Homeখবরকলকাতাফিরহাদের বাড়িতে অরিজিৎ, বাড়ছে রাজনৈতিক যোগের জল্পনা

ফিরহাদের বাড়িতে অরিজিৎ, বাড়ছে রাজনৈতিক যোগের জল্পনা

প্রকাশিত

কলকাতা : সঙ্গীতজগতের এক উজ্জ্বল নক্ষত্র অরিজিৎ সিং। নানান বিতর্কের মাঝেই শনিবার কলকাতায় লাইভ পারফরমেন্স করেন অরিজিৎ। আপাতত গোটা কলকাতা শহর কাঁপছে অরিজিৎ জ্বরে। সকলের সোশ্যাল মিডিয়ায় উঁকি মারছে অ্যাকোয়াটিয়ায় তাঁর পারফরম্যান্সের ক্লিপিং। আর এইসবের মাঝেই এবার নয়া জল্পনা রাজনৈতিক মহলে।

এদিনের মঞ্চ থেকেও অরিজিৎ- এর কন্ঠে শোনা যায় ‘রং দে তু মোহে গেরুয়া’ গান। তারপরেই রাজনৈতিক মহলে শুরু হয় বিস্তর কাটাছেঁড়া। আর এসবের মাঝেই রবিবার সন্ধ্যা নাগাদ মেয়র ফিরহাদ হাকিমের বাড়িতে দেখা গেল অরিজিৎ সিংকে। সোশ্যাল মিডিয়ায় সেই সমস্ত ছবি তুলে ধরলেন মেয়র কন্যা প্রিয়দর্শিনী হাকিম। তারপর থেকে শুরু হয়েছে নানান জল্পনা।

প্রিয়দর্শিনী হাকিমের সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যাচ্ছে, খোশমেজাজে সোফায় বসে গল্প করছেন অরিজিৎ এবং ফিরহাদ। হাসিমুখে পোজ দিয়ে মেয়রের পরিবারের সকলের সঙ্গে ছবিও তুলেছেন তিনি। ক্যাপশনে মেয়র কন্যা লিখেছেন, ‘এখনও অরিজিৎ সিং এর গান লাইভ শোনার ঘোর কাটেনি। আর তারই মাঝে আমাদের বাড়িতে হাজির হলেন সংগীত শিল্পী। কেবলমাত্র গান নয়, তাঁর ব্যবহারও সপ্রতিভ’।

মেয়র কন্যার এই পোস্ট নিজের ভেরিফাইড সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন বিজেপি নেতা সজল ঘোষ। তিনি লেখেন, ‘গেরুয়া স্বামীজির রং। এই কথা বোঝাতেই হয়তো এবার মেয়রের বাড়িতে যেতে হল অরিজিৎকে’।

উল্লেখ্য, শনিবার প্রকাশ্য মঞ্চ থেকেই অরিজিৎ সিং বলেন, ‘গেরুয়া গানটি গাওয়া নিয়ে বহু জল্পনা কল্পনা হয়েছে। কিন্তু এই রং তো সন্ন্যাসীদের রং, স্বামীজির রং। তাহলে এই রং নিয়ে এত বিতর্ক কেন?’

ওয়াকিবকাল মহলের মতে, এবার রাজনীতিতে নাম লেখাতে পারেন অরিজিৎ। যদিও এতদিন তাঁর গেরুয়া শিবিরে নাম লেখানোর জল্পনা উঠলেও এবার জল্পনা উঠছে হয়তো ঘাসফুল শিবিরে যোগ দিতে পারেন সকলের জনপ্রিয় এই সংগীতশিল্পী। তবে আদতে কি হয় সেটা এখন কেবলমাত্র সময়ের অপেক্ষা।

সাম্প্রতিকতম

চাঁদিফাটা রোদে ত্বকের জেল্লা গায়েব, নিমেষে ফিরবে জেল্লা যদি করেন এই ৪ কাজ

এই দাবদহে বাড়ি থেকে বেরোতে হচ্ছে অনেককেই। আর তাতেই চেহারার হাল হচ্ছে যাতা। ঝলসে যাচ্ছে ত্বক।

সি বিচে প্লাষ্টিক কুড়াচ্ছেন মিমি চক্রবর্তী, দেখে হতবাক নেটবাসি, হঠাৎ কী হল অভিনেত্রীর?

এভাবেই একের পর এক আবর্জনা তুলে যাচ্ছেন সমুদ্রতট থেকে। এরপর জমা করছেন একটি বাস্কেটে। কিন্তু কেন এমন হাল অভিনেত্রীর? হঠাৎ আবর্জনা তুলছেন কেন?

হাইকোর্টে নিয়োগ দুর্নীতি মামলার রায়, কে কী বললেন?

সোমবার নিয়োগ দুর্নীতি মামলায় রায় প্রকাশের পর মুখ্যমন্ত্রী জানিয়ে দেন, তিনি চাকরিহারাদের পাশে আছেন। আদালের এই রায়ের নেপথ্যে তিনি বিজেপির হাত দেখছেন।

২০১৬-র নিয়োগ প্রক্রিয়া বাতিল, হাইকোর্টের নির্দেশে চাকরি গেল প্রায় ২৬ হাজারের

কলকাতা: রাজ্য সরকার পোষিত ও সাহায্যপ্রাপ্ত স্কুলগুলিতে ২০১৬ সালে রাজ্যস্তরের পরীক্ষার মাধ্যমে নিয়োগ করা...

আরও পড়ুন

হাইকোর্টে নিয়োগ দুর্নীতি মামলার রায়, কে কী বললেন?

সোমবার নিয়োগ দুর্নীতি মামলায় রায় প্রকাশের পর মুখ্যমন্ত্রী জানিয়ে দেন, তিনি চাকরিহারাদের পাশে আছেন। আদালের এই রায়ের নেপথ্যে তিনি বিজেপির হাত দেখছেন।

আদালতের অনুমতি পেয়ে গড়িয়ার ৫ নম্বর বাস স্ট্যান্ডে অনুষ্ঠিত হবে রাম নবমীর শোভাযাত্রা

বাধ সেধেছিল পুলিশ। অবশেষে আদালতের নির্দেশে বিশ্ব হিন্দু পরিষদ সহ বেশ কয়েকটি সংগঠনের রাম...

‘কালিন্দী নাট্যসৃজন’-এর ২৪তম জন্মদিন উপলক্ষ্যে মঞ্চস্থ হল যুগোপযোগী নাটক ‘বহমান’

অজন্তা চৌধুরী ২৩ বছর পেরিয়ে ২৪-এ পা দিল কালিন্দী নাট্যসৃজন। নাট্যসংস্থার ২৪তম জন্মদিন উপলক্ষ্যে সম্প্রতি...