Homeখবরকলকাতাফিরহাদের বাড়িতে অরিজিৎ, বাড়ছে রাজনৈতিক যোগের জল্পনা

ফিরহাদের বাড়িতে অরিজিৎ, বাড়ছে রাজনৈতিক যোগের জল্পনা

প্রকাশিত

কলকাতা : সঙ্গীতজগতের এক উজ্জ্বল নক্ষত্র অরিজিৎ সিং। নানান বিতর্কের মাঝেই শনিবার কলকাতায় লাইভ পারফরমেন্স করেন অরিজিৎ। আপাতত গোটা কলকাতা শহর কাঁপছে অরিজিৎ জ্বরে। সকলের সোশ্যাল মিডিয়ায় উঁকি মারছে অ্যাকোয়াটিয়ায় তাঁর পারফরম্যান্সের ক্লিপিং। আর এইসবের মাঝেই এবার নয়া জল্পনা রাজনৈতিক মহলে।

এদিনের মঞ্চ থেকেও অরিজিৎ- এর কন্ঠে শোনা যায় ‘রং দে তু মোহে গেরুয়া’ গান। তারপরেই রাজনৈতিক মহলে শুরু হয় বিস্তর কাটাছেঁড়া। আর এসবের মাঝেই রবিবার সন্ধ্যা নাগাদ মেয়র ফিরহাদ হাকিমের বাড়িতে দেখা গেল অরিজিৎ সিংকে। সোশ্যাল মিডিয়ায় সেই সমস্ত ছবি তুলে ধরলেন মেয়র কন্যা প্রিয়দর্শিনী হাকিম। তারপর থেকে শুরু হয়েছে নানান জল্পনা।

প্রিয়দর্শিনী হাকিমের সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যাচ্ছে, খোশমেজাজে সোফায় বসে গল্প করছেন অরিজিৎ এবং ফিরহাদ। হাসিমুখে পোজ দিয়ে মেয়রের পরিবারের সকলের সঙ্গে ছবিও তুলেছেন তিনি। ক্যাপশনে মেয়র কন্যা লিখেছেন, ‘এখনও অরিজিৎ সিং এর গান লাইভ শোনার ঘোর কাটেনি। আর তারই মাঝে আমাদের বাড়িতে হাজির হলেন সংগীত শিল্পী। কেবলমাত্র গান নয়, তাঁর ব্যবহারও সপ্রতিভ’।

মেয়র কন্যার এই পোস্ট নিজের ভেরিফাইড সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন বিজেপি নেতা সজল ঘোষ। তিনি লেখেন, ‘গেরুয়া স্বামীজির রং। এই কথা বোঝাতেই হয়তো এবার মেয়রের বাড়িতে যেতে হল অরিজিৎকে’।

উল্লেখ্য, শনিবার প্রকাশ্য মঞ্চ থেকেই অরিজিৎ সিং বলেন, ‘গেরুয়া গানটি গাওয়া নিয়ে বহু জল্পনা কল্পনা হয়েছে। কিন্তু এই রং তো সন্ন্যাসীদের রং, স্বামীজির রং। তাহলে এই রং নিয়ে এত বিতর্ক কেন?’

ওয়াকিবকাল মহলের মতে, এবার রাজনীতিতে নাম লেখাতে পারেন অরিজিৎ। যদিও এতদিন তাঁর গেরুয়া শিবিরে নাম লেখানোর জল্পনা উঠলেও এবার জল্পনা উঠছে হয়তো ঘাসফুল শিবিরে যোগ দিতে পারেন সকলের জনপ্রিয় এই সংগীতশিল্পী। তবে আদতে কি হয় সেটা এখন কেবলমাত্র সময়ের অপেক্ষা।

সাম্প্রতিকতম

তিরন্দাজি বিশ্বকাপ স্টেজ টু: ভারতীয় ত্রয়ী জ্যোতি-পরণীত-অদিতির সোনা জয়

খবর অনলাইন ডেস্ক: তিরন্দাজি বিশ্বকাপে সোনা জয়ের হ্যাটট্রিক। পরপর তিনবার সোনা জিতলেন ভারতীয় ত্রয়ী...

সাজছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, সাগরদ্বীপ থেকে ৩৮০ কিমি দূরে, অভিঘাত সহ্য করতে হবে সুন্দরবনকে   

শ্রয়ণ সেন উপকূল থেকে ক্রমশ দূরত্ব কমছে ঘূর্ণিঝড় ‘রেমাল’-এর। শনিবার দুপুর ১২টা নাগাদ এটি অতি...

চলছে ষষ্ঠ দফার ভোটগ্রহণ পর্ব, নজর কোন কোন প্রার্থীর দিকে

খবর অনলাইন ডেস্ক: শনিবার লোকসভা নির্বাচনের ষষ্ঠ দফার ভোটগ্রহণ পর্ব চলছে। ৬টি রাজ্য ও...

‘৪০০-র অঙ্ক ছাড়ুন…’, ফলাফলের আগে যোগেন্দ্র যাদবের ভবিষ্যদ্বাণী, চাপ বাড়বে বিজেপির!

নয়াদিল্লি: শনিবার চলছে ষষ্ঠ দফার ভোটগ্রহণ। বাকি এখনও এক দফা। তার আগেই বড়সড় ভবিষ্যদ্বাণী...

আরও পড়ুন

উড়ান পাঠিয়ে দেওয়া হল বারাণসী, কেকেআর ক্রিকেটারদের কপালে কী জুটল

খবর অনলাইন ডেস্ক: একেই কি বলে ‘কপালের নাম গোপাল’? সন্ধে পৌনে ৬টার উড়ান ধরার...

ক্যালকাটা জার্নালিস্টস ক্লাবের উদ্যোগে নারায়ণা হেলথ্‌-এর সহায়তায় স্বাস্থ্যপরীক্ষা শিবির

নিজস্ব প্রতিনিধি: কলকাতা শহরের অন্যতম বৃহৎ সাংবাদিক-সংগঠন ক্যালকাটা জার্নালিস্টস ক্লাব রবিবার স্বাস্থ্যপরীক্ষা শিবিরের আয়োজন...

এবার তারকা প্রচার তালিকা থেকেও বাদ, অনুগামীদের দেখে কেঁদে ফেললেন কুণাল

বৃহস্পতিবার যে ৪০ জনের তারকা প্রকাশিত হয়েছে সেই তালিকায় নাম রয়েছে দলের শীর্ষ নেতৃত্ব ছাড়াও দেব, সায়ন্তিকা, সোহম থেকে অদিতি মুন্সির। কিন্তু নাম নেই কুণালের।