Homeবিনোদনবি-টাউনে কোন কোন তারকারা বিনা পারিশ্রমিকেই অভিনয় করেছেন, জেনে নিন

বি-টাউনে কোন কোন তারকারা বিনা পারিশ্রমিকেই অভিনয় করেছেন, জেনে নিন

প্রকাশিত

বলিউড তারকারা নিত্যদিনের জীবনে যা করেন তাই সংবাদ শিরোনামে আসেন। তাঁদের নিয়ে প্রতি মানুষের জানার ইচ্ছা প্রবল। প্রায় বেশিরভাগ তারকারা কম-বেশি প্রচুর টাকা রোজগার করেন।

তবে এমন অনেক অভিনেতা আছেন, যাদের পারিশ্রমিক আকাশছোঁয়া। জানেন কী বলিউডের এমন অনেক তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীরা আছেন যারা অনেক সিনেমা করেও কোনও টাকা নেননি। জানতে ইচ্ছা করছে নিশ্চয়ই তাঁরা কারা। দেরি না করে জেনে নিন সেই সব সেলিব্রিটিদের নাম।

শাহরুখ খান-

বলিউডের বাদশা শাহরুখ খান প্রায় বেশিরভাগ সময়েই লাইম লাইটে থাকেন। সিনেমাজগতে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতাদের তালিকায় শাহরুখ খানের নাম শীর্ষে থাকে। ‘ভুতনাথ’ ও ‘ভূতনাথ রিটার্নস’ সিনেমায় অভিনেয় করেছেন তিনি। জানেন, অভিনেতা এই সিনেমাটির জন্য কোন টাকা নেননি। পরিচালক নিতেশ তিওয়ারি অভিনীত সিনেমাটি ২০১৪ সালে মুক্তি পেয়েছিল। যা সে সময় খুব জনপ্রিয় হয়েছিল।

সলমন খান-

বলিউডের দাবাং হলেন অভিনেতা সলমন খান। সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেতাদের মধ্যে তিনি একজন। পরিচালক ফারাহ খান সিনেমাটি ‘ওম শান্তি ওম’ সিনেমাটি পরিচালনা করেছিলেন। যা ২০০৯ সালে ৯ নভেম্বর মুক্তি পেয়েছিল। সিনেমাটিতে অভিনয় করেছিলেন শাহরুখ খান, দিপীকা পাডুকোন- সহ অন্যান্যারা। এই সিনেমায় ওম শান্তি ওম গানের জন্য কোন টাকা নেননি অভিনেতা। এখানেই শেষ নয়। তিনি আজব প্রেম কি গাজব কাহানি, তিস মার খান, সন অব সর্দার সিনেমায় অভিনয় করে কোনও পারিশ্রমিক নেন নি।

করিনা কাপুর খান-

বলি ডিভাকে করিনা কাপুর খানকে অনেক অনুগামী বেবো নামে চেনেন। তাঁর সুদক্ষ অভিনয়ের জন্য ভক্তরা তাঁকে খুব পছন্দ করে থাকেন। তবে, অভিনেত্রী ছাড়াও তিনি কিন্তু নাচের জন্যও খুব বিখ্যাত। হাতে গোনা কয়েকটি সিনেমাতে নেচেছেন বেবো। হিন্দি সিনেমা দাবাং সিনেমায় ফেবিকল সে গানটিতে নাচার জন্য কোন টাকা নেন নি অভিনেত্রী। বিল্লু সিনেমার মারজানি গানে কোমর দুলিয়েছিলেন তিনি। সেই জন্য কোনও টাকা তিনি নেয়নি। শোনা যায়, অভিনেত্রী তাঁর বন্ধু শাহরুখ খানের জন্য পারিশ্রমিক ছাড়াই এই গানটিতে নেচেছিলেন। অভিনেতা বেবোকে একটি চেকও তাঁর বাড়িতে পোস্ট করেছিলেন কিন্তু তা তিনি ফেরত দেন।

প্রিয়াঙ্কা চোপড়া-

সুন্দরী ও বিখ্যাত অভিনেত্রীদের তালিকায় প্রিয়াঙ্কা চোপড়া একজন। শাহরুখ খান অভিনীত সিনেমা বিল্লু বারবার। সেখানের একটি গান ইউ গেট মি রকিং অ্যান্ড রিলিং গানে নেচেছিলেন অভিনেত্রী। যার জন্য একটি টাকা নেন নি তিনি।

