Homeবিনোদনমীনা কুমারীর বায়োপিকে অভিনয় করবেন কৃতি, ছবির পরিচালক কে?

মীনা কুমারীর বায়োপিকে অভিনয় করবেন কৃতি, ছবির পরিচালক কে?

প্রকাশিত

বর্তমানে বলিউডে বায়োপিকের দারুণ রমরমা। বলিউডের অন্দরের খবর মীনা কুমারীর বায়োপিক তৈরি করতে চান বলিউডের একজন নতুন পরিচালক। সেই ছবিতে মীনা কুমারীর ভূমিকায় না কি অভিনয় করতে চলেছেন অভিনেত্রী কৃতি স্যানন।

বি-টাউনে যে অনুষ্ঠানই হোক। প্রায় বেশিরভাগ তারকাই পড়ে থাকেন মুম্বাইয়ের প্রথম সারির  ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার পোশাক। তবে এইবার তিনি আর শুধু পোশাকশিল্পী হিসাবে নয়। তাঁর নামের সাথে জুড়ল পরিচালক শব্দটি।

মনীশ মালহোত্রা তৈরি করতে চলেছেন মীনা কুমারীর বায়োপিক। এই ছবির সুবাদেই পরিচালক হিসেবে ডেবিউ করছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘বৈজু বাওরা’, ‘পাকিজা’ খ্যাত ভারতীয় চলচ্চিত্রের কিংবদন্তী নায়িকা মীনা কুমারীর জীবনকাহিনী রুপোলি পর্দায় তুলে ধরার ইচ্ছেপ্রকাশ করেছেন মনীশ মালহোত্রা। পরিচালনার এই ইচ্ছে যে তাঁর দীর্ঘদিনের সেকথাও উল্লেখ করেন তিনি। চিত্রনাট্যের কাজ চলছে আপাতত। মীনা কুমারীর বায়োপিকের প্রযোজনা করবেন টি সিরিজ-এর কর্ণধার ভূষণ কুমার।

পড়ুন: উদভ্রান্তের মতো ছুঁটছেন কেন আলিয়া? মুক্তি পেল ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-র নতুন গান ‘ঝুমকা’

উল্লেখ্য, ষাট-সত্তরের দশক কাঁপানো এই অভিনেত্রীর ভূমিকায় বলিউডের কোন নায়িকাকে কাস্ট করবেন, সেটাও প্রায় চূড়ান্ত করে ফেলেছেন মনীশ মালহোত্রা। বলিউড সংবাদমাধ্যম সূত্রে খবর, মীনা কুমারীর ভূমিকায় অভিনয়ের জন্য কৃতি স্যাননই তাঁর প্রথম পছন্দ। প্রাথমিক পর্যায়ে কথাবার্তাও এগিয়েছে।

কৃতী জানান, ‘আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রিতে এমন কিছু মানুষ আছেন যাঁরা আইকনিক। কিন্তু তাঁদের সম্পর্কে সাধারণ মানুষ খুব কমই জানেন।তাঁদের জীবনের নানা ওঠাপড়া থেকে গিয়েছে আড়ালেই। তেমনই মানুষ মধুবালাজী। তিনি ছাড়াও কখনও মীনা কুমারীকে নিয়ে বায়োপিক হলেও তাঁর চরিত্রে পর্দায় ফুটিয়ে তুলতে চাই আমি। দু’জনেই কিংবদন্তী। আমি নিজেও তাঁদের সম্পর্কে আরও বেশি করে জানতে চাই।’

এই মুহূর্তে নায়িকার ভূমিকায় কৃতীর আকাশ ছোঁয়া চাহিদা। বিশেষ করে ‘মিমি’ ছবির পর থেকে বিভিন্ন ধরনের ছবিতে পরিচালকরা তাঁকে কাস্ট করছেন। 

২০১৪ সালে টাইগার শ্রফের সঙ্গে ‘হিরোপন্তি’ ছবি দিয়ে তিনি কেরিয়ার শুরু করেন। প্রথম ছবি থেকেই তিনি নিজের একটা জায়গা করে নিয়েছেন টিনসেল টাউনে। একের পর এক সফল ছবি রয়েছে তাঁর ঝুলিতে। ‘মিমি’, ‘বারেলি কি বরফি’, ‘লুকা ছুপি’, ‘রাবতা’-তালিকাটা লম্বা ছবির। এই সব ছবিতেই তিনি নিজের একটা ছাপ রেখেছেন।

সোশ্যাল মিডিয়ায় প্রায় বেশিরভাগ সময় সক্রিয় থাকেন কৃতী। তিনি প্রায়ই ইনস্টাগ্রামে নিজের লেখা কবিতা পোস্ট করেন। আবার কখনও কবিতা না হলেও, নিজের স্বাভাবিক একটা ভাবনার কথা সুন্দর শব্দবন্ধনীতে প্রকাশ করেন। সম্প্রতি কৃতী ব্লু বাটারফ্লাই ফিল্মস নামে নিজের প্রযোজনা সংস্থা খুলেছেন।

ভিডিও- ইন্সটাগ্রাম 

বিনোদনের খবরের সব আপডেট পেতে পড়ুন খবর অনলাইন

সাম্প্রতিকতম

জার্মানি, সুইৎজারল্যান্ডে নেই, ভারতের সেরেল্যাকে অত্যধিক চিনি, তদন্তের নির্দেশ

এ নিয়ে একটি আন্তর্জাতিক রিপোর্ট সামনে আসার সঙ্গে  তৎপর হল কেন্দ্র। ইতিমধ্যে নেসলে কোম্পানির শিশুখাদ্য নিয়ে তদন্ত শুরু করছে  স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের অধীন খাদ্য সুরক্ষা নিয়ন্ত্রক (এফএসএসএআই)।

শহরে অত্যধিক গরমের অনুভূতির কারণ ‘আরবান হিট আইল্যান্ড’

শ্রয়ণ সেন তাপপ্রবাহের কবলে দক্ষিণবঙ্গ। এই অঞ্চলের ১৫টি জেলার মধ্যে দক্ষিণ ২৪ পরগণা এবং পূর্ব...

লোকসভা নির্বাচনের প্রথম দফায় রেকর্ড ভোট পড়ল ত্রিপুরায়, দ্বিতীয় স্থানে বাংলা

কমিশনের তথ্য অনুযায়ী সন্ধে সাতটা পর্যন্ত ভোট পড়েছে, ৭৯.৯০ প্রথম দফায় ৫৮১৪ বুথে ভোটগ্রহণ হয়েছে। ১০০ শতাংশ বুথে এদিন কেন্দ্রীয় বাহিনী ছিল।

ভোট না দিয়ে ফেরত যাবেন না! পরিযায়ী শ্রমিকদের ‘সতর্কবার্তা’ মমতার

মুর্শিদাবাদের জনসভায় তিনি বলেন, 'আমি সমস্ত পরিযায়ী শ্রমিকদের অনুরোধ করতে চাই যারা এখানে ঈদ উদযাপন করতে এসেছেন, দয়া করে ভোট না দিয়ে ফিরে যাবেন না।

আরও পড়ুন

সাত থেকে নয় মিনিটে ধর্মতলা! গঙ্গার তলা দিয়ে প্রথমদিনই মেট্রো সওয়ারি হলেন গায়ক অনুপম, রূপঙ্কর

কলকাতা: শুক্রবার থেকেই শুরু হল গঙ্গার নীচ দিয়ে যাওয়া ইস্ট-ওয়েস্ট মেট্রোর হাওড়া ময়দান থেকে এসপ্ল্যানেড...

‘চিঠ্‌টি আয়ি হ্যায়’-এর গায়ক প্রখ্যাত গজলশিল্পী পঙ্কজ উধাস প্রয়াত

মুম্বই: প্রয়াত হলেন প্রখ্যাত গজলশিল্পী পঙ্কজ উধাস। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। দীর্ঘদিন...

কেমন আছেন হাসপাতালে ভর্তি অভিনেতা মিঠুন চক্রবর্তী?

কলকাতা: শনিবার সকাল ১০টা নাগাদ কলকাতার বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে হঠাৎই ভর্তি করানো...