Homeখবরকলকাতাবালিগঞ্জের পর গড়িয়াহাট, শহরে ফের টাকার পাহাড়

বালিগঞ্জের পর গড়িয়াহাট, শহরে ফের টাকার পাহাড়

প্রকাশিত

কলকাতা : শহরে ফের টাকার পাহাড়। বালিগঞ্জের পর এবার গড়িয়াহাট। সন্দেহজনক গাড়ি তল্লাশি করতেই উদ্ধার প্রায় এক কোটি টাকা। ঘটনায় গ্রেফতার করা হয়েছে দুই ব্যক্তিকে। পুলিশ সূত্রে জানা যাচ্ছে, বৃহস্পতিবার গড়িয়াহাট এলাকায় তল্লাশি চালাচ্ছিল পুলিশের গুন্ডা দমন শাখা এবং এসটিএফ এর গোয়েন্দারা। সেই মুহূর্তেই এই টাকা উদ্ধার হয়।

গোপন সূত্রের খবরের ভিত্তিতে তল্লাশি চালিয়ে বড়সড় সাফল্য পেল পুলিশের গুন্ডা দমন শাখা এবং এসটিএফের-এর গোয়েন্দারা। তল্লাশি অভিযান চলাকালীন গড়িয়া হাট মোড়ের কাছে একটি গাড়ি আটক করে আধিকারিকরা। সেই গাড়িতে তল্লাশি চালিয়েই উদ্ধার প্রায় ১ কোটি টাকা। ঘটনায় আটক করা হয়েছে গাড়ির ড্রাইভার সহ আরও একজনকে।

পুলিশের প্রাথমিক অনুমান, এই টাকার সঙ্গে যোগ থাকতে পারে হাওয়ালার। জানা যাচ্ছে, দুলাল রায়ের বাড়ি বেলগাছিয়ায় এবং মুকেশ সারস্বতের বাড়ি কলকাতার যমুনা লালবাজার স্ট্রিটে। যদিও রাজস্থানেই থাকেন তিনি। জানা যাচ্ছে, গড়িয়াহাট থানা থেকে ধৃতদের নিয়ে যাওয়া হয় লালবাজারে।

উল্লেখ্য, গতকাল দক্ষিণ কলকাতার বালিগঞ্জে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ টাকা উদ্ধার করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। ইডি জানিয়েছে, যেখান থেকে টাকা উদ্ধার হয়েছে, সেটি একটি বেসরকারি সংস্থার অফিস। মঙ্গলবারই দিল্লি থেকে ইডির একটি টিম কলকাতায় আসে। বুধবার দুপুর বারোটা নাগাদ ওই বেসরকারি সংস্থাটির দু’টি অফিসে হানা দেন গোয়েন্দারা। সংস্থাটি মূলত প্রোমোটিং বা রিয়েল এস্টেট ব‌্যবসার সঙ্গে জড়িত।

সাম্প্রতিকতম

২৫ দিন পর বাড়ি ফিরে এলেন ‘তারক মেহতা…’র ‘নিখোঁজ’ অভিনেতা গুরুচরণ সিং  

খবর অনলাইন ডেস্ক: দিনপঁচিশেক ‘বেপাত্তা’ পর বাড়ি ফিরে এলেন হিন্দি সিরিয়ালের অভিনেতা গুরুচরণ সিং।...

মৃণাল সেনের ‘কোরাস’ এবং কিছু কথা

পঙ্কজ চট্টোপাধ্যায় না, তখনও তার গ্র‍্যাজুয়েশন শেষ হয়নি। নামমাত্র বোধহয় দুটো টিউশনি করে সে, মানে...

বিজেপিতে বড় ভাঙন! বিদায়ী সাংসদ যোগ দিলেন তৃণমূলে

ঝাড়গ্রাম: রবিবার আনুষ্ঠানিক ভাবে তৃণমূলে যোগ দিলেন ঝাড়গ্রামের বিদায়ী সাংসদ কুনার হেমব্রম। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের...

রাহুল, রাজনাথ, স্মৃতি ইরানির ভাগ্য নির্ধারিত হবে পঞ্চম দফার ভোটে, নজর আর কোন কোন কেন্দ্রের দিকে  

খবর অনলাইন ডেস্ক: সোমবার ২০ মে লোকসভা নির্বাচনের পঞ্চম দফায় যাঁদের ভাগ্য নির্ধারিত হচ্ছে...

আরও পড়ুন

উড়ান পাঠিয়ে দেওয়া হল বারাণসী, কেকেআর ক্রিকেটারদের কপালে কী জুটল

খবর অনলাইন ডেস্ক: একেই কি বলে ‘কপালের নাম গোপাল’? সন্ধে পৌনে ৬টার উড়ান ধরার...

ক্যালকাটা জার্নালিস্টস ক্লাবের উদ্যোগে নারায়ণা হেলথ্‌-এর সহায়তায় স্বাস্থ্যপরীক্ষা শিবির

নিজস্ব প্রতিনিধি: কলকাতা শহরের অন্যতম বৃহৎ সাংবাদিক-সংগঠন ক্যালকাটা জার্নালিস্টস ক্লাব রবিবার স্বাস্থ্যপরীক্ষা শিবিরের আয়োজন...

এবার তারকা প্রচার তালিকা থেকেও বাদ, অনুগামীদের দেখে কেঁদে ফেললেন কুণাল

বৃহস্পতিবার যে ৪০ জনের তারকা প্রকাশিত হয়েছে সেই তালিকায় নাম রয়েছে দলের শীর্ষ নেতৃত্ব ছাড়াও দেব, সায়ন্তিকা, সোহম থেকে অদিতি মুন্সির। কিন্তু নাম নেই কুণালের।