পরিচালক সিদ্ধার্থের আগামী ছবিতে প্রভাস

0

ফের বলিউডে আগমন। তাক লাগানো ছিল তাঁর অভিনয়। বক্স অফিসেও এসেছিল ঝুড়ি ঝুড়ি সাফল্য।

বলিউড মানেই ঝাঁক ঝাঁক তারকা। কে কাকে পিছনে ফেলে এগিয়ে যাবে। তবে এইবার বলিউডের কোনও তারকা নয়। পরিচালক সিদ্ধার্থ আনন্দ তার আগামী ছবিতে দক্ষিণী সুপারস্টারের সঙ্গে জোট বাধছেন এমনটাই খবর।

পরিচালক সিদ্ধার্থ ঘোষণা করলেন তার আগামী নতুন ছবির ব্যাপারে। তার এই ছবিতে বেছে নিয়েছেন দক্ষিণী সুপারস্টার প্রভাসকে। সিদ্ধার্থ আনন্দের হাত ধরে ফের বলিউডে পা রাখছেন বাহুবলি প্রভাস।

সম্প্রতি দক্ষিণের এক জনপ্রিয় চ্যাট শোয়ে অংশ নিয়েছিলেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় প্রযোজক নবীন ইয়েরনেনি।  নবীন জানান, তাঁর পরের ছবিতে দেখা যাবে প্রভাসকে। এই ছবির পরিচালনা করবেন সিদ্ধার্থ আনন্দ।

তবে এই নিয়ে এখনই কোনও কিছু বলতে চাননি সিদ্ধার্থ ও প্রভাস কেউই। ছবির কী নাম, প্রভাস ছাড়া বাকী কাদের নেওয়া হবে এই ছবিতে তা এখনও কিছুই স্পষ্ট নয়।

প্রভাস এই মুহুর্তে ব্যস্ত রয়েছে সালার এবং প্রোজেক্ট কে ছবির শুটিংয়ে। অন্যদিকে, সিদ্ধার্থ  হৃতিককে নিয়ে ‘ফাইটার’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন।

পরিচালক সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ ছবি নিয়ে ইতিমধ্যেই পুরো দেশ জুড়ে আলোড়ন শুরু হয়ে গিয়েছে। যত দিন যাচ্ছে, নতুন নতুন বিতর্কের সৃষ্টি হচ্ছে। সূত্রের খবর, সবমিলিয়ে বেশ চাপানউতোরের মধ্যে রয়েছেন ছবির পরিচালক।

ছবি সৌজন্যে- ইন্সটাগ্রাম।

বিনোদনের খবর আরও বেশি জানতে পড়ুন খবর অনলাইন।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন