Homeজীবন যেমনখাওয়দাওয়ানলেন গুড় মিষ্টি দই এবং নলেন গুড় কুলফি নিয়ে এল মাদার ডেয়ারি

নলেন গুড় মিষ্টি দই এবং নলেন গুড় কুলফি নিয়ে এল মাদার ডেয়ারি

প্রকাশিত

কলকাতা: দেশের প্রিয় দুধ ও দুগ্ধজাত পণ্যের প্রধান এবং ন্যাশনাল ডেয়ারি ডেভেলপমেন্ট বোর্ডের (এনডিডিবি) সম্পূর্ণ মালিকানাধীন একটি সহযোগী প্রতিষ্ঠান মাদার ডেয়ারি ফ্রুট অ্যান্ড ভেজিটেবল প্রাইভেট লিমিটেড (দিল্লি)। এই গ্রীষ্মের মরশুমে নলেন গুড়ের সঙ্গে বাংলায় এক চিমটি জনপ্রিয় স্বাদ যোগ করতে প্রস্তুত মাদার ডেয়ারি। প্যাকেজড মিষ্টি দই এবং নলেন গুড় ফ্লেভারড আইসক্রিমের পথপ্রদর্শক, কোম্পানিটি নিজের দক্ষতাকে একত্রিত করছে এবং দুটি মনকাড়া ফর্ম্যাটে – নলেন গুড় স্বাদযুক্ত মিষ্টি দই এবং নলেন গুড় কুলফি – সমস্ত বয়সের গ্রাহকদের আনন্দ দেওয়ার লক্ষ্যে মনোরম নলেন গুড় স্বাদ প্রবর্তন করল সংস্থা৷

সদ্য যোগ করা মাদার ডেয়ারি নলেন গুড় মিষ্টি দইয়ে নেই কোনো অতিরিক্ত প্রিজারভেটিভস এবং এর লক্ষ্য কোম্পানির মিষ্টি দই এবং আম দইয়ের বিদ্যমান পোর্টফোলিওকে পরিপূরক করা, নলেন গুড় স্বাদের আইসক্রিমের বিপুল বাহবা পাওয়ার পরে নলেন গুড় কুলফি কোম্পানির মাথায় আরেকটি পালক যোগ করল।

নতুন প্রোডাক্ট সম্পর্কে কথা বলতে গিয়ে, মাদার ডেয়ারি ফ্রুট অ্যান্ড ভেজিটেবল প্রাইভেট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মনীশ বন্দলিশ বলেন, “আজ, পূর্বের বাজার উত্তরের পরে আমাদের মূল্য সংযোজিত দুগ্ধজাত পণ্যের পোর্টফোলিওর জন্য দ্রুততম বর্ধনশীল বাজারগুলির মধ্যে একটি, গত ৫ বছরে ৩০ শতাংশের উপরে সিএজিআর পৌঁছেছে, প্রাথমিকভাবে আমাদের স্থানীয় প্রোডাক্ট অফারগুলির সাফল্যের সঙ্গে চলছে। আমরা আরও স্থানীয় প্রোডাক্ট তৈরি করে গতিকে চালিয়ে যেতে চাই যা স্থানীয় স্বাদের সঙ্গে মিলে চমৎকার আনন্দদায়ক সতেজ অভিজ্ঞতা প্রদান করে। নতুন প্রবর্তিত প্রোডাক্টগুলির সাথে, আমাদের কাছে এখন মোট ছয়টি প্রোডাক্ট রয়েছে যা পূর্বাঞ্চলের জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছে – এটিকে আমাদের মূল্য সংযোজিত দুগ্ধ প্রোডাক্ট পোর্টফোলিওর মধ্যে স্থানীয় অফারগুলির বৃহত্তম বানিয়েছে। আমি নিশ্চিত যে এই নতুন অফারগুলি এখানকার মানুষের জন্য এবং নলেন গুড় স্বাদের প্রতি তাদের ভালবাসার জন্য একটি ট্রিট হবে।”

