Homeবিনোদন'পাঠান' ছবির নজির বিহীন সাফল্যের পর কী জানালেন পরিচালক সিদ্ধার্থ?

‘পাঠান’ ছবির নজির বিহীন সাফল্যের পর কী জানালেন পরিচালক সিদ্ধার্থ?

প্রকাশিত

শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ মুক্তির মাত্র পাঁচ দিনেই ৫০০ কোটির গন্ডি ছাড়িয়ে রেকর্ড ব্যবসা করেছে এই ছবি। রবিবার ছুটির দিনে পাঠানের বিশ্বব্যাপী কালেকশন ছিল ৫৪২ কোটি। সোমবার অর্থাৎ সপ্তাহের প্রথম দিনে পাঠানের বক্স অফিস কালেকশন একলাফে বেড়ে গেল ১০০ কোটি। ৬ দিনে অর্থাৎ সোমবার পর্যন্ত শাহরুখ খান, জন আব্রাহাম ও দীপিকা পাডুকোন অভিনীত পাঠানের বক্স অফিস আয় ৬০০ কোটি। তবে এই ছবির সাফল্যের শেষ এখানেই নয়। ফের ভক্তদের জন্য সুখবর দিলেন ছবির পরিচালক।

সংবাদ মাধ্যমকে সিদ্ধার্থ আনন্দ জানিয়েছেন, ‘পাঠান ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দের আশ্বাস, পাঠান ২ এর সিকুয়েল বানাতে চলেছে পরিচালক। ভক্তদের এত ভালোবাসার জন্য পাঠান ছবি সাফল্যের উচ্ছাসে ভরে গেছে। সং ‘ইনসা আল্লাহ!’ অর্থাৎ, ‘ঈশ্বর যদি চান’। তার কথায় আনন্দে দুলে উঠেছেন অনুরাগীরাও। সিদ্ধার্থ আরও জানান, ‘ওয়ার’ বানানোর পরে তিনি ভাবছিলেন কী ধরনের ছবি বানাতে পারেন। তখনই শাহরুখ খানের সঙ্গে আলোচনা হয় তাঁর। সিদ্ধার্থের বহু বছরের শখ, তিনি শাহরুখকে নিয়ে ছবি বানাবেন। সেই অনুযায়ী ‘পাঠান’-এর গল্প শোনান। বাকিটা ইতিহাস।’

পাঠানের সাফল্যের পর প্রথমবারের মতো মিডিয়ার সামনে বক্তব্য রাখলেন শাহরুখ খান। ছবিটির সাফল্যের পর মানুষকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

শাহরুখ খান সংবাদ মাধ্যমকে জানান, ”আজ অনেক দিন পরে খুশির দিন এসেছে আমার জীবনে। আমার পরিবার, আত্মীয়দের জীবনে। এত খুশি এর আগে চট করে পাইনি। ‘পাঠান যেন এক নতুন জন্ম দিয়েছে! সিদ্ধার্থ, আদিত্য চোপড়া প্রত্যেককে অসংখ্য ধন্যবাদ। আমায় এই ছবিতে সুযোগ দেওয়ার জন্য। এই সাফল্য আমার একার নয়। আমরা তিন অমর-আকবর-অ্যান্টনির। দীপিকা অমর। আমি আকবর। জন অ্যান্টনি। তারপরেই আসে ‘পাঠান ২’-এর কথা। শুনেই কিং খানও  জানান, ‘ইনসা আল্লাহ’। তাঁর আরও দাবি, ‘পাঠান ২’-এর সিক্যুয়েল হলে কোমড় পর্যন্ত তিনি চুল রাখবেন। আরও পরিশ্রম তিনি করবেন। তাঁর কাছেও ‘পাঠান ২’-তে অভিনয় করা খুবই সম্মানের ব্যাপার।  দুই বছর আমি কোনও কাজ করিনি। সেই সময়টা সন্তানদের সঙ্গে কাটিয়েছি। আমার শেষ সিনেমা বক্স অফিসে চলেনি। প্রায় অনেকেই বলেছিল আমার ছবি নাকি আর চলবে না। তাই আমি বিকল্প পেশা হিসাবে রেস্তোরাঁ খোলার কথা ভেবেছিলাম।”

ছবি সৌজন্যে- ইন্সটাগ্রাম।

বিনোদনের খবর আরও বেশি জানতে পড়ুন খবর অনলাইন।

সাম্প্রতিকতম

৬০০ টাকার মধ্যে এই ১০ টি ব্র্যান্ড থেকে নিতে পারেন পছন্দের কো-অর্ড সেট

কো-অর্ড ড্রেস টু-পিস সেট নামেও পরিচিত। এটি এমন একটি পোশাক, যা একই রং এবং প্রিন্টের কাপড় দিয়ে তৈরি। ম্যাচিং আপার ও বটমের সমন্বয়।  কো-অর্ডের সেট একসঙ্গে পরার জন্যই ডিজাইন করা হয়। সবচেয়ে দারুণ বিষয় হল, এর স্টাইল নিয়ে আলাদা করে চিন্তার প্রয়োজন হয় না।

লোকসভা ভোট ঘোষণা হওয়ার আগেই রাজ্যে আসতে পারে কেন্দ্রীয় বাহিনী

কলকাতা: লোকসভা ভোট আসন্ন। চলছে যাবতীয় প্রস্তুতি। তবে এখনও কমিশনের তরফে ভোটের নির্ঘণ্ট প্রকাশ...

কৃষক আন্দোলনের সঙ্গে সম্পর্কিত বহু অ্যাকাউন্ট সাসপেন্ড! তা হলে কি সরকারি নির্দেশ পুরোপুরি মেনে নিল ‘এক্স’?

নয়াদিল্লি: আবারও কৃষক আন্দোলনে উত্তাল রাজধানী দিল্লি। এমন আবহে মাইক্রো ব্লগিং সাইট এক্স (আগের...

আধার সমস্যা মেটাতে পোর্টাল, হোয়াটসঅ্যাপ নম্বর চালু রাজ্যের, জানুন কী ভাবে আবেদন জানাবেন

কলকাতা: রাজ্যের বিভিন্ন জায়গায় আধার কার্ড নিষ্ক্রিয় হওয়ার ঘটনায় ইতিমধ্য়েই তৈরি হয়েছে বিভ্রান্তি। সেই...

আরও পড়ুন

কেমন আছেন হাসপাতালে ভর্তি অভিনেতা মিঠুন চক্রবর্তী?

কলকাতা: শনিবার সকাল ১০টা নাগাদ কলকাতার বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে হঠাৎই ভর্তি করানো...

শাস্ত্রীয়সংগীতের জনপ্রিয় শিল্পী উস্তাদ রাশিদ খান প্রয়াত

খবর অনলাইন ডেস্ক: অকাল প্রয়াত হলেন ভারতীয় শাস্ত্রীয়সংগীতের জনপ্রিয় শিল্পী উস্তাদ রাশিদ খান। বয়স...

প্রয়াত সঙ্গীতশিল্পী অনুপ ঘোষাল

কলকাতা: প্রয়াত বিশিষ্ট সঙ্গীতশিল্পী অনুপ ঘোষাল। শুক্রবার ৭৮ বছর বয়সে দুপুর দেড়টা নাগাদ দক্ষিণ...