Homeজীবন যেমনখাওয়দাওয়ানলেন গুড় মিষ্টি দই এবং নলেন গুড় কুলফি নিয়ে এল মাদার ডেয়ারি

নলেন গুড় মিষ্টি দই এবং নলেন গুড় কুলফি নিয়ে এল মাদার ডেয়ারি

প্রকাশিত

কলকাতা: দেশের প্রিয় দুধ ও দুগ্ধজাত পণ্যের প্রধান এবং ন্যাশনাল ডেয়ারি ডেভেলপমেন্ট বোর্ডের (এনডিডিবি) সম্পূর্ণ মালিকানাধীন একটি সহযোগী প্রতিষ্ঠান মাদার ডেয়ারি ফ্রুট অ্যান্ড ভেজিটেবল প্রাইভেট লিমিটেড (দিল্লি)। এই গ্রীষ্মের মরশুমে নলেন গুড়ের সঙ্গে বাংলায় এক চিমটি জনপ্রিয় স্বাদ যোগ করতে প্রস্তুত মাদার ডেয়ারি। প্যাকেজড মিষ্টি দই এবং নলেন গুড় ফ্লেভারড আইসক্রিমের পথপ্রদর্শক, কোম্পানিটি নিজের দক্ষতাকে একত্রিত করছে এবং দুটি মনকাড়া ফর্ম্যাটে – নলেন গুড় স্বাদযুক্ত মিষ্টি দই এবং নলেন গুড় কুলফি – সমস্ত বয়সের গ্রাহকদের আনন্দ দেওয়ার লক্ষ্যে মনোরম নলেন গুড় স্বাদ প্রবর্তন করল সংস্থা৷

সদ্য যোগ করা মাদার ডেয়ারি নলেন গুড় মিষ্টি দইয়ে নেই কোনো অতিরিক্ত প্রিজারভেটিভস এবং এর লক্ষ্য কোম্পানির মিষ্টি দই এবং আম দইয়ের বিদ্যমান পোর্টফোলিওকে পরিপূরক করা, নলেন গুড় স্বাদের আইসক্রিমের বিপুল বাহবা পাওয়ার পরে নলেন গুড় কুলফি কোম্পানির মাথায় আরেকটি পালক যোগ করল।

নতুন প্রোডাক্ট সম্পর্কে কথা বলতে গিয়ে, মাদার ডেয়ারি ফ্রুট অ্যান্ড ভেজিটেবল প্রাইভেট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মনীশ বন্দলিশ বলেন, “আজ, পূর্বের বাজার উত্তরের পরে আমাদের মূল্য সংযোজিত দুগ্ধজাত পণ্যের পোর্টফোলিওর জন্য দ্রুততম বর্ধনশীল বাজারগুলির মধ্যে একটি, গত ৫ বছরে ৩০ শতাংশের উপরে সিএজিআর পৌঁছেছে, প্রাথমিকভাবে আমাদের স্থানীয় প্রোডাক্ট অফারগুলির সাফল্যের সঙ্গে চলছে। আমরা আরও স্থানীয় প্রোডাক্ট তৈরি করে গতিকে চালিয়ে যেতে চাই যা স্থানীয় স্বাদের সঙ্গে মিলে চমৎকার আনন্দদায়ক সতেজ অভিজ্ঞতা প্রদান করে। নতুন প্রবর্তিত প্রোডাক্টগুলির সাথে, আমাদের কাছে এখন মোট ছয়টি প্রোডাক্ট রয়েছে যা পূর্বাঞ্চলের জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছে – এটিকে আমাদের মূল্য সংযোজিত দুগ্ধ প্রোডাক্ট পোর্টফোলিওর মধ্যে স্থানীয় অফারগুলির বৃহত্তম বানিয়েছে। আমি নিশ্চিত যে এই নতুন অফারগুলি এখানকার মানুষের জন্য এবং নলেন গুড় স্বাদের প্রতি তাদের ভালবাসার জন্য একটি ট্রিট হবে।”

