অবশেষে সম্পর্ককে স্বীকৃতি দিতে চলেছেন? সেই কারণেই মণীশের বাড়িতে একই সময়ে তাঁরা একই রঙের পোশাকে হাজির হয়েছেন। তাহলে কি দু’জনেই মণীশের কাছে  বিয়ের পোশাক বানাতে দিতে গেছেন।

ছবি- ইন্সটাগ্রাম

বিনোদনের খবরের সব আপডেট পেতে পড়ুন খবর অনলাইন

সাম্প্রতিকতম

হাইকোর্টে নিয়োগ দুর্নীতি মামলার রায়, কে কী বললেন?

সোমবার নিয়োগ দুর্নীতি মামলায় রায় প্রকাশের পর মুখ্যমন্ত্রী জানিয়ে দেন, তিনি চাকরিহারাদের পাশে আছেন। আদালের এই রায়ের নেপথ্যে তিনি বিজেপির হাত দেখছেন।

২০১৬-র নিয়োগ প্রক্রিয়া বাতিল, হাইকোর্টের নির্দেশে চাকরি গেল প্রায় ২৬ হাজারের

কলকাতা: রাজ্য সরকার পোষিত ও সাহায্যপ্রাপ্ত স্কুলগুলিতে ২০১৬ সালে রাজ্যস্তরের পরীক্ষার মাধ্যমে নিয়োগ করা...

তাপপ্রবাহের শেষে কালবৈশাখী, কিন্তু কলকাতা, হাওড়া, দক্ষিণ ২৪ পরগণা আদৌ বৃষ্টি পাবে তো?

শ্রয়ণ সেন পূর্ব ভারতের ইতিহাস বিশেষ করে পশ্চিমবঙ্গের ইতিহাস বলে টানা কুড়ি দিন কখনো তাপপ্রবাহ...

২০২২ সালে আমেরিকার নাগরিকত্ব পেলেন ৬৬ হাজারেরও বেশি ভারতীয়, বিশ্বের মধ্যে দ্বিতীয়

মার্কিন জনগণনা ব্যুরোর আমেরিকান কমিউনিটি সার্ভের তথ্য অনুযায়ী, ২০২২ সালে আনুমানিক ৪ কোটি ৬০ লক্ষ বিদেশী বংশোদ্ভূত ব্যক্তি সে দেশে বসবাস করেছেন, যা মার্কিন যুক্তরাষ্ট্রের মোট ৩৩ কোটি ৩০ লক্ষ জনসংখ্যার প্রায় ১৫ শতাংশ।

আরও পড়ুন

দারুণ সুখবর, মেয়ের বয়স ২ বছর হতেই ফের অন্তঃসত্ত্বা বিপাশা?

সম্প্রতি নিজের ভেরিফাইড ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন বিপাশা বসু। হ্যাপি হাজবেন্ড অ্যাপ্রিসিয়েশন ডে উদযাপন করেছেন এই বিশেষ ছবি পোস্ট করে।

‘ডিপফেক হইতে সাবধান..’, হঠাৎ কাকে সাবধান করলেন রণবীর

সম্প্রতি এই ঘটনার স্বীকার হয়েছেন বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা রণবীর সিং। সোশ্যাল মিডিয়ায় যে ভিডিও ছড়িয়ে পড়েছিল সেখানেই দেখা পাওয়া গেছে, 'এটি রাজনৈতিক দলকে সমর্থন করছেন রণবীর '।

সাত থেকে নয় মিনিটে ধর্মতলা! গঙ্গার তলা দিয়ে প্রথমদিনই মেট্রো সওয়ারি হলেন গায়ক অনুপম, রূপঙ্কর

কলকাতা: শুক্রবার থেকেই শুরু হল গঙ্গার নীচ দিয়ে যাওয়া ইস্ট-ওয়েস্ট মেট্রোর হাওড়া ময়দান থেকে এসপ্ল্যানেড...