দীপিকা পাডুকোন-

ছিপছিপে গড়নের এই বলিউড নায়িকাকে কার না পছন্দ বলুন। পরিচালক ফারাহ খান সিনেমাটি ‘ওম শান্তি ওম’ সিনেমাটি পরিচালনা করেছিলেন। যা ২০০৯ সালে ৯ নভেম্বর মুক্তি পেয়েছিল। সিনেমাটিতে অভিনয় করেছিলেন শাহরুখ খান। এই সিনেমা দিয়েই বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন তিনি। তবে, এই সিনেমার জন্য এক পয়সাও পারিশ্রমিক নেয়নি দীপিকা। এই সিনেমায় অভিনয় করে তিনি বেশ জনপ্রিয় হয়েছেন।

ক্যাটরিনা কাইফ-

নতুন করে এই অভিনেত্রীর পরিচয় দেওয়ার কিছু নেই। তিনি যে খুব ভালো নাচতে জানেন তা বলার অপেক্ষা রাখে না। বলিউড মুভি ‘অগ্নিপথ’ সিনেমায় চিকনি চামেলি গানে নেচে ছিলেন অভেনেত্রী। যা কিন্তু খুব জনপ্রিয় হয়েছিল। পরিচালক তাঁকে একটি মূল্যবান ফেরারি গাড়ি উপহার দিয়েছিলেন। এই ছবিতে আইটেম ডান্স করার জন্য অভিনেত্রীও কোনও পারিশ্রমিক নেননি।

শহীদ কাপুর-

বলিউডের কিউট অভিনেতাদের মধ্যে শাহীদ কাপুর হলেন একজন। অসাধারণ অভিনয়ের জন্য তিনি বলিউডে নিজের জায়গা নিজেই তৈরী করে নিয়েছেন। হায়দার সিনেমায় অভিনয় করেছেন তিনি। এই সিনেমাটি করে শহীদ কাপুর খুব জনপ্রিয় হয়েছেন। এই ছবিতে অভিনয় করার জন্য কোনও পারিশ্রমিক নেন নি।

ছবি- ইন্সটাগ্রাম।

বিনোদনের খবর আরও বেশি জানতে পড়ুন খবর অনলাইনে।

সাম্প্রতিকতম

আইপিএল ২০২৪: রাজস্থান রয়্যালস্‌কে ৩৬ রানে হারিয়ে ফাইনালে কলকাতার মুখোমুখি হায়দরাবাদ

সানরাইজার্স হায়দরাবাদ: ১৭৫-৯ (হাইনরিখ ক্লাসেন ৫০, রাহুল ত্রিপাঠী ৩৭, অবেশ খান ৩-২৭, ট্রেন্ট বোল্ট...

লোকসভা নির্বাচনে ষষ্ঠ দফায় শনিবার পশ্চিমবঙ্গের ৮টি-সহ ৫৮ আসনে ভোট

খবর অনলাইন ডেস্ক: লোকসভা নির্বাচনের ষষ্ঠ দফায় ভোট নেওয়া হবে শনিবার ২৫ মে। এ দিন...

তৃণমূলের বিরুদ্ধে বিতর্কিত বিজ্ঞাপন মামলা: কলকাতা হাইকোর্ট নিষিদ্ধ করতে সুপ্রিম কোর্টে পৌঁছাল বিজেপি

কলকাতা: তৃণমূলের বিরুদ্ধে বিজেপির বিজ্ঞাপনে নিষেধাজ্ঞা জারি করেছে কলকাতা হাইকোর্ট। এই নিয়ে সুপ্রিম কোর্টের...

ভোটের মুখে উত্তপ্ত নন্দীগ্রাম, বিজেপি কর্মীকে খুনের অভিযোগে বন্‌ধের ডাক

নন্দীগ্রাম: আগামী শনিবার (২৫ মে, ২০২৪) ষষ্ঠ দফার ভোট। তার আগে পূর্ব মেদিনীপুরের নন্দীগ্রামে...

আরও পড়ুন

২৫ দিন পর বাড়ি ফিরে এলেন ‘তারক মেহতা…’র ‘নিখোঁজ’ অভিনেতা গুরুচরণ সিং  

খবর অনলাইন ডেস্ক: দিনপঁচিশেক ‘বেপাত্তা’ পর বাড়ি ফিরে এলেন হিন্দি সিরিয়ালের অভিনেতা গুরুচরণ সিং।...

‘তারক মেহতা…’র অভিনেতা গুরুচরণ সিং ইদানীং আধ্যাত্মিকতার দিকে ঝুঁকছিলেন, বলছেন আত্মীয়-বন্ধুরা

খবর অনলাইন ডেস্ক: ১৮ দিন হয়ে গেল। হিন্দি সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা গুরুচরণ সিংয়ের কোনো...

অশোক বিশ্বনাথনের চলচ্চিত্র ‘হেমন্তের অপরাহ্ন’-এর পোস্টার উন্মোচন

খবর অনলাইন ডেস্ক: বহু দিন পর বড়ো পর্দায় ফিরলেন পুরস্কারবিজয়ী চলচ্চিত্র পরিচালক অশোক বিশ্বনাথন।...