Homeবিনোদন'পাঠান' ছবির নজির বিহীন সাফল্যের পর কী জানালেন পরিচালক সিদ্ধার্থ?

‘পাঠান’ ছবির নজির বিহীন সাফল্যের পর কী জানালেন পরিচালক সিদ্ধার্থ?

প্রকাশিত

শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ মুক্তির মাত্র পাঁচ দিনেই ৫০০ কোটির গন্ডি ছাড়িয়ে রেকর্ড ব্যবসা করেছে এই ছবি। রবিবার ছুটির দিনে পাঠানের বিশ্বব্যাপী কালেকশন ছিল ৫৪২ কোটি। সোমবার অর্থাৎ সপ্তাহের প্রথম দিনে পাঠানের বক্স অফিস কালেকশন একলাফে বেড়ে গেল ১০০ কোটি। ৬ দিনে অর্থাৎ সোমবার পর্যন্ত শাহরুখ খান, জন আব্রাহাম ও দীপিকা পাডুকোন অভিনীত পাঠানের বক্স অফিস আয় ৬০০ কোটি। তবে এই ছবির সাফল্যের শেষ এখানেই নয়। ফের ভক্তদের জন্য সুখবর দিলেন ছবির পরিচালক।

সংবাদ মাধ্যমকে সিদ্ধার্থ আনন্দ জানিয়েছেন, ‘পাঠান ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দের আশ্বাস, পাঠান ২ এর সিকুয়েল বানাতে চলেছে পরিচালক। ভক্তদের এত ভালোবাসার জন্য পাঠান ছবি সাফল্যের উচ্ছাসে ভরে গেছে। সং ‘ইনসা আল্লাহ!’ অর্থাৎ, ‘ঈশ্বর যদি চান’। তার কথায় আনন্দে দুলে উঠেছেন অনুরাগীরাও। সিদ্ধার্থ আরও জানান, ‘ওয়ার’ বানানোর পরে তিনি ভাবছিলেন কী ধরনের ছবি বানাতে পারেন। তখনই শাহরুখ খানের সঙ্গে আলোচনা হয় তাঁর। সিদ্ধার্থের বহু বছরের শখ, তিনি শাহরুখকে নিয়ে ছবি বানাবেন। সেই অনুযায়ী ‘পাঠান’-এর গল্প শোনান। বাকিটা ইতিহাস।’

পাঠানের সাফল্যের পর প্রথমবারের মতো মিডিয়ার সামনে বক্তব্য রাখলেন শাহরুখ খান। ছবিটির সাফল্যের পর মানুষকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

শাহরুখ খান সংবাদ মাধ্যমকে জানান, ”আজ অনেক দিন পরে খুশির দিন এসেছে আমার জীবনে। আমার পরিবার, আত্মীয়দের জীবনে। এত খুশি এর আগে চট করে পাইনি। ‘পাঠান যেন এক নতুন জন্ম দিয়েছে! সিদ্ধার্থ, আদিত্য চোপড়া প্রত্যেককে অসংখ্য ধন্যবাদ। আমায় এই ছবিতে সুযোগ দেওয়ার জন্য। এই সাফল্য আমার একার নয়। আমরা তিন অমর-আকবর-অ্যান্টনির। দীপিকা অমর। আমি আকবর। জন অ্যান্টনি। তারপরেই আসে ‘পাঠান ২’-এর কথা। শুনেই কিং খানও  জানান, ‘ইনসা আল্লাহ’। তাঁর আরও দাবি, ‘পাঠান ২’-এর সিক্যুয়েল হলে কোমড় পর্যন্ত তিনি চুল রাখবেন। আরও পরিশ্রম তিনি করবেন। তাঁর কাছেও ‘পাঠান ২’-তে অভিনয় করা খুবই সম্মানের ব্যাপার।  দুই বছর আমি কোনও কাজ করিনি। সেই সময়টা সন্তানদের সঙ্গে কাটিয়েছি। আমার শেষ সিনেমা বক্স অফিসে চলেনি। প্রায় অনেকেই বলেছিল আমার ছবি নাকি আর চলবে না। তাই আমি বিকল্প পেশা হিসাবে রেস্তোরাঁ খোলার কথা ভেবেছিলাম।”