বন্দলিশ আরও জানান, “যদিও আমরা আমাদের প্রোডাক্টগুলিতে স্থানীয় স্বাদকে অন্তর্ভুক্ত করতে রোমাঞ্চিত, একই সময়ে, আমরা পূর্বাঞ্চলের বাজারের জন্য একটি সামগ্রিক পদ্ধতিতেও কাজ করছি৷ আমরা আমাদের গ্রাহকদের মধ্যে স্বাচ্ছন্দ্য আনার লক্ষ্যে আমাদের বিখ্যাত মিষ্টি দই-এর জন্য বিখ্যাত অভিনেতা আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে আমাদের অ্যাসোসিয়েশন চালিয়ে যাচ্ছি। আমরা বিশ্বাস করি যে আমাদের অঞ্চল-নির্দিষ্ট সুস্বাদু খাবারগুলি পূর্বের বাজারে আমাদের সমস্ত দুগ্ধজাত পণ্যের জন্য একটি শক্তিশালী বাহক হয়ে থাকবে।”

আরও পড়ুন: বাস্কিন রবিন্স কলকাতায় নিয়ে এল ১৭টি নতুন পণ্য

সাম্প্রতিকতম

আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২৪: রোহিতের রুদ্র মূর্তি, অস্ট্রেলিয়াকে ২৪ রানে হারিয়ে সেমিফাইনালে ভারত   

ভারত: ২০২৫-৫ (রোহিত শর্মা ৯২, সূর্যকুমার যাদব ৩১, মিশেল স্টার্ক ২-৪৫, মার্কাস স্টয়নিস ২-৫৬) অস্ট্রেলিয়া:...

অযোধ্যার রামমন্দিরের ছাদ থেকে জল ‘লিক’ করছে, জানালেন প্রধান পুরোহিত

অযোধ্যা (উত্তরপ্রদেশ): প্রাণপ্রতিষ্ঠা করার মাসছয়েকের মধ্যেই অযোধ্যার রামমন্দিরের ছাদ থেকে জল ‘লিক’ করছে। ঠিক...

মহাকাশ থেকে দেখা ‘রাম সেতু’: অত্যাশ্চর্য ছবি শেয়ার ইউরোপীয় সংস্থার

রাম সেতুর একটি ছবি প্রকাশ করেছে ইউরোপিয়ান স্পেস এজেন্সি (ESA)। এই সেতুটি আদম ব্রিজ...

বাংলাদেশের সঙ্গে ফরাক্কা, তিস্তা চুক্তি প্রসঙ্গে প্রধানমন্ত্রীকে কড়া চিঠি মুখ্যমন্ত্রীর

শনিবার দিল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি বৈঠক হয়। সেই...

আরও পড়ুন

পণ্য ও পরিষেবা জিএসটি-তে বড় বদল, করমুক্ত রেলের একাধিক পরিষেবা

অর্থমন্ত্রী আরও জানান যে ভারতীয় রেলওয়ে কর্তৃক প্ল্যাটফর্ম টিকিট, ক্লোক রুমের সুবিধা, ওয়েটিং রুমের মতো পরিষেবাগুলিকে জিএসটির আওতার বাইরে রাখা হয়েছে।

ফাদার্স ডে-তে বাবার সঙ্গে কাটান বিশেষ মুহূর্ত, IHCL হোটেলগুলি দিচ্ছে বিশেষ অফার, খরচ?

ফাদার্স ডে উপলক্ষে টাটা গ্রুপের ইন্ডিয়ান হোটেলস কোম্পানি লিমিটেড অধীনস্থ কলকাতা বিভিন্ন হোটেলগুলি দিচ্ছে...

কমতে পারে বিমানের ভাড়া, ইঙ্গিত দিলেন মন্ত্রী

দেশে গত কয়েক বছরে বিমানের ভাড়া অস্বাভাবিক হারে বেড়েছে। এতদিন যাত্রীরা অভিযোগ করলেও, এবার...