Homeবিনোদনবলিউড কেন ছেড়েছিলেন প্রিয়াঙ্কা? আসল সত্য প্রকাশ করলেন কঙ্গনা ও চিত্রনাট্যকার অপূর্ব

বলিউড কেন ছেড়েছিলেন প্রিয়াঙ্কা? আসল সত্য প্রকাশ করলেন কঙ্গনা ও চিত্রনাট্যকার অপূর্ব

প্রকাশিত

একটা সময় দাপটের সঙ্গে কাজ করেছেন। যেসময় পুরুষ অভিনেতা ছাড়া কারও কপালে ‘তারকা’ তকমা জুটত না, সেই সময়ই দাপিয়ে বেড়িয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থাতেই বলিউড ছেড়ে পাড়ি জমান হলিউডে। এখন তিনি হলিউডের ‘নয়ন মণি’। জনপ্রিয় টেলিভিশন শো, একাধিক সিনেমার পর রুশো ব্রাদার্সের সঙ্গে ওয়েব সিরিজে কাজ করছেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানান, বলিউডে ‘সাত খুন মাফ’ ছবিতে কাজ করার সময় অঞ্জুলা আচারিয়ার কাছ থেকে ফোন পান তিনি। অঞ্জুলাই প্রথম তাকে প্রস্তাব দেন আমেরিকায় এসে গান গাওয়ার। সেই সময় নাকি বলিউড থেকে বেরোনোর রাস্তা খুঁজছিলেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা জানিয়েছেন, ‘বলিউডে সেই সময় আমাকে প্রায় একঘরে করে দেওয়া হয়েছিল। আমাকে ভালো চরিত্রে নেওয়া হচ্ছিল না। আমার সঙ্গে অনেকের ঝামেলাও হয়েছিল। আর আমি এইসব এখন পছন্দ করি না। আমি এইসব নোংরা রাজনীতির মধ্যে ক্লান্ত হয়ে পড়েছিলাম।’

প্রিয়াঙ্কার এই সাক্ষাৎকারে পড়ে টুইটে কঙ্গনা লিখেছেন, ‘প্রিয়াঙ্কা একাই নায়কদেরকে জব্দ করছিল। সেটাই সহ্য করতে পারছিল না বলিউডের মুভি মাফিয়া করণ। তাই প্ল্যান করে প্রিয়াঙ্কাকে একঘর করা হয়। এই বিষয়ে শাহরুখও ছিল প্রথম সারিতে। শাহরুখের সঙ্গে প্রিয়াঙ্কার ঘনিষ্ঠতা মেনে নিতে পারেননি করণ। সেই কারণেই নানা ছক কষে প্রিয়াঙ্কার পিছনে লাগা হয়। প্রিয়াঙ্কা তাই বাধ্য হয় বলিউড ছাড়তে। তবে প্রিয়াঙ্কা হল কুইন। কাজের মধ্যে দিয়েই যুদ্ধ জিতেছে সে।‘

প্রিয়াঙ্কার সাক্ষাৎকার শেয়ার করে জাতীয় পুরস্কারজয়ী সম্পাদক তথা চিত্রনাট্যকার অপূর্ব আসরানি লেখেন, ‘যারা প্রিয়াঙ্কাকে ধ্বংস করতে চেয়েছিল তাঁরা সেই কাজে সফল হতে পারেন নি। বরং প্রিয়াঙ্কার সবচেয়ে বড় জয় এটাই যে ওর পরিণতি সুশান্ত সিং রাজপুত বা পারভিন ববির মতো হয়নি।‘

ছবি- ইন্সটাগ্রাম

খবরের সব আপডেট পেতে পড়ুন খবর অনলাইন

সাম্প্রতিকতম

স্থুলতায় সন্তানধারণে কী প্রভাব পড়ছে, কী তথ্য উঠে এল গবেষণায়

সাম্প্রতিক একটি গবেষণায় দেখা গেছে, স্থুলতা বা অতিরিক্ত ওজনের কারণে মস্তিষ্কের হাইপোথ্যালামাস অংশ শুক্রাণুর...

খরচ বেড়েছে মোবাইলের, স্মার্টফোনের ডেটা ব্যবহার কীভাবে নিয়ন্ত্রণে রাখবেন

ভারতের প্রায় সমস্ত টেলিকম অপারেটরই প্রিপেড ও পোস্টপেড মোবাইল কানেকশনের দাম ১৫% পর্যন্ত বাড়িয়েছে।...

২০২৪ সালের নিট-ইউজি পরীক্ষা বাতিলের আবেদন খারিজ করল সুপ্রিম কোর্ট

সুপ্রিম কোর্ট ২০২৪ সালের নিট-ইউজি পরীক্ষা বাতিলের আবেদন খারিজ করেছে। প্রধান বিচারপতি ডিওয়াই চন্দ্রচূড়ের নেতৃত্বাধীন বেঞ্চ জানিয়েছে, পরীক্ষায় সামগ্রিক পদ্ধতিগত লঙ্ঘনের প্রমাণ নেই। তবে কিছু অনিয়ম ঘটেছে মেনে নিয়েছে শীর্ষ আদালত।

দুর্গাপুজো কমিটিগুলির জন্য সরকারি অনুদান বৃদ্ধি, বিদ্যুৎ বিলে বাড়ছে ছাড়ও, ঘোষণা মুখ্যমন্ত্রীর

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দুর্গাপুজো কমিটিগুলির জন্য অনুদান বাড়ানোর ঘোষণা করেছেন। চলতি বছর ৪৩ হাজার ক্লাবকে ৮৫ হাজার টাকা করে অনুদান দেওয়া হবে, যা ২০২৫ সালে এক লক্ষ টাকায় পৌঁছাবে। বিদ্যুৎ বিলে ৭৫ শতাংশ ছাড়ের কথাও ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন

‘আধ্যাত্মিক যাত্রা’য় গিয়েছিলাম, ফেরার পরিকল্পনা ছিল না’, মুখ খুললেন ‘তারক মেহতা…’র অভিনেতা গুরুচরণ সিং

খবর অনলাইন ডেস্ক: এত দিন পরে মুখ খুললেন বিখ্যাত সিরিয়াল অভিনেতা গুরুচরণ সিং। দিল্লির...

প্রকাশিত হল আশা ভোঁসলের জীবনী ‘স্বরস্বমিনী আশা’, অনুষ্ঠানে গায়িকার পা ধুয়ে শ্রদ্ধা জানালেন সোনু নিগম

অনুষ্ঠানের একটি বিশেষ মুহূর্তে, গায়ক সোনু নিগম তাঁর শ্রদ্ধা ও কৃতজ্ঞতার প্রকাশ হিসেবে আশা ভোঁসলের পা ধুয়ে দেন।

বিয়ের সন্ধ্যায় লাল শাড়িতে বরের হাত ধরে রিসেপশনে সোনাক্ষী, কী পোশাক পরলেন বাবা-মা?

বিয়ের সন্ধ্যায় লাল শাড়িতে বরের হাত রিসেপশনে সোনাক্ষী। অনুষ্ঠানিক বিবাহের পর নবদম্পতি দাদারের বাস্তিয়ানে এক জাঁকজমকপূর্ণ রিসেপশনের আয়োজন করেন।
ইন্টারভিউয়ে কীরকম শরীরী ভঙ্গিমা থাকা উচিত বাড়তি মেদ ঝরানোর নয়া ট্রেন্ড ‘ওয়াটার ফাস্টিং’ কী?