ছবি সৌজন্যে- ইন্সটাগ্রাম।

বিনোদনের খবর আরও বেশি জানতে পড়ুন খবর অনলাইন।

সাম্প্রতিকতম

NEET-UG 2024: প্রশ্নপত্র ফাঁসের অন্যতম পাণ্ডা এবং দুই ‘সল্ভার’ এমবিবিএস ছাত্রকে গ্রেফতার করল সিবিআই

খবর অনলাইন ডেস্ক: ডাক্তারি প্রবেশিকা পরীক্ষা নিট-ইউজি (NEET-UG 2024) প্রশ্নপত্র ফাঁসের অন্যতম পাণ্ডা এবং দুই...

তৃণমূলের শহিদ দিবসে কলকাতার একাধিক রাস্তায় যান নিয়ন্ত্রণ, পথে বেরোতে হলে জেনে নিন বিস্তারিত

তৃণমূলের শহিদ দিবস উপলক্ষে কলকাতার বিভিন্ন রাস্তায় যানজটের আশঙ্কা রয়েছে। কলকাতা পুলিশ আগেভাগেই বিশেষ ব্যবস্থা নিয়েছে। রবিবার ধর্মতলা ও আশপাশের এলাকায় যান নিয়ন্ত্রণ থাকবে।

কারফিউতেও জারি মৃত্যু, ঢাকায় অন্তত ৭ জন নিহত

ঢাকা, বাংলাদেশ: কারফিউ সত্ত্বেও ঢাকায় হিংসার ঘটনা ঘটেছে, যার ফলে অন্তত ৭ জন নিহত হয়েছেন। এই পরিস্থিতিতে শহরের বিভিন্ন স্থানে উত্তেজনা বিরাজ করছে এবং নিরাপত্তা বাহিনী কঠোর পদক্ষেপ গ্রহণ করছে।

দীর্ঘ সময় ধরে বসে বসে একটানা কাজ, পিঠের ব্যথায় কাতর? কী খাবেন, কী বলছে গবেষণা

আজকাল বেশির ভাগ মানুষ একটানা বসে বসে এসির ঠান্ডা ঘরে কাজ করে। কাজের ব্যস্ততা...

আরও পড়ুন

‘আধ্যাত্মিক যাত্রা’য় গিয়েছিলাম, ফেরার পরিকল্পনা ছিল না’, মুখ খুললেন ‘তারক মেহতা…’র অভিনেতা গুরুচরণ সিং

খবর অনলাইন ডেস্ক: এত দিন পরে মুখ খুললেন বিখ্যাত সিরিয়াল অভিনেতা গুরুচরণ সিং। দিল্লির...

প্রকাশিত হল আশা ভোঁসলের জীবনী ‘স্বরস্বমিনী আশা’, অনুষ্ঠানে গায়িকার পা ধুয়ে শ্রদ্ধা জানালেন সোনু নিগম

অনুষ্ঠানের একটি বিশেষ মুহূর্তে, গায়ক সোনু নিগম তাঁর শ্রদ্ধা ও কৃতজ্ঞতার প্রকাশ হিসেবে আশা ভোঁসলের পা ধুয়ে দেন।

বিয়ের সন্ধ্যায় লাল শাড়িতে বরের হাত ধরে রিসেপশনে সোনাক্ষী, কী পোশাক পরলেন বাবা-মা?

বিয়ের সন্ধ্যায় লাল শাড়িতে বরের হাত রিসেপশনে সোনাক্ষী। অনুষ্ঠানিক বিবাহের পর নবদম্পতি দাদারের বাস্তিয়ানে এক জাঁকজমকপূর্ণ রিসেপশনের আয়োজন করেন।
বাড়তি মেদ ঝরানোর নয়া ট্রেন্ড ‘ওয়াটার ফাস্টিং’ কী? মানসিক স্বাস্থ্য ভাল রাখার ৮ টি অভ্যাস