বন্দলিশ আরও জানান, “যদিও আমরা আমাদের প্রোডাক্টগুলিতে স্থানীয় স্বাদকে অন্তর্ভুক্ত করতে রোমাঞ্চিত, একই সময়ে, আমরা পূর্বাঞ্চলের বাজারের জন্য একটি সামগ্রিক পদ্ধতিতেও কাজ করছি৷ আমরা আমাদের গ্রাহকদের মধ্যে স্বাচ্ছন্দ্য আনার লক্ষ্যে আমাদের বিখ্যাত মিষ্টি দই-এর জন্য বিখ্যাত অভিনেতা আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে আমাদের অ্যাসোসিয়েশন চালিয়ে যাচ্ছি। আমরা বিশ্বাস করি যে আমাদের অঞ্চল-নির্দিষ্ট সুস্বাদু খাবারগুলি পূর্বের বাজারে আমাদের সমস্ত দুগ্ধজাত পণ্যের জন্য একটি শক্তিশালী বাহক হয়ে থাকবে।”

আরও পড়ুন: বাস্কিন রবিন্স কলকাতায় নিয়ে এল ১৭টি নতুন পণ্য

সাম্প্রতিকতম

যে কোনো সময় হাবিজাবি খেতেই বেশি অভ্যস্ত ভারতীয়রা, চাঞ্চল্যকর তথ্য অনলাইন ফুড প্ল্যাটফর্মের সমীক্ষায়

মৌ বসু নিয়ম মেনে প্রাতরাশ, মধ্যাহ্নভোজন বা রাতের খাবার খেতে আর অভ্যস্ত নয়। অধিকাংশ ভারতীয়।...

কোটা সংস্কার আন্দোলনে সংঘর্ষ অব্যাহত বাংলাদেশে, ১৯ জনের মৃত্যু, ইন্টারনেট বন্ধের অভিযোগ

ঢাকা: বাংলাদেশে কোটা সংস্কারের দাবিতে আন্দোলনে এখনও পর্যন্ত ১৯ জনের মৃত্যু হয়েছে। পুলিশের গুলিতে...

আর্থরাইটিসের ব্যথা কমাতে কোন মাছ খাবেন, গবেষণা কী বলছে

মৌ বসু ইলিশ, চিংড়ি, তোপসের মতো দামি মাছ না হলেও পুষ্টিতে ভরপুর পুঁটিমাছ। ছোট্ট এই...

অচেনা গোয়াকে চেনাতে গোয়া পর্যটনের উদ্যোগ ‘গোয়া বেয়ন্ড বিচেস’

খবর অনলাইন ডেস্ক: গোয়া বললেই আমরা বুঝি সমুদ্রসৈকত। আরব সাগরের তীরে গোয়া। সুতরাং সেখানে...

আরও পড়ুন

স্টেট ব্যাঙ্ক থেকে ঋণ নিলে গুণতে হবে বেশি টাকা, বাড়ল সুদের হার

স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া (এসবিআই) তাদের মার্জিনাল কস্ট অব লেন্ডিং রেট (এমসিএলআর) ১০ বেসিস পয়েন্ট বাড়িয়েছে। এই বৃদ্ধির ফলে গাড়ি ঋণ, ব্যক্তিগত ঋণ এবং বাণিজ্যিক ঋণের ইএমআই-এর উপর প্রভাব পড়তে পারে। বিশেষজ্ঞদের মতে, ঋণগ্রহীতাদের ইএমআই আরও ব্যয়বহুল হতে পারে। গৃহঋণের ক্ষেত্রে এর প্রভাব কম থাকতে পারে, কারণ গৃহঋণের সুদের হার রেপো রেটের উপর নির্ভর করে।

অনলাইনে খাবার অর্ডারের চার্জ বাড়াল সুইগি, জোমাটো, কত বাড়তি দিতে হবে?

প্রতি অর্ডারে ১ টাকার বৃদ্ধি গ্রাহকদের জন্য তেমন গুরুত্বপূর্ণ নয় বলেই মনে করছে সংস্থাগুলি। তবে জোমাটো প্রতিদিন ২২-২৫ লাখ অর্ডার ডেলিভার করে, যার ফলে এই ফি বৃদ্ধিতে প্রতিদিন অতিরিক্ত ২৫ লাখ টাকা আয় বাড়াবে।

কাঁঠাল থেকে কেরালার প্রন বিরিয়ানি, কলকাতায় রাজকুটিরে চলছে ‘দ্য আর্ট অফ বিরিয়ানি’ উৎসব

কলকাতার রাজকুটির-আইএইচসিএল সিলেকশনস-এ শুরু হয়েছে বিরিয়ানি উৎসব ‘দ্য আর্ট অফ বিরিয়ানি’। ৫ জুলাই, ২০২৪...
বাড়তি মেদ ঝরানোর নয়া ট্রেন্ড ‘ওয়াটার ফাস্টিং’ কী? মানসিক স্বাস্থ্য ভাল রাখার ৮ টি অভ্যাস